ঝিকরগাছায় ছাত্রলীগ কর্মী খুন, সড়ক অবরোধ

অনলাইন

স্টাফ রিপোর্টার, যশোর থেকে | ১৬ ডিসেম্বর ২০১৭, শনিবার, ৬:৪৮
যশোরের ঝিকরগাছায় মিলন হোসেন (২৬) নামে ছাত্রলীগের এক কর্মী ছুরিকাঘাতে নিহত হয়েছেন। এই ঘটনার প্রতিবাদে যশোর-বেনাপোল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। আজ শনিবার বেলা আড়াইটার দিকে ঝিকরগাছা উপজেলা শহরের পূজামণ্ডপের পাশে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে। পরে যশোর জেনারেল হাসপাতালে আনার পথে বেলা ৩টার দিকে তার মৃত্যু হয়। খবর শুনে যশোর-২ আসনের (ঝিকরগাছা-চৌগাছা) সাংসদ মনিরুল ইসলাম হাসপাতালে আসেন। নিহত মিলন ঝিকরগাছা শহরের কাটাখাল এলাকার আলম হোসেনের ছেলে।
নিহতের খালাতো ভাই মিজানুর রহমান জানান, ‘মিলন হোসেন শহিদ মশিয়ূর রহমান ডিগ্রি কলেজ থেকে এবছর মাস্টার্স শেষ করেছেন।
তিনি ঝিকরগাছা উপজেলা ছাত্রলীগ কর্মী। আজ বিজয় দিবসের কর্মসূচিতে যোগ দিয়েছিলেন তিনি। বেলা আড়াইটার দিকে কর্মসূচি শেষ করে বাড়ি ফেরার পথে পূজামণ্ডপের কাছে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে। পরিবারের লোকজন খবর পেয়ে তাকে যশোর জেনারেল হাসপাতালে আনেন। হাসপাতালে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
জরুরি বিভাগের ডাক্তার কল্লেকুমার সাহা  বলেন, ‘হাসপাতালে আনার আগেই মিলন হোসেন মারা গেছেন। ধারণা করা হচ্ছে, পেটে ছুরি মারার কারণে প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।’
ঝিকরগাছা থানার ওসি আবু সালেহ মোহাম্মাদ মাসুদ করিম বলেন, এলাকায় পুলিশের অভিযান শুরু হয়েছে। তবে হত্যাকাণ্ডের সাথে কারা জড়িত তা এই মূহুর্তে বলা যাচ্ছে না। তবে নিহতের পরিবার এই হত্যাকাণ্ডের জন্য দলের অপর পক্ষকে দায়ী করছে। পুলিশ খুনিকে আটকের চেষ্টা করছে। এদিকে, মিলনকে ছুরি মেরে হত্যার প্রতিবাদে বিকেল সাড়ে তিনটার দিকে রাস্তায় নামে স্থানীয় আওয়ামী লীগের একাংশের নেতাকর্মীরা। তারা যশোর-বেনাপোল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে। এ সময় ব্যস্ত সড়কটিতে বহু যানবাহন আটকা পড়ে। বিকেল পাঁচটার দিকে ওসি মাসুদ করিম গিয়ে সন্ত্রাসীদের খুঁজে বের করার আশ্বাস দিলে অবরোধ তুলে নেন বিক্ষোভকারীরা।

[এফএম]

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

জনগণ সতর্ক নজর রাখছে

ময়নাতদন্তে আত্মহত্যার লক্ষণ

কেরানীগঞ্জে প্রকৌশলী হত্যার ঘটনায় গ্রেপ্তার ৩

যে ছবি নিয়ে বাংলাদেশ-ভারত সম্পর্কে বিতর্কের ঝড়

১৩ ঘণ্টা বন্দুকযুদ্ধ, অবরুদ্ধ অবস্থার সমাপ্তি

সৌদির সঙ্গে হজ চুক্তি স্বাক্ষর সম্পন্ন

সঙ্ঘকে ধরে দিল্লির কাছে পৌঁছতে চাইছেন খালেদা

যুক্তরাষ্ট্রে সরকারি সেবা বন্ধ হওয়ায় দুর্ভোগে পর্যটকরা

‘এটি অন্যরকম অনুভূতি’

অচলাবস্থা নিয়ে দ্বিতীয় বর্ষে পা রাখলেন ট্রাম্প

ন্যাম ভবন থেকে এমপি পুত্রের লাশ উদ্ধার

দিল্লিতে গুদামে অগ্নিকান্ডে নিহত ১৭

আখেরি মোনাজাতে শেষ হলো বিশ্ব ইজতেমা

মিয়ানমারে সেনাবাহিনীর জনপ্রিয়তা তুঙ্গে

‘কোটার কারণে দেশের মেধাবীরা আজ বিপন্ন’

১০০০০০ অবৈধ বাংলাদেশিকে ফেরাতে প্রণোদনা দেবে ইইউ