বাসর রাতে বরের আত্মহত্যা

অনলাইন

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি | ১৪ সেপ্টেম্বর ২০১৭, বৃহস্পতিবার, ৬:০১
 নওগাঁর পতœীতলায় বাসর রাতে বিষ পান করে আত্মহত্যা করেছেন আবু বক্কর সিদ্দিক নামের এক যুবক। এটি আত্মহত্যা নাকি হত্যা এ নিয়ে প্রশ্ন উঠেছে জনমনে। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। নিহতের পরিবার, হাসপাতাল ও থানা সুত্রে জানা গেছে, ১৩ই সেপ্টেম্বর বুধবার পারিবারিকভাবে বিয়ে করেন উপজেলার ষাঁড়ল-শংকরপুর গ্রামের খাদেমুল ইসলামের পুত্র আবু বক্কর সিদ্দিক (২৮)। তিনি একটি কীটনাশক কোম্পানিতে কর্মরত ছিলেন। আনুষ্ঠানিকভাবে উপজেলার দিবর ইউনিয়নের বনগ্রামে বিয়ে করেন ও নববধূকে নিয়ে রীতি অনুযায়ী নিজ বাড়ি ফেরেন সন্ধ্যায়।
রাত দেড়টার দিকে আবু বক্কর বাসর ঘর থেকে বাড়ির বাহিরে যান। আধা ঘন্টা পর আবার ফিরে আসেন। তখন নববধূর চিৎকারে পরিবারসহ আশ-পাশের প্রতিবেশিরা ছুটে আসেন। তখন আবু বক্করের মুখ দিয়ে বিষের গন্ধ ও ফেনা বের হচ্ছিল। পরে আবু বক্করকে তাৎক্ষণিক ভাবে পতœীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। রাত পৌনে ৪ টার দিকে হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোঘণা করেন।
জানতে পতœতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাজহার ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। একই সঙ্গে নিহতের লাশ ময়না তদন্তের জন্য নওগাঁ জেলা মর্গে প্রেরণ করা হয়েছে।


 
এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন