পরকিয়ার জেরে শিশু হত্যার অভিযোগ, আটক ৩

অনলাইন

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে | ১৪ সেপ্টেম্বর ২০১৭, বৃহস্পতিবার, ২:১১
পিতার পরকিয়ার জেরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার তেলিচালা এলাকায় ছয় বছর বয়সী শিশু আল আমীন কে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এই হত্যাকান্ডে  জড়িত থাকার দায়ে দুই নারীসহ তিনজনকে আটক করেছে পুলিশ। মরদেহ উদ্ধার করে  ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত শিশু আল আমীন তেলিচালা এলাকার জুয়েল হোসেনের ছেলে। আটককৃতরা হচ্ছে-কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার হাত্রাপাড়া এলাকার আব্বাস আলীর ছেলে  জয়নাল আবেদীন, মা নুরেছা বেগম ও বোন নিশিতা আক্তার।
মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই সাইফুল আলম জানান, আটক জয়নালের বোন নিশিতার সাথে মৃত শিশুটির বাবা জুয়েল হোসেনের দুই বছর যাবৎ পরকিয়ার সম্পর্ক ছিল। বিয়ের প্রলোভনে তার সাথে অনেকবার দৈহিক সম্পর্ক স্থাপন করেও পরে নিশিতাকে আর বিয়ে করেনি জুয়েল।
এ ঘটনায় জয়নালের পরিবারের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে জয়নাল গত ১২ই সেপ্টেম্বর দুপুরে শিশু আল-আমীনকে ডেকে নিয়ে পাশের নির্জন স্থানে নিয়ে রশি দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে মরদেহ ডোবায় ফেলে রাখে। পরে এ বিষয়ে নিহতের বাবা কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযুক্ত জয়নালকে বুধবার রাতে আটক করে তার স্বীকারোক্তিতে বৃহস্পতিবার সকালে মরদেহ ডোবা থেকে উদ্ধার করে। এসময় ঘটনায় জড়িত থাকার দায়ে জয়নালের বোন ও মাকে আটক করা হয়েছে। 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

কীভাবে আন্তর্জাতিক আদালতে বিচারকের পদ হারালো বৃটেন?

টসে জিতে ব্যাটিংয়ে রাজশাহী কিংস

গুম আর জোর করে গুম এক নয়

আনন্দ শোভাযাত্রা শুরু

‘দুর্নীতি বাড়ার জন্য রাজনীতিবিদরা দায়ী’

রংপুর ও রাজশাহীতে শীত বাড়ছে

‘ভারত ও চীন রাখাইনে রোহিঙ্গাদের বাড়ি ঘর নির্মাণে সহায়তা করবে’

দিনাজপুরে পরিবহন ধর্মঘট অব্যাহত: যাত্রীদের চরম দূর্ভোগ

বিডিআর বিদ্রোহ মামলায় হাইকোর্টের রায় কাল

বরিশালে রানী এলিজাবেথের পুত্রবধূর একদিন

ইরান-সৌদি আরব বাকযুদ্ধ

বরখাস্ত তিনজন, তদন্ত কমিটি

‘শিগগিরই সুখবরটি শুনতে পাবেন’

যে রাস্তাগুলো বন্ধ থাকবে আজ

‘শেষ মুহূর্তে হলে সরকার সমঝোতায় আসবে’

রবি-সোমবার সব সরকারি কলেজে কর্মবিরতি