৬ সপ্তাহ মাঠের বাইরে পল পগবা

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৪ সেপ্টেম্বর ২০১৭, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ৫:০৫
হ্যামস্ট্রিং ইনজুরির কারণে ৬ সপ্তাহ মাঠের বাইরে চলে গেলেন পল পগবা। এতে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে সামনের পাঁচ ম্যাচ ও ফ্রান্স জাতীয় দলের হয়ে বিশ্বকাপ বাছাইপর্বের দুই ম্যাচে খেলতে পারবেন না তিনি। ১৪ অক্টোবর ইংলিশ প্রিমিয়ার লীগে লিভারপুলের মাঠে সফর করবে ম্যানইউ। ওই ম্যাচে মাঠে ফিরতে পারেন ফ্রান্সের ২৪ বছর বয়সী এ মিডফিল্ডার। তার আগে ম্যানইউ প্রিমিয়ার লীগে এভারটন, সাউদাম্পটন ও ক্রিস্টাল প্যালেস এবং লীগ কাপের তৃতীয় রাউন্ডে বার্টনের বিপক্ষে এবং চ্যাম্পিয়ন্স লীগের গ্রুপপর্বে সফর করবে রাশিয়ার ক্লাব সিএসকেএ মস্কোর মাঠে। আর পগবার জাতীয় দল অক্টোবরের শুরুর দিকে বিশ্বকাপ বাছাইপর্বে খেলবে বুলগেরিয়া ও বেলারুশের বিপক্ষে।
২০১৮-রাশিয়ার বিশ্বকাপের টিকিট নিশ্চিত করার জন্য ওই দুই ম্যাচে জয় জরুরী ফ্রান্সের। কিন্তু কোনো ম্যাচে খেলতে পারবেন না প্রতিভাবান এ তরুণ মিডফিল্ডার। এক মাস থেকে ৬ সপ্তাহ তার মাঠের বাইরে থাকতে হবে বলে জানিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।
চ্যাম্পিয়ন্স লীগে গ্রুপপর্বের প্রথম ম্যাচে মঙ্গলবার সুইজারল্যান্ডের ক্লাব বাসেলের বিপক্ষে মাঠে নামে ম্যানচেস্টার ইউনাইটেড। ইংল্যান্ডের ক্লাবটি ম্যাচটি জেতে ৩-০ গোলে। কিন্তু এদিন ম্যাচের ১৯ মিনিটে হ্যামস্ট্রিং ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন পল পগবা। প্রিমিয়ার লীগের চলতি মৌসুমে ম্যানইউর হয়ে চার ম্যাচে দুই গোল করেছেন পগবা।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আন্তর্জাতিক পর্যবেক্ষণের দাবি

এখনও আসছে রোহিঙ্গারা, সমঝোতা নিয়ে মিশ্র প্রতিক্রিয়া

৯০ টাকা ছাড়ালো পিয়াজের কেজি

বিদ্যুতের দাম বৃদ্ধি মামুলি ব্যাপার

‘মড়ার উপর খাঁড়ার ঘা’

চিরঘুমে লোকসংগীতের মহীরুহ

শিক্ষাপ্রতিষ্ঠানে বন্যার ক্ষতি পোষাতে দরকার ১০০ কোটি টাকা

জিম্বাবুয়ের নতুন প্রেসিডেন্টের শপথ

দুই দলেই হেভিওয়েট প্রার্থী

দরিদ্রদের জন্য বিচারের বাণী নীরবে কাঁদে

৭ই মার্চ ভাষণের স্বীকৃতিতে দেশব্যাপী শোভাযাত্রা আজ

সম্মতিপত্র প্রকাশের দাবি বিএনপির

ঘরে ঘুরে দাঁড়ালো চিটাগং

মিশরে মসজিদে জঙ্গি হামলা, নিহত কমপক্ষে ২৩০

‘শেষ মুহূর্তে হলে সরকার সমঝোতায় আসবে’

রবি-সোমবার সব সরকারি কলেজে কর্মবিরতি