প্লেব্যাকে এই প্রথম বাপ্পা-মুন্নী

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ সেপ্টেম্বর ২০১৭, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ২:৫৫
দীর্ঘদিন সংগীতাঙ্গনে কাজ করলেও একসঙ্গে কোনো প্লেব্যাক করা হয়ে উঠেনি বাপ্পা মজুমদার ও দিনাত জাহান মুন্নীর। এবারই প্রথম করলেন। ছবিটির নাম ‘গহীন বালুচর’। বদরুল আনাম সৌদের নির্দেশনায় সরকারি অনুদানের এ চলচ্চিত্রে ইমন সাহার সুর-সংগীতে এ গানটির শিরোনাম ‘ভালোবাসার বুক ভাসাইয়া’। গানটির কথা লিখেছেন বদরুল আনাম সৌদ নিজেই। এটি চলচ্চিত্রটির নায়ক তানভীর ও নায়িকা মুনের লিপে দর্শক দেখতে পাবেন।
গানটি প্রসঙ্গে বাপ্পা মজুমদার বলেন, গানের কথা অসাধারণ। ইমন সাহা নিঃসন্দেহে দারুণ সুর করেছেন। গানটিতে আমাদের নিজস্ব সংস্কৃতির যেমন ছোঁয়া আছে ঠিক তেমনি ছোঁয়া আছে ওয়েস্টার্ন ধারারও। সবমিলিয়ে খুব চমৎকার একটি গান হয়েছে। পাশাপাশি মুন্নীও অদ্ভুত সুন্দর গেয়েছেন। দিনাত জাহান মুন্নী বলেন, চলচ্চিত্রের গানে যদি আমার দুটি ভালো গান থাকে তবে এই গানটি হতে যাচ্ছে আরেকটি ভালো গান। আমি কৃতজ্ঞ সুবর্ণা মুস্তাফা আপার কাছে। গানটিতে কণ্ঠ দেয়ার জন্য তিনিই আমাকে নির্বাচিত করেছেন। পাশাপাশি সৌদ ভাই এবং ইমন সাহার অভিব্যক্তি এমন ছিল, গানটির জন্য আমাকেই প্রয়োজন ছিল। সবমিলিয়ে এই গানটি আমার বহুদিনের তৃষ্ণা মেটানো গান হতে যাচ্ছে। আমার প্লেব্যাক জীবনের অন্যতম একটি গানও এটি। সবমিলিয়ে এত চমৎকার একটি গান হয়েছে যে আমি খুবই আশাবাদী এটি নিয়ে। পরিচালক বদরুল আনাম সৌদ জানান, শিগগিরই ইউটিউবে জি-সিরিজের নিজস্ব চ্যানেলে গানটি পাওয়া যাবে। উল্লেখ্য ‘গহীন বালুচর’ মুক্তি পাবে আগামী ২০শে অক্টোবর।
প্লে-ব্যাকে মুন্নী প্রথম কণ্ঠ দেন কবির বকুলের কথায় ও শওকত আলী ইমনের সুরে ‘জননেতা’ চলচ্চিত্রে। এরপর থেকে আজ পর্যন্ত ২৫০টির বেশি গান করেছেন তিনি চলচ্চিত্রে। অন্যদিকে বাপ্পা মজমুদার প্রথম প্লে-ব্যাক করেন চাষী নজরুল ইসলামের ‘সুভা’ চলচ্চিত্রে। বাপ্পা মজুমদার ও মুন্নী প্রথম একসঙ্গে গান করেন ‘যদি লক্ষ্য থাকে অটুট বিশ্বাস হৃদয়ে’ গানটি। তারা দু’জন সর্বশেষ গত বছর স্বাধীনতা দিবসের একটি গানে কণ্ঠ দেন। বাপ্পা মজুমদার বর্তমানে ব্যস্ত তার নিজের অ্যালবাম নিয়ে।

 

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

কামরুল হাসান

২০১৭-০৯-১৩ ২১:৪৩:২০

এটা কোন খবর হল !

আপনার মতামত দিন

বিএনপিকে ভোট দিয়ে অশান্তি ফিরিয়ে আনবে না জনগণ: প্রধানমন্ত্রী

অভিযোগ মিথ্যা এতিমখানার টাকা আত্মসাৎ করিনি

আরো ব্লগার হত্যার হিটলিস্ট

আসিফ নজরুলের বিরুদ্ধে মামলা, অতঃপর...

ফের বেড়েছে বিদ্যুতের দাম

চাহিদা নেই, তবুও রাজউকের নতুন ফ্ল্যাট প্রকল্প

‘আনিসুল হককে নিয়ে নেতিবাচক প্রচারণা ভিত্তিহীন’

মৌলভীবাজারে গ্রাহকের কোটি টাকা নিয়ে লাপাত্তা ভিডিএন চেয়ারম্যান ও এমডি

সিলেটে জামায়াতের ‘স্বতন্ত্র প্রার্থী’, জল্পনা

সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ

রোহিঙ্গা জাতি নিধনের তুমুল সমালোচনা যুক্তরাষ্ট্রের

‘আমি হতবাক’

ডাক্তাররা বেশ প্রভাবশালী ও তদবিরে পাকা: স্বাস্থ্য প্রতিমন্ত্রী

যশোর জেলা স্পেশাল জজের বিরুদ্ধে ঘুষ নেয়ার অভিযোগ

রোহিঙ্গা শব্দ ব্যবহার না করতে বলা হলো পোপকে

অসুস্থ রাজনীতি বাংলাদেশকে গ্রাস করছে: ড. কামাল হোসেন