আমেরিকা-বাংলাদেশে প্রেস ক্লাবের সভাপতি দর্পণ কবীর, সম্পাদক রচি

যুক্তরাষ্ট্র-কানাডা

অনলাইন ডেস্ক | ২০ মার্চ ২০১৭, সোমবার
আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেছে বিদায়ী কমিটি। নতুন সভাপতি হয়েছেন দর্পণ কবীর। সাধারণ সম্পাদক হয়েছেন শওকত ওসমান রচি। এ সময় তাদের পাশে বিদায়ী কমিটির সভাপতি নাজমুল আহসান ও আজকাল পত্রিকার প্রধান সম্পাদক জাকারিয়া মাসুদ জিকোসহ ক্লাব কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
গত ১৯ মার্চ বিকেলে জ্যাকসন হাইটসের খাবার বাড়ি রেষ্টুরেন্টে আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এই সাধারণ সভায় নতুন কমিটির সভাপতি পদে দর্পণ কবীরকে সাধারণ সভায় কণ্ঠভোটে নির্বাচিত করা হয়। গত ২৬শে ফেব্রুয়ারি ক্লাবের জরুরি সাধারণ সভায় সভাপতি পদে প্রবাস পত্রিকার সম্পাদক মোহাম্মদ সাঈদকে নির্বাচিত করা হয়েছিল।
সাধারণ সভায় মোহাম্মদ সাঈদ ব্যক্তিগত অসুবিধার কারণে সভাপতি পদে থাকতে না পারার অপরাগতা প্রকাশ করেন এবং একই সঙ্গে ক্লাবের নতুন গঠিত কমিটির সহ-সভাপতি (বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক) দর্পণ কবীরের নাম সভাপতি পদে প্রস্তাব করেন। এ সময় উপস্থিত সদস্যদের কণ্ঠভোটে দর্পণ কবীর সভাপতি নির্বাচিত হন। এই কমিটিতে নির্বাহী সদস্য হিসাবে কণ্ঠভোটে নির্বাচিত হন মোহাম্মদ সাঈদ। ৯ সদস্য বিশিষ্ট এই কমিটির মেয়াদ বহাল থাকবে ২০১৮ সাল পর্যন্ত। ১৯ মার্চ ক্লাবের সাধারণ সভায় সভাপতিত্ব করেন ক্লাবের বিদায়ী কমিটির সভাপতি নাজমুল আহসান এবং সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক দর্পণ কবীর। সভায় বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক দর্পণ কবীর বিগত দিনের কার্যক্রম তুলে ধরেন।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

গুম আর জোর করে গুম এক নয়

আনন্দ শোভাযাত্রা শুরু

‘দুর্নীতি বাড়ার জন্য রাজনীতিবিদরা দায়ী’

রংপুর ও রাজশাহীতে শীত বাড়ছে

দিনাজপুরে পরিবহন ধর্মঘট অব্যাহত: যাত্রীদের চরম দূর্ভোগ

বিডিআর বিদ্রোহ মামলায় হাইকোর্টের রায় কাল

বরিশালে রানী এলিজাবেথের পুত্রবধূর একদিন

ইরান-সৌদি আরব বাকযুদ্ধ

বরখাস্ত তিনজন, তদন্ত কমিটি

‘শিগগিরই সুখবরটি শুনতে পাবেন’

যে রাস্তাগুলো বন্ধ থাকবে আজ

জেলা, উপজেলা, পৌরসভা এবং ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চূড়ান্ত

সমঝোতার পরও রোহিঙ্গা প্রত্যাবাসনে বাধার পাহাড়

আন্তর্জাতিক পর্যবেক্ষণের দাবি

‘শেষ মুহূর্তে হলে সরকার সমঝোতায় আসবে’

রবি-সোমবার সব সরকারি কলেজে কর্মবিরতি