সিলেটে জঙ্গিদের ট্রেনিং সেন্টার সহ দুটি বাসায় অভিযান, বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে

অনলাইন ১১ আগস্ট ২০২০, মঙ্গলবার, ১১:১৯

সিলেটে জঙ্গি বিরোধী অভিযান চালাচ্ছে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট। এ পর্যন্ত নব্য জেএমবির সিলেট অঞ্চলের প্রধান নাইমুজ্জামান সহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত নগরীর মিরাবাজার সহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এদিকে- আটক জঙ্গিদের জিজ্ঞাসাবাদের সূত্র ধরে মঙ্গলবার রাত ৯টায় পুলিশের একটি দল আটক সাদিকে নিয়ে তার পীর মহল্লার বাসায় অভিযান চালায়। স্থানীয় কাউন্সিলর আফতাব হোসেন খানকে সঙ্গে নিয়ে ওই বাসায় অভিযানকালে বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার করা হয়।

পরে আটক থাকা জেএমবির সিলেট অঞ্চলের প্রধান নাইমুজ্জামান ও তার সহযোগি সায়েমকে নিয়ে নগরীর টিলাগড়ের শাপলাবাগ এলাকার ৩ নম্বর রোডের শাহ ভিলায় অভিযান চালানো হয়। তবে- ওই বাসা থেকে কোনো কিছু উদ্ধার করা হয়নি। অভিযানকালে উপস্থিত থাকা স্থানীয় কাউন্সিলর আজাদুর রহমান আজাদ জানিয়েছেন- কম্পিউটার ট্রেনিং সেন্টার খোলার কথা বলে নাইম ও সায়েম ওই বাসা ভাড়া নিলেও তারা কার্যক্রম শুরু করেনি।


পুলিশ জানায়- নব্য জেএমবির সিলেট অঞ্চলের প্রধান নাইমুজ্জামান নাইমকে সোমবার ভোররাতে তার মিরাবাজারস্থ বাসা থেকে গ্রেপ্তার করা হয়েছিলো। এরপর পর্যায়ক্রমে সায়েম, সাদি সহ আরো চারজনকে গ্রেপ্তার করা হয়।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

আল্লামা শফী আর নেই

১৮ সেপ্টেম্বর ২০২০

বাসে আটকে রেখে গণধর্ষণ

১৮ সেপ্টেম্বর ২০২০

বিদেশী পাত্রী সেজে প্রতারণা

১৮ সেপ্টেম্বর ২০২০

আল্লামা শফির পতন যেভাবে

১৮ সেপ্টেম্বর ২০২০

আইসিইউতে আল্লামা আহমদ শফি

১৮ সেপ্টেম্বর ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত