রামগঞ্জে কিশোরীকে ধর্ষণ শেষে হত্যা, ঘাতক গ্রেপ্তার

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

বাংলারজমিন ১১ আগস্ট ২০২০, মঙ্গলবার

লক্ষ্মীপুরে রামগঞ্জে  ফাতেমা আক্তার প্রিয়া (১৪) নামের এক কিশোরীকে ধর্ষণ শেষে হত্যা করা হয়েছে। এ ঘটনায় রবিবার রাতে ঘাতক ধর্ষক বাহারুল আলম বাহার (২৯)কে গ্রেপ্তার করেছে পুলিশ। ফাতেমা আক্তার প্রিয়াকে ধর্ষণ শেষে হত্যার ঘটনাটি ঘটে শনিবার ভাটরা ইউনিয়নের বাড়খাড়া গ্রামের কিশোরী ফাতেমা আক্তার প্রিয়া উপজেলার ১০নং ভাটরা ইউনিয়নের বাউরখাড়া গ্রামের গ্রাম পুলিশ সদস্য লোকমান হোসেনের কন্যা। গ্রেপ্তারকৃত বাহারুল আলম বাহার ভাটরা ইউনিয়নের বাউরখাড়া গ্রামের আয়ুব আলীম মাস্টার বাড়ীর হারুন অর রশিদের ছেলে। এ ঘটনায় কিশোরীর পিতা গ্রাম পুলিশ সদস্য লোকমান হোসেন বাদী হয়ে রোববার রামগঞ্জ থানায় বাহারুল আলম বাহার ও তার স্ত্রী রাবেয়া আক্তারসহ দুইজনকে আসামী করে একটি মামলা  দায়ের করে। এদিকে ভাটরা ইউনিয়নের বাউরখাড়া-খোদ্দনগর গ্রামের সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে ১০ই জুলাই সকাল ১১টায় বাউরখাড়া মেইন সড়কে ঘণ্টাব্যাপী আয়োজিত মানববন্ধন চাঞ্চল্যকর স্কুলছাত্রী ফাতেমা আক্তার প্রিয়ার হত্যাকারীর ফাঁসি এবং সহযোগীদেরকে গ্রেপ্তার দাবিতে মানববন্ধন করেন। মানববন্ধনে বক্তব্য রাখেন, সমাজ কল্যাণ সংঘের উপদেষ্টা ডাক্তার নুরনবী মানিক, ইউপি মেম্বার নুরুল হুদা,বিল্লাল হোসেন,রেজাউল আশ্রাফ পলাশ,তানভীর সুলতান নিসাদ, সাদ্দাম ও সাব্বির হোসেন সহ প্রমুখ।
থানা সূত্রে ও মামলার বাদী লোকমান জানান, শনিবার সকালে বাড়ির সম্পর্কিত নাতীন রাবেয়া আক্তার ও তার স্বামী বাহারুল আলম আমার মেয়ে ফাতেমা আক্তার প্রিয়াকে আত্মীয়ের বাড়িতে বেড়াতে নিয়ে যায়। বিকাল ৩টায় প্রিয়া হৃদরোগে মারা গেছে বলে খবর দেয় এবং লাশ নিয়ে বাড়ীতে নিয়ে আসে।
পরবর্তীতে বাহার ও তাঁর স্ত্রী দ্রুত চলে যায়।
এদিকে  বাড়ির লোকজন লাশ পারিবারিক কবরস্থানে দাফন করে। পরে গোসল করানোর সাথে জড়িত একই গ্রামের সেলিনা আক্তার (৩৫) ও সেলিনা বেগম (৩০) প্রিয়ার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্নসহ গোপনাঙ্গে রক্তক্ষরণের বিষয়টি জানায়। বিষয়টি বাড়ির লোকজনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের অবগত করলে তাদের পরামর্শক্রমে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জকে জানান এবং রাতের আধারে বাহার পালিয়ে যাওয়ার সময় আটক করে পুলিশে সোপর্দ করে।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, আমরা ঘটনার সাথে জড়িত বাহারুল আলমকে গ্রেপ্তার করেছি। বাকি আসামিকে গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এ ব্যপারে কিশোরীর বাবা লোকমান হোসেন রোববার বাহারুল আলম ও তার স্ত্রী রাবেয়া আক্তারকে আসামি করে থানায় একটি এজাহার দায়ের করেছেন। গ্রেপ্তারকৃত বাহারুল আলমকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

দৌলতপুরে স্কুলছাত্রের লাশ উদ্ধার

২৪ সেপ্টেম্বর ২০২০

কুষ্টিয়ার দৌলতপুরে আপন (১২) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ...

কালীগঞ্জে অটোরিকশা চালকের গলাকাটা মরদেহ উদ্ধার

২৪ সেপ্টেম্বর ২০২০

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ধানক্ষেত থেকে শাহাজাদ হোসেন (২৫) নামে এক অটোরিকশা চালকের গলাকাটা মরদেহ উদ্ধার। ...

কুমিল্লায় ডিবি পুলিশ পরিচয়ে টাকা লুট, আটক ৪

২৪ সেপ্টেম্বর ২০২০

কুমিল্লায় ডিবি পুলিশ পরিচয়ে একাধিক স্থানে টাকা লুটের ঘটনায় আন্তঃজেলা ডাকাতদলের ৪ সদস্যকে গ্রেপ্তার করা ...

রাজশাহীতে মাদ্রাসা অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

২৪ সেপ্টেম্বর ২০২০

রাজশাহীর আল-জামিআহ আস-সালাফিয়্যাহ মাদ্রাসার অধ্যক্ষ, পিস টিভি’র আলোচক আবদুর রাজ্জাক বিন ইউসুফের বিরুদ্ধে নানারকম অনিয়ম ...

হাটহাজারী মাদ্রাসার বহিষ্কৃত ৪ শিক্ষককে পুনঃনিয়োগ নতুন ২ শিক্ষক বহিষ্কার

২৪ সেপ্টেম্বর ২০২০

সম্প্রতি টানা দু’দিনের ছাত্র আন্দোলনে হাটহাজারী দারুল উলুম মইনুল ইসলামের চিত্র অনেক কিছুই পাল্টে গেছে। ...

কক্সবাজারে অস্ত্র হাতে মহড়া ছাত্রলীগ নেতা বহিষ্কার

২৪ সেপ্টেম্বর ২০২০

কক্সবাজারে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে সংঘর্ষের ঘটনায় অস্ত্র হাতে মহড়া দেয়া ছাত্রলীগ কর্মী রিদুয়ান আলী ...

মেঘনায় হারিয়ে যাচ্ছে চরের ‘প্রদীপ’

২৪ সেপ্টেম্বর ২০২০

ভোলার তজুমদ্দিন উপজেলার বিচ্ছিন্ন চর জহির উদ্দিনের নিশ্চিন্তপুর শিকদার বাজার এসএসডিপি’র তিন কোটি টাকা ব্যয়ে ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত