বাড়িতে পার্টি দিয়ে বিপাকে ম্যানইউ লিজেন্ড

স্পোর্টস ডেস্ক

খেলা ৪ আগস্ট ২০২০, মঙ্গলবার

লকডাউনকে ইংলিশ মিডিয়ায় বলা হচ্ছে ‘লক ক্লাউন’। কোভিড মহামারি চলাকালে নিজ বাড়িতে পার্টি দিয়ে বিপাকে ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক তারকা পল স্কোলস। কোভিড বিধিনিষেধ উপেক্ষা করে রোববার নিজের আলিশান বাড়িতে ছেলের জন্মদিনের পার্টি আয়োজন করেন সাবেক এ ইংলিশ মিডফিল্ডার। পরে পুলিশ তার বাড়িতে হানা দিয়ে তিরস্কৃত করে স্কোলসকে। পার্টিতে যোগ দেয়া প্রত্যেক অতিথিকে ১০০ পাউন্ড জরিমানা করা হয়।

রোববার ম্যানচেস্টারের ওল্ডহ্যামে স্কোলসের ৩.৫ মিলিয়ন পাউন্ড মূল্যের বাড়িতে পুত্র অ্যারনের ২১তম জন্মদিন উপলক্ষে চলে রাতভর উদ্দাম পার্টি।

কোভিড হটস্পট হিসেবে চিহ্নিত ওল্ডহ্যামে আয়োজিত পার্টির নাচ-ফুর্তির ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন স্কোলসের ১৯ বছর বয়সী কন্যা অ্যালিসিয়া। ছবিতে দেখা যায়, পার্টিতে সামাজিক দূরত্ব বা করোনা বিধিনিষেধ বলতে কিছুই ছিল না। প্রখ্যাত ডিসকো জকি (ডিজে) জ্যাক কলকাটের সঙ্গে এক ছবিতে দেখা যায় হাস্যোজ্জ্বল পল স্কোলসকেও।
স্কোলসের পরা গেঞ্জির বুকে লেখা ‘লক ডাউন লাইভ’।

বৃহত্তর ম্যানচেস্টার পুলিশের এক শীর্ষ কর্মকর্তা সংবাদমাধ্যমকে বলেন, অফিসাররা সেখানে উপস্থিত হয়ে একজনের কাছে পরিস্থিতি ও বিধিনিষেধের কথা মনে করিয়েছে।’

কোভিডের প্রকোপে উত্তর ইংল্যান্ডে সামাজিক মেলামেশা বা জনসমাগম নিষিদ্ধ রয়েছে। এর আগে স্থানীয় সংসদ সদস্য ডেবি আব্রাহাম বলেন, ‘নতুন গাইডলাইন অনুসরণ করতে সবাইকে অনুরোধ করছি।’

ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সি গায়ে ১৯৯৩ থেকে ২০১৩ পর্যন্ত ক্যারিয়ারে ৭১৮ ম্যাচ খেলেছেন পল স্কোলস। এখানে তার ঝুলিতে রয়েছে ১৫৫ গোল। ক্যারিয়ারে কুড়িয়েছেন ১১টি ইংলিশ প্রিমিয়ার লীগ শিরোপা। উয়েফা চাম্পিয়ন্স লীগ শিরোপার স্বাদ নিয়েছেন দু’বার। ইংল্যান্ড জাতীয় দলের হয়ে ৬৪ ম্যাচে ১৪ গোলের কৃতিত্ব তার।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

জুভেন্টাস ছাড়লেন হিগুয়েন

১৮ সেপ্টেম্বর ২০২০

নিজেদের অবস্থানে অনড় বিসিবি

১৮ সেপ্টেম্বর ২০২০



খেলা সর্বাধিক পঠিত