দুদিন বয়সী সন্তানকে রেখে পরপারে ক্রিকেটার তিন্নি

স্পোর্টস রিপোর্টার

খেলা ৩ আগস্ট ২০২০, সোমবার | সর্বশেষ আপডেট: ৭:০৮

২৮শে জুলাই ক্রিকেটার সুরাইয়া জান্নাতি তিন্নির কোল আলো করে এসেছে ফুটফুটে কন্যা সন্তান। দুদিন পরই মেয়েকে একা করে দিয়ে পাড়ি জমালেন না ফেরার দেশে। শ্বাসকষ্ট ও উচ্চ রক্তচাপজনিত কারণে মারা গেছেন প্রতিভাবান এই নারী ক্রিকেটার। জন্মের পরই নিষ্ঠুর বাস্তবতার সঙ্গে পরিচয় ঘটল তিন্নির নবজাতকের। সংসারে নতুন অতিথির আগমনে যেখানে খুশির বন্যা বয়ে যাওয়ার কথা সেখানে যশোরের ধর্মতলার সুজলপুরে তিন্নির বাড়িতে শোকের এখন শোকের ছায়া। ৩১শে আগস্ট শারীরিক অবস্থার অবনতি ঘটলে তিন্নির পরিবার তাকে উন্নততর চিকিৎসার জন্য খুলনায় নেওয়ার চেষ্টা করে। কিন্তু তার শারীরিক অবস্থার এতই অবনতি ঘটে যে তাকে এক হাসপাতাল থেকে অন্যত্র স্থানান্তরের উপায় ছিল না। ৩১শে আগস্ট রাতেই মারা যান তিন্নি।

তিন্নি যশোর নারী দলের ক্রিকেটার। ঢাকা প্রিমিয়ার ক্রিকেটে বাংলাদেশ আনসার ভিডিপি দলের হয়ে খেলতেন। প্রথম বিভাগ লীগে খেলেছেন কলাবাগান ক্রীড়া চক্রের হয়ে। পরে জড়িয়েছেন কোচিংয়েও।
ছিলেন ক্লেমন ক্রিকেট একাডেমির প্রথম নারী কোচ। যশোরের মধুসূদন তারা প্রসন্ন (এমএসটিপি) বালিকা বিদ্যালয়ের ক্রিকেট দলের কোচের দায়িত্ব পেয়েছিলেন তিন্নি। স্বপ্ন ছিল একদিন বড় কোন দলকে কোচিং করাবেন। কিন্তু সব স্বপ্ন মিলিয়ে গেছে তিন্নির অকালপ্রয়াণে।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

জুভেন্টাস ছাড়লেন হিগুয়েন

১৮ সেপ্টেম্বর ২০২০

নিজেদের অবস্থানে অনড় বিসিবি

১৮ সেপ্টেম্বর ২০২০



খেলা সর্বাধিক পঠিত