কটিয়াদীতে গণপিটুনিতে নিহত ১

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

বাংলারজমিন ২২ মে ২০২০, শুক্রবার

কিশোরগঞ্জের কটিয়াদীতে গরু চুরি করতে গিয়ে গণপিটুনিতে এক জন নিহত হয়েছেন। এ ঘটনায় গাড়িসহ আরো দুই চোর সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার বনগ্রাম ইউনিয়নের বনগ্রাম পশ্চিমপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। নিহত রাসেল (২৭) চৌদ্দশত ইউনিয়নের জালিয়া পাড়া গ্রামের রিয়াজ উদ্দিনের পুত্র।   
এলাকাবাসী জানায়, একদল চোর হুমায়ুন কবীর বাদলের বড় বড় তিনটি গরু চুরি করে গোয়াল ঘর থেকে বের করে পাশে একটু দূরে জঙ্গলে নিয়ে যায়। সেখান থেকে পিকআপে উঠানোর সময় পাশের লিচু বাগানের পাহাড়াদারের চোখে পড়ে। পাহাড়াদার গরুর মালিক বাদল মিয়াকে ডেকে বিষয়টি জানালে, বাদল মিয়া তার গোয়ালঘরে গরু না পেয়ে ডাকচিৎকার শুরু করে এবং পাশর্^বর্তী মসজিদের মাইক থেকে এলাকাবাসীকে সহযোগিতার আহ্বান জানান। মাইকিং শুনে চোরদল গাড়ি নিয়ে পুরাতন রেললাইনের পাশ দিয়ে পালানোর চেষ্টা করে। এদিকে এলাকাবাসী গ্রামের সকল রাস্তায় জড়ো হয়ে প্রতিবন্ধক সৃষ্টি করে।
একই গ্রামের লতিফ মাস্টারের বাড়ির পাশে গাড়িসহ তাদের আটক করে গণপিটুনি দেয়। গনপিটুনি খেয়ে পালানোর সময় রাসেল ব্রীজের নিচে পানিতে পড়ে যায়। শুক্রবার ভোরে ব্রীজের নিচে পানিতে তার লাশ পাওয়া যায়। এসময় শাহীন (২৩) ও আনান (৩৫) নামে আরো দুই চোর সদস্যকে গাড়ীসহ আটক করে এলাকাবাসি। খবর পেয়ে গচিহাটা তদন্ত কেন্দ্র ও কটিয়াদী মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে চোরাই কাজে ব্যবহৃত একটি পিকআপ ও পিকআপে থাকা দেশীয় ধারালো অস্ত্র ও নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। গরুর মালিক হুমায়ুন কবীর বাদল জানান, তার গরু তিনটির আনুমানিক মূল্য দুই লক্ষ টাকা হবে।
কটিয়াদী মডেল থানার ওসি এমএ জলিল বলেন, আটককৃতদের গাড়ি থেকে ধারলো দেশীয় অস্ত্র (চাপাতি, ছোরা) উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্ত্রের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। গণপিটুনিতে নিহতের ঘটনায় একটি এবং ডাকাতির ঘটনায় একটি মোট দুটি মামলার প্রস্তুতি চলছে। ডাকাতির ঘটনায় জড়িত পালিয়ে যাওয়াদের গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

তারাকান্দায় দুই পরিবারের সংঘর্ষে কলেজছাত্র নিহত

২৫ মে ২০২০

ময়মনসিংহের তারাকান্দায় উপজেলার কালিখায় গ্রামে সরকার গোষ্ঠী ও খান গোষ্ঠীর মাঝে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে ...

বাসাইলে আবারো পাগলা কুকুরের তান্ডব, আহত ১৯

২৪ মে ২০২০

টাঙ্গাইলের বাসাইলে আবারো পাগলা কুকুরের তান্ডবে শিশুসহ ১৯ জন আহত হয়েছেন। শনিবার (২৪ মে) সকাল ...

কুমিল্লায় ঈদ সামগ্রী বিতরণ করল নুরুল হক ফাউন্ডেশন

২৪ মে ২০২০

কুমিল্লা মহানগরীরর ২৭ টি ওয়ার্ডে আলহাজ্ব নুরুল হক ফাউন্ডেশন ত্রান সহায়তা এবং ঈদ সামগ্রীবিতরন করেছে।

পাকুন্দিয়ায় পল্লী চিকিৎসকের করোনা শনাক্ত

২৪ মে ২০২০

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পঞ্চাশোর্ধ এক পল্লী চিকিৎসকের নমুনায় করোনা পজেটিভ পাওয়া গেছে। আজ রবিবার সন্ধ্যায় পাওয়া ...

নবাবগঞ্জে সাবেক ইউপি চেয়ারম্যানসহ আরও সাতজন আক্রান্ত

২৪ মে ২০২০

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় এক সাবেক ইউনিয়ন চেয়ারম্যানসহ একদিনে আরও আরও সাতজন করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন। ...

হাটহাজারীতে অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেপ্তার

২৪ মে ২০২০

চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় র‌্যাব অভিযান চালিয়ে অস্ত্রসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে ১টি ...

সোনাগাজীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

২৪ মে ২০২০

ফেনীর সোনাগাজীতে পানিতে ডুবে মাইনুল ইসলাম ইফরান (৬) ও মো. নাহিদ (৭) নামে দুই শিশুর ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত