আপাতত কোয়ারেন্টিনে থাকবেন খালেদা জিয়া: ফখরুল

স্টাফ রিপোর্টার

অনলাইন ২৫ মার্চ ২০২০, বুধবার, ৭:৫৯ | সর্বশেষ আপডেট: ৮:০১

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আপাতত তার নিজ বাসায় কোয়ারেন্টাইনে  থাকবেন বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ বুধবার সন্ধ্যায় গুলশানের ফিরোজা ভবনে সদ্য মুক্তি পাওয়া বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের একথা জানান তিনি। মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আমরা ম্যাডামকে জানাতে এসেছি যে আমরা উনার মুক্তিতে অনেক খুশি হয়েছি। আল্লাহর কাছে দোয়া করেছি উনি যেন এখান থেকে উঠে দাঁড়াতে পারেন। আবার রাজনীতিতে আসতে পারেন সেই কথাগুলো বলেছি। উনার চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। মেডিকেল  বোর্ডের সদস্যরা ইতিমধ্যে উনার বাসায় গিয়েছেন। তাদের সঙ্গে আলোচনা করা হচ্ছে।
আপাতত কিছুদিনের জন্য ম্যাডামকে কোয়ারেন্টাইনে রাখা হবে। ডাক্তাররা এ বিষয়ে আলোচনা করবেন।  তার সঙ্গে যাতে কেউ কোন দেখা করতে না পারি এসব বিষয়ে আমরা আলোচনা করেছি। এ সময় আমরা তার সাথে কোন রাজনৈতিক আলোচনা করিনি। আমাদের জাতীয় স্থায়ী কমিটির সদস্য সবাই এখন উনার সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন। শুকরিয়া আদায় করেছেন যে তিনি বাসায় ফিরেছেন।

বেগম খালেদা জিয়ার মুক্তির বিষয়ে অ্যাটর্নি জেনারেল বলেছেন ,উনি যদি এই সময়ের মধ্যে কোন রাজনীতি করেন তাহলে তার সাজা বাতিল করে তাকে কারাগারে পাঠানো হবে একথার প্রতিক্রিয়ায় মির্জা ফখরুল বলেন, সে  প্রসঙ্গে আমরা যাব না। আমাদের যারা আইনজীবীরা আছেন তারা এ বিষয়ে কথা বলবেন। বিএনপি চেয়ারপারসন সাথে সাক্ষাতের সময় দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও উপস্থিত ছিলেন স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিষ্টার মওদুদ আহমেদ, মির্জা আব্বাস, বাবু গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, সেলিমা রহমান। এছাড়া ছয় সদস্যের ডাক্তারদের একটা টিম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে তার বাসভবনে গিয়েছেন। তারা হলেন,  অধ্যাপক ডা. ডাক্তার এফ.এফ. রহমান,  অধ্যাপক ডা. রজিবুল ইসলাম,  অধ্যাপক ডা. ডাক্তার আব্দুল কদ্দুস, অধ্যাপক ডা. হাবিবুর রহমান,  অধ্যাপক ডা. সিরাজ উদ্দিন ও  অধ্যাপক ডা. ডাক্তার এ.জেড. এম. জাহিদ হোসেন।

আপনার মতামত দিন



অনলাইন অন্যান্য খবর

তিতাস নদী থেকে মাঝির লাশ উদ্ধার

৭ এপ্রিল ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে নৌকা থেকে পড়ে গিয়ে নিখোঁজের দুইদিন পর আব্দুল হামিদ (২৫) নামের এক নৌকার ...

স্বাস্থ্যখাতে বরাদ্দ বাড়ানোর সুপারিশ সানেমের

৭ এপ্রিল ২০২০

করোনা ভাইরাসের প্রভাবে সৃষ্ট সংকট মোাবিলায় দুবছর মেয়াদী বিশেষ পরিকল্পনা নেয়ার পরামর্শ দিয়েছে দক্ষিণ এশিয়ার ...

রামগতিতে একজনের মৃত্যু, ১৬ পরিবার লকডাউন

৭ এপ্রিল ২০২০

লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় এক ব্যক্তির (৫৫) মৃত্যু হয়েছে। এ ঘটনায় মৃত ব্যক্তির বাড়িসহ তিন বাড়ির ...

কোটচাঁদপুরে মৃত পুলিশ সদস্য করোনা আক্রান্ত নয়

৭ এপ্রিল ২০২০

কোটচাঁদপুরে শনিবার সর্দি কাশি ও জ্বরে আক্রান্ত হয়ে নিহত অবসরপুলিশ ...

বাকেরগঞ্জে করোনা সন্দেহে একজনকে শেবাচিমে প্রেরণ, ৪ বাড়ি লকডাউন

৭ এপ্রিল ২০২০

বরিশালের বাকেরগঞ্জে একজন রোগী করোনায় আক্রান্ত হয়েছে সন্দেহে নমুনা সংগ্রহ ...

ভারতে আটকে পড়া চার বাংলাদেশি বাংলাবান্ধা দিয়ে ফিরল

৭ এপ্রিল ২০২০

করোনার কারণে ভারতে লকডাউনে আটক পড়া বাংলাদেশি নাগরিকদের পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে দেশে ফিরিয়ে আনার ...



অনলাইন সর্বাধিক পঠিত