প্রেসিডেন্সিয়াল স্যুটে কাদের যাতায়াত ছিল?

খুজিস্তা নূর-ই নাহারিন

ফেসবুক ডায়েরি ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

পাঁচ তারকা হোটেলে প্রেসিডেন্সিয়াল স্যুটে কাদের যাতায়াত ছিল ? কারা ছিল তাঁর খদ্দের ? কৌতূহলী সবাই জানার অপেক্ষায় । এমন অবয়বের নারী নেত্রী মানে দেশটা পচে গেছে। ৩০ লক্ষ শহীদ আর ২ লক্ষ মা বোনের ইজ্জতের বিনিময়ে যে স্বাধীনতা তা যেন আজ এই সব বেশ্যা আর দালালদের অভয়ারণ্যে পরিণত হয়েছে।
আমরা রাজনীতি করেছিলাম আদর্শ থেকে, শোষণ-বৈষম্যহীন শান্তিময় সমাজ প্রতিষ্ঠার উদ্দেশ্য । ২০০৮ এর পরে যারা রাজনীতিতে এসেছে তাঁদের কোন নীতি আদর্শের বালাই নেই, যেন তেন উপায়ে টাকার পাহাড় গড়াই একমাত্র লক্ষ্য এবং উদ্দেশ্য। রাজনীতি আজ কেবলই টাকা বানানোর মেশিন। একবার নাম লেখাতে পারলেই রাস্তার পাশে কুঁড়েঘর থেকে সরাসরি রাজপ্রাসাদে। স্বল্প সময়ে অঢেল বিত্ত বৈভবের মালিক, তাঁদের কথা বার্তা হালচাল দেখলে অবাক হতে হয়।
শুনা যাচ্ছে বিশাল অংকের টাকা, উপঢৌকন আর যুবতী নারী দিয়ে এরা প্রভাব বিস্তার করে, সবাইকে কিনে নেয়। কারা কারা তাঁর অর্থের অংশ পেয়েছে ? নারী পেয়েছে? বিদেশের টিকেট পেয়েছে ? দামী শাড়ি আর হীরার নেকলেস পেয়েছে ? কাদের ছত্র ছায়ায় দীর্ঘদিনের এই অপকর্ম ?  \বঙ্গবন্ধুর সোনার বাংলা আজ কেবল স্বার্থান্বেষী শকুন আর হায়েনায় ভরপুর ।
ঘাপটি মেরে লুকিয়ে থাকা এইসব দেহ পসারিণীদের তাড়াতে না পারলে দল ধ্বংস হবে একদিন।
(খুজিস্তা নূর-ই নাহারিন এর এই লেখাটি তার ফেসবুক ওয়াল থেকে নেয়া)

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

I AGREE WITH YOU! GO

২০২০-০৩-১০ ১১:৩৬:৫৬

Thank you, Iqbal

মাসুম

২০২০-০২-২৫ ০৭:৫৫:১১

আমাদের সেতু মন্ত্রী মহোদয় কিছুদিন আগে বলেছেন তার অত্যন্ত দামী ঘড়িগুলো কর্মীরা উপঠৌকন হিসেবে দিয়েছে । এই কর্মীরা কারা আমাদের কারোরই বুঝতে অসুবিধা হবার কথা নয়। এ রকম মক্ষীরানী আর যে কর্মীর বাসায় ২৬ কোটি টাকা পাওয়া যায় তারা কাদের উপঠৌকন দিয়ে টিকে ছিলেন সেটা আমরা এখন সহজেই বুঝতে পারছি ।

Mostafa Kamal

২০২০-০২-২৫ ১৯:৩৮:৫০

Good

মো. হুমায়ুন কবির

২০২০-০২-২৫ ১৭:০৯:৩২

প্রেসিডেন্সিয়াল স্যুটে কাদের যাতায়াত ছিল; আপু! তালিকাটা কী তোমার খুব দরকার?

Jalal

২০২০-০২-২৫ ১৬:৫৯:১৬

vote dakati, bank dakati, oboidho khomota dokhol, lootpat, durniti, gum, khun league dhongso hoye gese already.taito night voting korte hoi... manus akhan league k kobor dewar preparation nische, power hatchara holei league ar kobor rochona korbe.

aqa md fazlul haque

২০২০-০২-২৫ ১৬:২৭:৪৯

also pen and wrist watch

Mukul

২০২০-০২-২৫ ০৩:১৭:৪৮

রবীন্দ্রনাথ এর একটি কবিতার লাইন "সহজ কথা কইতে আমায় কউ যে সহজে, সহজ কথা যায় না বলা সহজে " আপনি কাকে বলবেন, দূর নীতিতে নিমজ্জিত রাজনীতি, সমাজ।সাধারন মানুষের আশা একমাত্র শেখ হাসিনার কাছে ।

Harun

২০২০-০২-২৫ ০৩:০৯:৩৯

Thanks Apu. I have no comments.

আপনার মতামত দিন

ফেসবুক ডায়েরি অন্যান্য খবর

সমস্যা কি তাইলে বোরকায়?

১৪ সেপ্টেম্বর ২০২০

শাইখুল হাদিস থেকে আল্লামা আহমদ শফী:

আল্লামা আহমদ শফীর পাশে একজন‌ও কি ভালোবাসার মানুষ নেই?

৪ সেপ্টেম্বর ২০২০



ফেসবুক ডায়েরি সর্বাধিক পঠিত