খালেদা জিয়ার মুক্তির দাবিতে চট্টগ্রামে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে

এক্সক্লুসিভ ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার | সর্বশেষ আপডেট: ১২:৫১

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে চট্টগ্রাম মহানগর বিএনপি। শনিবার বিকালে নগরীর কাজীর দেউড়ি এলাকায় দলীয় কার্যালয় নছিমন ভবনের সামনে এ কর্মসূচি পালন করে দলটির নেতাকর্মীরা।

এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপি’র চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সমপাদক মাহবুবুর রহমান শামীম। বক্তব্যে তিনি বলেন, দেশ এখন আদিম অন্ধকারে নিমজ্জিত। চারদিকে ভীতি ও শঙ্কার আসন গেড়ে বসেছে। দেশকে নিরঙ্কুশভাবে হাতের কব্জায় নিতেই মহাভোট ডাকাতির নির্বাচন করা হয়েছে।

সে জন্যই দেশের জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়াকে পরিকল্পিতভাবে মিথ্যা মামলায় আটক করে কারাগারে রাখা হয়েছে। বেগম জিয়া চরম অবিচার ও প্রতিহিংসার শিকার। অবিলম্বে বেগম জিয়াসহ সকল রাজবন্দির নিঃশর্ত মুক্তি দাবি করেন মাহবুবুর রহমান শামীম।

চট্টগ্রাম মহানগর বিএনপি’র সাধারণ সমপাদক আবুল হাশেম বক্কর বলেন, মিথ্যা মামলায় বেগম জিয়াকে কারাগারে বন্দি করে রাখার উদ্দেশ্যই হলো অবৈধ ক্ষমতা দীর্ঘমেয়াদে ভোগ করা।
একজন জনপ্রিয় নেত্রী যিনি গুরুতর অসুস্থ, তাকে সুচিকিৎসার সুযোগ থেকে বঞ্চিত করে কারাগারে আটকিয়ে রেখে যে অমানবিক আচরণ করা হচ্ছে, সে জন্য এ অবৈধ শাসকগোষ্ঠীকে জনগণের কাছে জবাবদিহি করতেই হবে।

সমাবেশে সভাপতিত্ব করেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র সহ-সভাপতি এম আজিজ। নগর বিএনপি’র যুগ্ম সাধারণ সমপাদক ইয়াছিন কবির লিটন ও সাংগঠনিক সমপাদক কামরুলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি’র শ্রম বিষয়ক সমপাদক এম নাজিম, কেন্দ্রীয় বিএনপি’র মহিলা বিষয়ক সমপাদক নুরে আরা সাফা প্রমুখ।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

শহীদ

২০২০-০২-১৭ ২০:৫৭:৫৪

ঢাকার দিকে না তাকিয়ে থেকে প্রত্যেক সাংগঠনিক বিভাগ, জেলা পর্যায়ে নিয়মিত কর্মসুচী রাখা উচিত।

আপনার মতামত দিন



এক্সক্লুসিভ অন্যান্য খবর

চিকিৎসক, নার্সসহ স্বাস্থ্যকর্মীদের জন্য হোটেল-গেস্ট হাউজে থাকার ব্যবস্থা

২৭ মার্চ ২০২০

করোনা সংক্রমণ মোকাবিলায় যে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীরা মানুষের সেবা করে চলেছেন, তাদের হাসপাতালের নিকটবর্তী ...

সরজমিন সিলেট

যেভাবে বদলে গেল নগরের দৃশ্যপট

২৭ মার্চ ২০২০

ব্যতিক্রমী মমতা

২৭ মার্চ ২০২০

ভারতে করোনা আক্রান্ত বেড়ে ৬৪৯ মৃত্যু ১৩

২৭ মার্চ ২০২০

ভারতজুড়ে চলছে ২১ দিনের লকডাউন। এরই মধ্যে করোনা আক্রান্তের সংখ্যা দ্রুত হারে বেড়ে চলেছে। বৃহস্পতিবার ...



এক্সক্লুসিভ সর্বাধিক পঠিত