লিজেন্ড ব্রায়ান্টের মৃত্যুতে ম্যারাডোনা-মেসি-রোনালদোর শোক

স্পোর্টস ডেস্ক

খেলা ২৭ জানুয়ারি ২০২০, সোমবার | সর্বশেষ আপডেট: ৭:২৩

মেয়ের বাস্কেটবল ম্যাচ। কোচ তিনি নিজেই। প্রাইভেট হেলিকপ্টারে করে ম্যাচটিতে যোগ দিতে যাচ্ছিলেন যুক্তরাষ্ট্রের বাস্কেটবল লিজেন্ড কোবি ব্রায়ান্ট। কে জানতো এ হেলিকপ্টারই কেড়ে নেবে তার প্রাণ! গতকাল স্থানীয় সময় সকাল ১০টায় হেলিকপ্টারটি ক্যালিফোর্নিয়ার সিটি অব ক্যালাবাসাসের পার্বত্য অঞ্চলে বিধ্বস্ত হয়। সংবাদ সংস্থা সিএনএন জানায় ৪১ বছর বয়সী ব্রায়ান্ট ও তার ১৩ বছর বয়সী মেয়ে জিয়ান্নাসহ ৯ আরোহীর সকলেই প্রাণ হারিয়েছেন এই দুর্ঘটনায়।

সর্বকালের অন্যতম সেরা বাস্কেটবল তারকা কোবি ব্রায়ান্টের মৃত্যুতে ক্রীড়া দুনিয়ায় শোকের ছায়া নেমে এসেছে। যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প, দিয়েগো ম্যারাডোনা, লিওনেল মেসি, ক্রিস্টিয়ানো রোনালদো, নেইমার, নোভাক জকোভিচ,  বিরাট কোহলি, রোহিত শর্মাসহ অনেক ক্রীড়াবিদ শোক প্রকাশ করেছেন। প্রেসিডেন্ট ট্রাম্পের টুইট, ‘মর্মান্তিক খবর।’ আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তি ম্যারাডোনা ইনস্টাগ্রামে ব্রায়ানের একটি ছবি পোস্ট করেছেন। ব্যাকগ্রাউন্ডে পাখির সাদা ডানা।
ক্যাপশনে ম্যারাডোনা লেখেছেন, ‘ব্রায়ান ও তার মেয়ে এবং দুর্ঘটনায় নিহত সকলের জন্য শোক প্রকাশ করছি। দেখা হবে লিজেন্ড।’

ক্রিস্টিয়ানো রোনালদো টুইটারে বলেছেন, ‘কোবি ও তার মেয়ে জিয়ান্নার মৃত্যুর হৃদয়বিদারক খবরে খুব খারাপ লাগছে। সত্যিকারের লিজেন্ড এবং অসংখ্য অ্যাথলেটের অনুপ্রেরণা ছিলেন তিনি। তার পরিবার-পরিজন ও বন্ধু-বান্ধবদের জন্য আমার সমবেদনা। রেস্ট ইন পিস লিজেন্ড।’ মেসি লিখেছেন, ‘কি বলবো বুঝতে পারছি না। কোবির পরিবার ও কাছের মানুষদের জন্য আমার ভালোবাসা আর সহমর্মিতা। কোবি, তোমার সঙ্গে সাক্ষাতটা ছিল আনন্দের। আমরা একসঙ্গে ভালো সময় কাটিয়েছি। তুমি ছিলে অন্যতম জিনিয়াস একজন।’ রোনালদিনহো লিখেছেন, ‘শান্তিতে থেকো বন্ধু।’ লুইস সুয়ারেজের টুইট, ‘শান্তিতে থাকুন লিজেন্ড। সঙ্গে যারা দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে তাদের সকলের পরিবার-পরিজনের জন্য আমার সমবেদনা।’ এছাড়া ইউরোপের শীর্ষ ফুটবল ক্লাবগুলো কোবি ব্রায়ান্টের জন্য শোক প্রকাশ করে।

আপনার মতামত দিন



খেলা অন্যান্য খবর

এই রেকর্ডের মালিক শুধুই টেইলর

২১ ফেব্রুয়ারি ২০২০

উয়েফা ইউরোপা লীগ

ইউরোপায় ম্যানইউ-আর্সেনালের দু’রকম রাত

২১ ফেব্রুয়ারি ২০২০

বিশ্বকাপের পর্দা উঠছে আজ

পাকিস্তানের বিপক্ষে আত্মবিশ্বাস বাড়ানো জয় সালমাদের

২১ ফেব্রুয়ারি ২০২০

বাফুফে নির্বাচন

সালাউদ্দিনের বিপক্ষে দাঁড়াবেন বাদল রায়

২১ ফেব্রুয়ারি ২০২০

কুৎসা রটনার খবরে বিস্মিত মেসি

২১ ফেব্রুয়ারি ২০২০

জিততে মরিয়া টাইগাররা

তামিমের সঙ্গী হওয়ার চ্যালেঞ্জে সাইফ

২১ ফেব্রুয়ারি ২০২০



খেলা সর্বাধিক পঠিত