নৌকার প্রচারণায় ভোটারদের দ্বারে দ্বারে ছাত্রলীগ

স্টাফ রিপোর্টার

অনলাইন ২০ জানুয়ারি ২০২০, সোমবার, ৮:২০

রাজধানীর উত্তরখানের চানপাড়ায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচনে মেয়র প্রার্থী আতিকুল ইসলামের পক্ষে নৌকায় ভোট চাইছে ছাত্রলীগ। সোমবার চানপাড়ার ঘরে ঘরে গিয়ে শেখ হাসিনার সালাম পৌঁছে দেন ছাত্রলীগের নেতাকর্মীরা। মেয়রপ্রার্থী আতিকুল ইসলামকে উন্নয়নের নৌকায় ভোট দেয়ার অনুরোধ জানান।
কেন্দ্রীয় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির গণযোগাযোগ ও উন্নয়ন উপ সম্পাদক এবং সহকারী সমন্বয়ক সালাহ উদ্দিন জসিমের নেতৃত্বে এদিনের প্রচারণায় ছিলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ সভাপতি সজীব আহমেদ, উপ গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক আবিদ হাসান রিফাত, সহ সম্পাদক জহিরুল ইসলাম তুহিন, সদস্য অলিউল্লাহ, রাব্বি হাসান অমিত, শাকিল আহমেদ, উত্তরখান থানা ছাত্রলীগের সভাপতি নাসিম সরকার, সাধারণ সম্পাদক ইসহাক আহমেদ রনি, ৪৬ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক উজ্জ্বল।
এভাবেই ঢাকা সিটির নির্বাচনে নৌকার প্রচারণায় ঘরে ঘরে যাচ্ছে ছাত্রলীগের নেতাকর্মীরা। রাজধানীর প্রতিটি ওয়ার্ডে সমন্বয় কমিটির মাধ্যমেই ঘরে ঘরে পৌঁছানোর কাজ করছে ছাত্রলীগ বলে জানিয়েছেন সংগঠনটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। তারা বলেন, ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি করপোরেশনের প্রতিটি ওয়ার্ডে নির্বাচনী সমন্বয় কমিটি করে দিয়েছি।
জানা গেছে, ঢাকা দক্ষিণে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও উত্তরে সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য মূল সমন্বয়কের কাজ করছেন।
এছাড়া কেন্দ্রীয় নেতাদের নেতৃত্বে ও মহানগর নেতাদের সমন্বয়ে ওয়ার্ড ভিত্তিক কমিটি করে দেয়া হয়েছে। ওয়ার্ড ভিত্তিক ওই কমিটির সদস্যরা নেতাকর্মীদের নিয়ে সংশ্লিষ্ট ওয়ার্ডের প্রতিটি এলাকার ঘরে ঘরে যাচ্ছেন। চাইছেন নৌকায় ভোট। আওয়ামী লীগ সমর্থিত স্থানীয় কাউন্সিলের জন্যও ভোট চান তারা।

আপনার মতামত দিন



অনলাইন অন্যান্য খবর

ঢাকা-১০ আসন

মনোনয়ন জমা দিয়েছেন ৬ প্রার্থী

১৯ ফেব্রুয়ারি ২০২০

ফেনীতে দুই ভুয়া ডিবি সদস্য আটক

১৯ ফেব্রুয়ারি ২০২০

ফেনীতে নকল ডিবির দুই সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। ডিবি পুলিশ পরিচয়ে যুবককে অপহরণ করে ...

নাটোরে তিন ভুয়া দুদক কর্মকর্তা আটক

১৯ ফেব্রুয়ারি ২০২০

 নাটোরের গুরুদাসপুরে দুদকের পরিচয় ব্যবহার করে চাঁদাবাজির অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতকে আদালতের মাধ্যমে ...

বাঁশখালীতে ট্রলার ডুবীর ঘটনায় নিহত ৪

১৯ ফেব্রুয়ারি ২০২০

চট্টগ্রামের বাঁশখালী উপজেলা থেকে কক্সবাজারের কুতুবদিয়া যাওয়ার পথে পৃথক দুটি ট্রলার ডুবীর ঘটনায় শিশুসহ চারজনের ...

চসিক নির্বাচন

মেয়র পদে বিএনপির ৬ নেতার মনোনয়ন সংগ্রহ

১৯ ফেব্রুয়ারি ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত