বেরোবিসাসের সভাপতি মোবাশ্বের, সম্পাদক আল আমিন

বেরোবি প্রতিনিধি

শিক্ষাঙ্গন ১৬ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বেরোবিসাস) কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি হিসেবে দৈনিক ইত্তেফাকের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোবাশ্বের আহমেদ ও সাধারণ সম্পাদক হিসেবে দৈনিক সংবাদের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আল-আমিন নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় সমিতির সদস্যদের মতামতের ভিত্তিতে তাদের নির্বাচিত করা হয়।

নবনির্বাচিত কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি রাব্বী হাসান সবুজ (দৈনিক যুগান্তর), যুগ্ম সাধারণ সম্পাদক ইভান চৌধুরী (দৈনিক মানবজমিন), কোষাধ্যক্ষ ইসমাইল রিফাত (প্রতিদিনের সংবাদ), প্রচার সম্পাদক আদিব হোসাইন (বার্তা ২৪), দপ্তর সম্পাদক জাকির হোসেন রুম্মান (দৈনিক যুগের আলো)।

এছাড়াও কার্যকরী সদস্য-১ হিসেবে রুদ্র মাহমুদ জয় (দৈনিক সমকাল) ও কার্যকরী সদস্য-২ হিসেবে আবু সাঈদ জনি (দৈনিক অধিকার) নির্বাচিত হয়েছেন ।

নির্বাচনে চার সদস্যের নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. গাজী মাজহারুল আনোয়ার। কমিশনার হিসেবে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় প্রক্টর (চলতি দায়িত্ব) আতিউর রহমান, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মো. নুর আলম সিদ্দিক এবং সাংবাদিক সমিতির সাবেক সভাপতি নুর আলম।

নির্বাচন শেষে সাংবাদিক সমিতির ২০১৯ বর্ষের কার্যনির্বাহী পরিষদের সভাপতি সাইফুল ইসলাম এবং সাধারণ সম্পাদক মাহফুজুল ইসলাম বকুল নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন। পরে বিকেলে নবনির্বাচিত সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদের সদস্যরা রংপুর ডিসি মোড়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকরা সব সময় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে থাকেন। এ ধারা অব্যাহত থাকবে এ প্রত্যাশা রাখি। শিক্ষার্থীদের স্বার্থে আমরা নৈতিকতার সঙ্গে কাজ করে যাব।।

আপনার মতামত দিন



শিক্ষাঙ্গন অন্যান্য খবর

কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা

ফের ভিসিদের নিয়ে বৈঠকে ইউজিসি

২৫ ফেব্রুয়ারি ২০২০

প্রাথমিকে বৃত্তি পেল ৮২৪২২

২৫ ফেব্রুয়ারি ২০২০

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতি নির্বাচন

এক ঝাঁক তারুণ্যের কাধে কুবিসাস

২৩ ফেব্রুয়ারি ২০২০



শিক্ষাঙ্গন সর্বাধিক পঠিত