আধুনিক ঢাকা গড়ার অঙ্গীকার ইশরাকের

স্টাফ রিপোর্টার

ঢাকা সিটি নির্বাচন- ২০২০ ১২ জানুয়ারি ২০২০, রোববার

রাজধানী ঢাকাকে উন্নত এবং আধুনিকায়ন করে গড়ে তোলার অঙ্গীকার ব্যক্ত করেছেন বিএনপি মনোনীত ঢাকা দক্ষিণের মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। এজন্য তিনি ধানের শীষে ভোট চেয়েছেন।

তিনি বলেন, গত ১৩ বছরে এই ঢাকাকে ধবংস করে ফেলা হয়েছে। এই অবস্থা আর চলতে দেয়া যায় না। এভাবে চললে ঐতিহ্যবাহী ঢাকা একদিন পুরোপুরি ধ্বংস হয়ে যাবে। এই অবস্থার পরিবর্তন করতে হবে আমাদেরই। আর এই পরিবর্তনের জন্য আপনারা ধানের শীষে ভোট দিন।

আজ রোববার জজকোর্ট চত্বর থেকে নির্বাচনী প্রচারণা শুরুর প্রাক্কালে এ কথা বলেন তিনি।
ইশরাকের প্রচারণায় অংশ নেয়া বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেন, ঢাকাকে আধুনিক ও উন্নত করতে ইশরাক হোসেনের বিকল্প নেই। আমাদের প্রার্থী বাবা-চাচাদের কাছ থেকে শিক্ষা নিয়েছে, ঢাকা উন্নত করার জন্য তার থেকে আর  কোনও ভালো প্রার্থী নেই বলেও মন্তব্য করেন তিনি।

ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন আজ কোতয়ালী ও সুত্রাপুর থানার বিভিন্ন এলাকায় প্রচারণা চালাবেন। তার সঙ্গে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ  হোসেন, মির্জা আব্বাস, চেয়ারপারসনের উপদেষ্ট আবদুস সালাম, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, কাজী আবুল বাশারসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক  নেতাকর্মী এই কর্মসুচিতে অংশ নিয়েছেন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

সুলতান

২০২০-০১-১২ ০৬:০১:২৭

সবই মিথ্যা অঙ্গীকার, আধুনিক ঢাকা গড়তে হলে পুরনো সব ঐতিহাসিক ভেঙে দিতে হবে এটা অধও সম্ভব? তাই দয়া করে মিথ্যা বলা বন্ধ করুন।

আপনার মতামত দিন

ঢাকা সিটি নির্বাচন- ২০২০ অন্যান্য খবর

নির্বাচনী প্রচারণায় হামলা

কাউন্সিলর প্রার্থীর প্রার্থিতা বাতিল চেয়ে সিইসিকে তাবিথের চিঠি

২২ জানুয়ারি ২০২০





ঢাকা সিটি নির্বাচন- ২০২০ সর্বাধিক পঠিত