শিশু শিক্ষার্থীকে ধর্ষণ, স্কুল কর্মচারি গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

অনলাইন ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার, ১০:৪৬ | সর্বশেষ আপডেট: ৪:৪৭

চট্টগ্রাম নগরীর বাকলিয়ায় আট বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে এক স্কুল কর্মচারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত কর্মচারির নাম খোরশেদ আলম রকি। বাকলিয়ার হাটখোলা এলাকার স্থায়ী বাসিন্দা রকি স্থানীয় মধ্যম বাকলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিওন কাম দারোয়ান। মঙ্গলবার রাত ১০ টার দিকে নগরীর মধ্যম বাকলিয়ার হাটখোলা এলাকায় বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন জানান, ঘটনাটি দেড় মাস আগের। নির্যাতিতা শিশুটির বয়স ৮ বছর। পরিবারের সঙ্গে সে বাকলিয়াতেই বাস করে।

ওসি বলেন, গত ২২শে সেপ্টেম্বর সকাল পৌনে ৯টার দিকে শিশুটিকে স্কুলে একা পেয়ে রকি তাকে নির্জন শ্রেণিকক্ষে নিয়ে ধর্ষণ করে। বাসায় ফিরে ঘটনা সে মাকে জানায়। মা নিজেই মেয়েকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে নিয়ে চিকিৎসা করান।
কিন্তু আর্থিকভাবে স্বচ্ছল না হওয়ায় তারা ধর্ষকের বিরুদ্ধে মামলা করে কোনো ঝামেলায় জড়াতে চাননি। সে কারণেই তখন পুলিশকে তারা কিছু জানাননি।

এলাকার সোর্সের মাধ্যমে মঙ্গলবার ঘটনাটি জানতে পারে পুলিশ। এরপর হাসপাতালে গিয়ে ঘটনার সত্যতা যাচাই করা হয়। হাসপাতালের প্রতিবেদন পাওয়ার পরপরই রকিকে গ্রেপ্তার করা হয়।

শিশুটির মা বাদি হয়ে রকির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন বলেও জানিয়েছেন ওসি নেজাম উদ্দিন।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

জন্মদিন পালন করেননি ফখরুল

২৬ জানুয়ারি ২০২০





অনলাইন সর্বাধিক পঠিত