চবি প্রতিবন্ধী ছাত্র সমাজের সভাপতি সাজ্জাদ, সম্পাদক কিবরিয়া

চবি প্রতিনিধি

শিক্ষাঙ্গন ১০ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত প্রতিবন্ধী ছাত্রদের সংগঠন ‘চবি প্রতিবন্ধী ছাত্র সমাজে’র কার্যকরী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি পদে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষেল শিক্ষার্থী সাজ্জাদ হোসেন সাজু এবং সাধারণ সম্পাদক পদে সমাজতত্ত্ব বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী গোলাম কিবরিয়া নির্বাচিত হয়েছেন।

আজ মঙ্গলবার (১০ই ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিস থেকে বিজয়ীদের নাম ঘোষণা করেন সহকারী প্রক্টর ও প্রধান নির্বাচন কমিশনার ড. হানিফ মিয়া।  বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, গত ৭ই ডিসেম্বর সংগঠনের সদস্যদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে তারা প্রতিনিধি বাছাই করেন। ১৩ টি পদের বিপরীতে লড়েছেন ১৯ জন। আগামী ২০২১ সালের ৯ই মার্চ পর্যন্ত এ কমিটির মেয়াদ বহাল থাকবে।

কমিটিতে অন্যান্যরা হলেন, সহ-সভাপতি পদে রাজনীতি বিজ্ঞান বিভাগের ১৫-১৬ সেশনেন শিক্ষার্থী হাবিবুর রহমান। যুগ্ম-সম্পাদক পদে একই বিভাগ ও সেশনেন শিক্ষার্থী ওয়াসিম আকরাম। সাংগঠনিক সম্পাদক পদে সমাজতত্ত্ব বিভাগের ১৭-১৮ সেশনের শিক্ষার্থী সাইদুল ইসলাম। অর্থ সম্পাদক পদে সমাজতত্ত্ব বিভাগের ১৬-১৭ সেশনের শিক্ষার্থী আলম ইসলাম। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে আইন বিভাগের ১৭-১৮ সেশনের শিক্ষার্থী আল আমিন।
কার্যনির্বাহী সদস্য পদে রাজনীতি বিজ্ঞান বিভাগের ১৮-১৯ সেশনের শিক্ষার্থী হুমায়ন কবির এবং সিহাব উদ্দিন ভূইয়া নির্বাচিত হয়েছেন।

আপনার মতামত দিন

শিক্ষাঙ্গন অন্যান্য খবর

জকসুর দাবিতে মিছিল ও সমাবেশ

১৬ জানুয়ারি ২০২০





শিক্ষাঙ্গন সর্বাধিক পঠিত