প্রাইভেট পড়তে এসে ধর্ষিত এসএসসি পরীক্ষার্থী

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

এক্সক্লুসিভ ১০ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৩:০৩

নেত্রকোনার কেন্দুয়ায় প্রাইভেট পড়তে এসে শিক্ষকের লালসার শিকার হয়েছেন এসএসসি পরীক্ষার্থী। ঘটনার সময় স্থানীয়রা হাতে-নাতে ধরে ধর্ষক শিক্ষক আকবর আলী খান (২৫)কে পুলিশে সোপর্দ করেছে। গত রোববার সকালে উপজেলার সান্দিকোনা ইউনিয়নের মডেল বাজারে ওই শিক্ষকের ব্যবসা প্রতিষ্ঠানে ঘটনাটি ঘটে। এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে ৩ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। সূত্র জানায়, উপজেলার সান্দিকোনা ইউনিয়নের বাঘবেড় গ্রামে আলী হোসেন খানের ছেলে আকবর আলী খান মডেল বাজারে মোবাইল রিচার্জ ব্যবসার পাশাপাশি এসএসসি পরীক্ষার্থীদের প্রাইভেট পড়াতেন। অন্যান্য শিক্ষার্থীদের সাথে গণ্ডা গ্রামের নারায়ণ চন্দ্রের কন্যা ও গড়াডোবা আব্দুল হামিদ কারিগরি স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের প্রাইভেট পড়াতেন। গত শনিবার রাতে ওই শিক্ষক ধর্ষিতাকে ফোনে জানায়, রোববার সকাল ৬টার দিকে আসতে। অপরদিকে অন্য শিক্ষার্থীদের ওইদিন প্রাইভেট বন্ধ বলে মুঠোফোনে জানিয়ে দেন।
ধর্ষিত শিক্ষার্থী সকালে প্রাইভেট পড়তে এসে দেখে তার কোন সহপাঠী নেই। বিষয়টি জানতে চাইলে শিক্ষক আকবর আলী ঘরে যেতে বলে এবং পরে শিক্ষার্থীকে জোরপূর্বক ধর্ষণ করে। অতঃপর বাজারের লোকজন টের পেয়ে শিক্ষক আকবর আলী খানকে হাতে-নাতে ধরে পুলিশে দেয়। রোববার রাতে ধর্ষিতার বাবা নারায়ণ চন্দ্র বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামি করা হয় ধর্ষক আলী আকবর খান, একই গ্রামের ফজলুর রহমানের ছেলে জুয়েল ও স্বল্প মাইজ হাটি গ্রামে আ. হাইয়ের ছেলে টিটু (৩৮)।
এ ঘটনার সত্যতা স্বীকার করে কেন্দুয়া থানা ওসি রাশেদুজ্জামান বলেন, ধর্ষিতা মেয়েটির ডাক্তারী পরিক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং পলাতক আসামিদের ধরতে এলাকায় অভিযান চালানো হচ্ছে।

আপনার মতামত দিন

এক্সক্লুসিভ অন্যান্য খবর

করোনা ভাইরাস

বিশ্বব্যাপী মারা যেতে পারে সাড়ে ৬ কোটি মানুষ

২৮ জানুয়ারি ২০২০

ইশরাকের প্রচারণায় মা

২৮ জানুয়ারি ২০২০

টাইমস অব ইন্ডিয়ার রিপোর্ট

৪০ দিনের যুদ্ধের জন্য সামরিক সরঞ্জামের মজুত গড়ছে ভারত

২৮ জানুয়ারি ২০২০

পাকিস্তান ও চীনের কথা মাথায় রেখে পূর্ণাঙ্গ যুদ্ধের জন্য অস্ত্রের মজুত গড়ে তুলছে ভারতের ১৩ ...





এক্সক্লুসিভ সর্বাধিক পঠিত