আজ সন্ধ্যায় সৃজিত-মিথিলার রেজিস্ট্রি বিয়ে

কলকাতা প্রতিনিধি

বিনোদন ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার | সর্বশেষ আপডেট: ৮:৫৯

পরিচালনার সুত্রে দুই বাংলাকে এক সুত্রে বেঁধেছেন অনেকবার। এবার বিয়ের সুত্রে দুই বাংলাকে এক সুত্রে বাঁধতে চলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। আজ সন্ধ্যায় সৃজিতের রেজিস্ট্রি বিয়ে। পাত্রী বহুল আলোাচিত বাংলাদেশের মডেল-অভিনেত্রী রফিয়াত রশিদ মিথিলা। গত এক বছরের বেশি সময় ধরে চলা সম্পর্ক একে অন্যের সঙ্গে সারাজীবন কাটানোর অঙ্গীকারের পরিণতি পাচ্ছে আজ সন্ধ্যায় কলকাতায় মুখার্জি বাড়িতে। আজ  সকাল থেকেই সকলে মেতে উঠেছেন উৎসবের নানা আমেজে। দুপুর থেকেই শুরু হবে খাওয়াদাওয়া।  বিয়েতে মিথিলা পড়ছেন লাল জামদানি। আর সৃজিত পড়বেন পাজামা, পাঞ্জাবী।
সঙ্গে থাকবে জহরকোট। এদিনের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন দুই পরিবার ও তাদের ঘনিষ্ঠরা।

চলচ্চিত্র শিল্পেরও অনেকে থাকবেন। তবে সকলকে নিয়ে বড় রিসেপশন পার্টি হবে আগামী বছরের কোনো এক সময়ে। ইতিমধ্যে মিথিলার বাবা-মা ও পরিবারের অন্যরা কলকাতায় এসে গিয়েছেন। রেজিস্ট্রি বিয়েতে উপস্থিত থাকতে দিদার হাত ধরে এসে গিয়েছে মিথিলার মেয়ে আয়রাও। সঙ্গে এসেছে পদ্মার বেশ কয়েকটি বড় সাইজের ইলিশও জামাইয়ের জন্য।  মিথিলার কাছে এই দিনটি দারুণ আনন্দের। গত বুধবারই তিনি ব্র্যাক ইউনিভার্সিটি থেকে দ্বিতীয় বারের জন্য ‘শিশুর প্রারম্ভিক বিকাশ’ বিষয়ে মাস্টার্সে প্রথম শ্রেণিতে প্রথম হওয়ার জন্য ‘চ্যান্সেলর গোল্ড মেডেল’ পেয়েছেন। ঢাকার বসুন্ধরা কনভেনশন সিটিতে বিশ্ববিদ্যালয়ের ১১তম সমাবর্তন অনুষ্ঠানে প্রধান অতিথি শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ মিথিলাকে বুধবারই পুরস্কার তুলে দিয়েছেন। আর এর ৪৮ ঘন্টার মধ্যেই একেবারে বিয়ের রেজিস্ট্রির আসরে। বছর খানেক আগে বাংলাদেশের গায়ক অর্ণবের একটি মিউজিক ভিডিও উপলক্ষে মিথিলার সঙ্গে আলাপ হয়েছিল সৃজিতের। অল্প দিনের মধ্যে তাদের মধ্যে সখ্যতা গড়ে উঠেছিল।

অর্ণবের তুতো বোন মিথিলা। তাদের মধ্যেকার বন্ধুত্ব যে বেশ গভীর সেকথা তারা  স্বীকারও করেছিলেন। অষ্টমীর অঞ্জলি থেকে ফিল্ম ফেস্টিভ্যাল একসঙ্গেই দেখা গিয়েছে তাদের। রাতের কলকাতাতেও ঘুরতে দেখা গিয়েছে দুজনকে। গিয়েছেন রাত পার্টিতেও। আর এই ভাবেই বহু নারীর আকর্ষণের মানুষ সৃজিত হয়ে উঠেছেন মিথিলার নিকটজন। বিয়ে নিয়ে দুজনে মুখ না খুললেও কদিন আগেই সৃজিত বাংলাদেশে গিয়ে মিথিলার পরিবারকে আনুষ্ঠানিক প্রস্তাব দিয়েছেন। এর পর থেকেই ছিলেন সকলে অপেক্ষায়। শোনা গিয়েছিল ফেব্রুয়ারিতেই হবে বিয়ে। এরপরে জানা যায় তা হবে ডিসেম্বরে। তবে এত তাড়াতাড়ি যে দুজনে রেজিস্ট্রি করে ফেলবেন তা আগে জানা যায় নি।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

মিশন ১৫০

২৯ জানুয়ারি ২০২০

ঊর্বশীর চমক

২৯ জানুয়ারি ২০২০

সমানতালে

২৯ জানুয়ারি ২০২০

ভ্রমণকাহিনীনির্ভর সিনেমায়

২৯ জানুয়ারি ২০২০

হঠাৎ করেই...

২৮ জানুয়ারি ২০২০

বদমেজাজি দীপা

২৯ জানুয়ারি ২০২০

তাদের ‘সেই তো এলে তুমি’

২৯ জানুয়ারি ২০২০

‘চারুর বিয়ে’-তে তারা

২৯ জানুয়ারি ২০২০

ছোট পর্দায় আজ

২৯ জানুয়ারি ২০২০

এটিএন বাংলায় ‘জান্নাত’এটিএন বাংলায় আজ রাত ৯টা ২০ মিনিটে প্রচার হবে বাংলায় ডাবিংকৃত তুর্কি ...

সালমানের চমক

২৮ জানুয়ারি ২০২০





বিনোদন সর্বাধিক পঠিত