শেরপুরে ভাতিজার হাতে চাচা খুন

শেরপুর প্রতিনিধি

বাংলারজমিন ২১ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার

শেরপুরের শ্রীবরদীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ভাতিজার হাতে খুন হয়েছেন আবু বক্কর (৬৭) নামে এক বৃদ্ধ কৃষক। গতকাল সকালে উপজেলার কুড়িকাহনীয়া ইউনিয়নের পশ্চিম ঝিনিয়া গ্রামে ওই ঘটনা ঘটে। নিহত আবু বক্কর স্থানীয় মৃত দুল মাহমুদের ছেলে। বিকালে জেলা সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। ওই ঘটনায় নিহতের ছোট ভাই আবদুল মজিদ বাদী হয়ে ভাতিজা হাবিবুর রহমান (৪২)সহ ৪ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত গ্রেপ্তার হয়নি কোনো আসামি। জানা যায়, পশ্চিম ঝিনিয়া গ্রামের বৃদ্ধ কৃষক আবু বক্করের সঙ্গে দীর্ঘদিন ধরে তার ভাতিজা হাবিবুর রহমানদের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে মঙ্গলবার আবু বক্কর ও তার ছোট ভাই আবদুল মজিদের স্বত্বদখলীয় জমি থেকে কিছু ছন কেটে নিয়ে যায় হাবিবুর রহমান ও তার লোকজন।
গতকাল সকাল ৭টার দিকে আবু বক্কর ওই ছন কাটার কারণ জিজ্ঞাসা করলে হাবিবুর রহমান ও তার লোকজনের সঙ্গে তর্কাতর্কি শুরু হয়। এর একপর্যায়ে তারা শাবল ও লোহার রডসহ লাঠিসোটা নিয়ে আবু বক্করের ওপর হামলে পড়ে এবং তাকে আঘাতে গুরুতর রক্তাক্ত জখম করে। তার চিৎকারে পরিবারের লোকজনসহ অন্যরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করলেও ততক্ষণে কৃষক বক্কর প্রাণ হারান।
পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন তালুকদার জানান, ওই ঘটনায় ৪ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা রুজু হয়েছে। কৃষক বক্করের মুখে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।



আপনার মতামত দিন

বাংলারজমিন -এর সর্বাধিক পঠিত