‘বরুড়ায় আওয়ামী লীগে ষড়যন্ত্রকারীদের কোনো স্থান নেই’

বরুড়া (কুমিল্লা) প্রতিনিধি

বাংলারজমিন ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

বরুড়া উপজেলা আওয়ামী লীগে ‘ষড়যন্ত্রকারী অনুপ্রবেশকারী’ ও দলীয় আইনশৃঙ্খলা বিঘ্নকারীদের কোনো ঠাঁই বা স্থান হবেনা বলে কঠোর হুঁশিয়ারি দিয়েছেন কুমিল্লা ৮ (বরুড়া) আসনের সংসদ সদস্য ও কুমিল্লা দ. জেলা আওয়ামী লীগের সহসভাপতি এবং বরুড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক নাছিমুল আলম চৌধুরী নজরুল। গতকাল বরুড়া উপজেলার ভাউকসার ইউনিয়ন আওয়ামী লীগ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য নাছিমুল আলম চৌধুরী নজরুল আরো বলেন, উপজেলার বিভিন্ন স্থানে আওয়ামী লীগের কমিটি করার নামে যারা বিশৃঙ্খলা করছে তাদের বিরুদ্ধে অতিদ্রুত সময়ের মধ্যে জেলা কমিটিকে অবহিত করা হবে। বরুড়ায় বর্তমানে জেলা কমিটি কতৃক একটি বৈধ কমিটি আছে আর একটি বৈধ কমিটি থাকার পরও অন্যান্যে স্থানে যারা কমিটি করছে তারা এই কমিটি করার কোন বৈধতা নেই। এদিন বর্ষীয়ান নেতা মাস্টার আবদুল মালেককে সভাপতি ও তরুণ আওয়ামী লীগ নেতা আহম্মেদ জামান মাসুদকে সাধারণ সম্পাদক ঘোষণা করে ভাউকসার ই্‌উনিয়ন আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়। এদিন উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠন ভাউকসার ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও সহযোগী সংগঠন ভাউকসার ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়।
ত্রি-বার্ষিক সম্মেলনে উপস্থিত ছিলেন সাবেক বরুড়া উপজেলা চেয়ারম্যান হাফিজ আহম্মদ, বরুড়া পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক আহবায়ক আবদুর রশিদ, সাবেক জেলা পরিষদ সদস্য মো. সোহেল সামাদ, শিলমুড়ী দ. ইউপি চেয়ারম্যান মো. ফারুক হোসেন ভুঁইয়া, গালিমপুর ইউপি চেয়ারম্যান লায়ন রবিউল আলম, খোশবাস উ. ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান সর্দার, শাকপুর ইউপি চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা এডভোকেট খন্দকার মারুফ, মেজবা উদ্দিন মজুমদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা জামাল হোসেন ভুঁইয়া, মহিলা লীগ নেত্রী মিনুয়ারা বেগম মিনু, উপজেলা ছাত্রলীগর আহবায়ক নাজমুল মজুমদার, যুগ্ম আহ্বায়ক লিপন খন্দকার।

বাংলারজমিন অন্যান্য খবর

পত্নীতলায় ফেন্সিডিল উদ্ধার

১৫ ডিসেম্বর ২০১৯

নওগাঁর পত্নীতলা ১৪ বিজিবি’র টহলরত সদস্যরা অভিযান চালিয়ে অর্ধলক্ষাধিক টাকা মূল্যের ১শ’ ৪৫ বোতল ভারতীয় ...

বেগমগঞ্জে চাঁদা না পেয়ে হামলা-ভাঙচুর, কুপিয়ে জখম

১৫ ডিসেম্বর ২০১৯

নোয়াখালীতে আওয়ামী লীগ নেতার কাছে ৬ লাখ টাকার চাঁদা না পেয়ে হামলা  ভাঙচুর,   অগ্নিসংযোগ ও কুপিয়ে ...

রামগঞ্জে কৃষক প্রশিক্ষণ কর্মশালা

১৫ ডিসেম্বর ২০১৯

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার কচুয়া আহম্মদিয়া ফাজিল মাদ্রাসায় বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট নোয়াখালীর উদ্যোগে ভাসমান কৃষির ...

গাজীপুরে যুবদলের বিক্ষোভ

১৫ ডিসেম্বর ২০১৯

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জামিন আবেদন খারিজের প্রতিবাদে ও অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির ...

নন্দীগ্রামে যুবকের মরদেহ উদ্ধার পীরের ৬ মুরিদ আটক

১৫ ডিসেম্বর ২০১৯

 বগুড়ার নন্দীগ্রামে মাঠ থেকে আব্দুর রহিম ওরফে বল্টু নামের (৪০) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে ...





আপনার মতামত দিন

বাংলারজমিন সর্বাধিক পঠিত