সিলেটে ৩ দিন ধরে আইনজীবী পুত্র নিখোঁজ

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ৯ নভেম্বর ২০১৯, শনিবার
সিলেটে দশম শ্রেণির ছাত্র পিয়ালকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তিনদিন হলো সে বাড়ি ফিরে আসেনি। নিজে থেকে নিখোঁজ না তাকে অপহরণ করা হয়েছে এ ব্যাপারে এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে পুলিশ তার সন্ধান করছে। সব জায়গায় পাঠানো হয়েছে তারবার্তা। আর পরিবারের পক্ষ থেকেও খোঁজা হচ্ছে। সামাজিক যোগাযোগমাধ্যমেও তার সন্ধান চেয়েছেন সিলেটের বহু মানুষ। পিয়াল সিলেটের সিনিয়র সংস্কৃতিকর্মী ও আইনজীবী অরূপ শ্যাম বাপ্পীর ছেলে।
তার সন্ধান না পাওয়ায় পরিবারের সদস্যরা কাতর হয়ে পড়েছেন। তার মা ছেলের জন্য নাওয়া-খাওয়া ছেড়ে দিয়েছেন। পিয়ালের পুরো নাম অঞ্জনাভ শ্যাম বাপ্পী। বয়স ১৫ বছর। সে সিলেটের সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। বুধবার রাত সাড়ে ১০টার পর

থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় সিলেট কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করেছেন নিখোঁজ পিয়ালের বাবা অ্যাডভোকেট অরুপ শ্যাম বাপ্পী। গতকাল বিকালে মানবজমিনকে অ্যাডভোকেট বাপ্পী জানান, বুধবার রাত সাড়ে ১০টার পর  চালিবন্দর সমতা-৪৬ নম্বর বাসা থেকে অঞ্জনাভ শ্যাম পিয়ালকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পাড়া, প্রতিবেশী, আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সব স্থানে খোঁজ করেও তার সন্ধান না পাওয়ায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। নিখোঁজ অঞ্জনাভ শ্যাম পিয়ালের উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি, গায়ের রং শ্যামলা। দেহ মোটা আকৃতির এবং সে সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে। নিখোঁজের সময় তার পরনে ছিল পেস্ট কালারের গেঞ্জি, জিনসের প্যান্ট ও পায়ে নীল রংয়ের জুতা। যদি কেউ তার সন্ধান পেয়ে থাকলে পিয়ালের বাবা অরূপ শ্যাম বাপ্পীর মোবাইলে (০১৭১১-৮১৩৮৪৬) যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন। এদিকে পিয়ালের নিখোঁজের খবরে সামাজিক যোগাযোগমাধ্যমে সন্ধান চেয়েছেন সিলেটের সংস্কৃতিকর্মী, আইনজীবী ও সাংবাদিকরা। কেউ কেউ পিয়ালকে ফিরে আসার আহ্বান জানিয়েছেন। বাপ্পী জানান পিয়াল কোনো মোবাইল ব্যবহার করে না। এ কারণে নিখোঁজ হওয়ার সময় তার কাছে কোনো মোবাইল ছিল না। সিলেটের কোতোয়ালি থানার ওসি সেলিম মিয়া জানিয়েছেন প্রযুক্তিগতভাবে পিয়ালকে খুঁজে বের করার কোনো পথ নেই। এ কারণে আমরা ম্যানুয়ালি খুঁজছি। ইতিমধ্যে সব জায়গায় তারবার্তা প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘দিন শেষে যুদ্ধটা সবার’

রেলওয়ের খালাসি ও মিস্ত্রিসহ ৩ জন আটক

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মিয়ানমারের নাগরিক নিহত, সাড়ে তিন কোটি টাকার ইয়াবা জব্দ

ছয় কিংবদন্তিকে উৎসর্গ করে ফোক ফেস্ট শুরু

বাংলাদেশ-নেপাল যোগাযোগ ও বাণিজ্য বাড়ানোর পরামর্শ প্রেসিডেন্টের

২২০ ছাড়িয়েও নটআউট পিয়াজ

পিয়াজ

ক্ষুদ্র ঋণে দারিদ্র্য লালন-পালন হয়

১৫০-এ গুঁড়িয়ে গেল বাংলাদেশ

স্পর্শকাতর বিষয়ে সংবাদ প্রকাশ নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি

হঠাৎ কেন বাড়লো চালের দাম?

রাশিয়ায় নতুন রাষ্ট্রদূত কামরুল আহসান

সৌদিতে নারী কর্মী পাঠানো বন্ধের চিন্তা করছে না সরকার

পুড়লো রংপুর এক্সপ্রেসের ৫ বগি, আহত ২৫

ওয়াশিংটনে গোলটেবিল বৈঠক, বাংলাদেশে বিনিয়োগের আহ্বান

যৌথ কাব্য থেকে যৌথ জীবনে