খোকার মৃত্যুতে কাল ডিএসসিসির ছুটি ঘোষণা

অনলাইন

স্টাফ রিপোর্টার | ৬ নভেম্বর ২০১৯, বুধবার, ৫:১৩
অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের শেষ মেয়র সাদেক হোসেন খোকার মৃত্যুতে তার প্রতি সম্মান জানিয়ে ছুটি ঘোষণা করেছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে (ডিএসসিসি)। ডিএসসিসি সূত্রে এ তথ্য জানা গেছে। ডিএসসিসির জনসংযোগ কর্মকর্তা উত্তম কুমার রায় জানান, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন কর্তৃপক্ষ আগামীকাল বৃহস্পতিবার পূর্ণ দিবস অফিস ছুটি ঘোষণা করেছে। ফলে আগামীকাল কর্পোরেশনের প্রধান কার্যালয় নগর ভবনসহ আঞ্চলিক কার্যালয়সমূহ বন্ধ থাকবে।ডিএসসিসি সূত্র জানায়, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায় বৃহস্পতিবার বিকেল ৩টায় নগর ভবন প্রাঙ্গণে মরহুম সাদেক হোসেন খোকার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে এবং মরদেহে পুষ্পার্ঘ অর্পণের মাধ্যমে সম্মান প্রদর্শন করা হবে।


এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

হাসান বিন শফিক সোহাগ

২০১৯-১১-০৬ ১০:৫৬:৩৬

রাজনীতি এমনই হওয়া উচিৎ। যারা সিদ্ধান্ত কার্যকর করতে এই উদ্দোগ নিয়েছেন, তাদের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা। আশা করি, খুব দ্রুতই সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির মাধ্যমে দেশে সহনশীলতার ও পারস্পরিক শ্রদ্ধার রাজনীতি ফিরে আসবে।

Md. Harun al Rashid

২০১৯-১১-০৬ ০৭:১৫:০৯

It's an example to show honor and respect to the ex mayor and a freedom fighter.The sitting mayors are also honoured by such a declaration.

আপনার মতামত দিন