ঢাবি ছাত্রলীগের ৪ নেতাকে বহিষ্কার

শিক্ষাঙ্গন

স্টাফ রিপোর্টার | ২৩ অক্টোবর ২০১৯, বুধবার | সর্বশেষ আপডেট: ৯:৩৪
অস্ত্র ও মাদক সংশ্লিষ্টতার অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের চার ছাত্রলীগ নেতাকে অস্থায়ী বহিষ্কার করা হয়েছে। আগামী সাত কার্যদিবসের মধ্যে অভিযুক্তরা নিজেদের নির্দোষ প্রমাণ করতে না পারলে তাদেরকে সাময়িক বহিষ্কার করা হবে। আজ বুধবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে আবাসিক হল ও হোস্টেল প্রশাসনের এক মতবিনিময় সভায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এ কে এম গোলাম রব্বানী এই জানিয়েছেন।

বহিষ্কৃতরা হলেন- বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক উপ-ক্রীড়া সম্পাদক হাসিবুর রহমান তুষার, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক উপ-অর্থ সম্পাদক আবু বক্কর আলিফ, মুহসীন হল ছাত্রলীগের ধর্ম বিষয়ক উপ-সম্পাদক ইফতেখার ইসলাম তুষার ও শাখা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ইমরান ফরহাদ ইমু। অভিযুক্তরা সবাই বিশ্ববিদ্যালয়ের মহসিন হলের আবাসিক শিক্ষার্থী। তাদেরকে এর আগে হল থেকেও করা হয়েছে।

প্রক্টর এ কে এম গোলাম রব্বানী বলেন, তাদেরকে অস্থায়ী বহিষ্কার করা হয়েছে। কেন স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না, সাময়িক বহিষ্কৃত চার শিক্ষার্থীকে সাত কার্যদিবসের মধ্যে এ বিষয়ে কারণ দর্শাতে বলা হয়েছে। এটি না করলে সাত কার্যদিবস পর বিধি মোতাবেক পরবর্তী ব্যবস্থা নেবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।।


এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন