লাভের ভাগসহ নতুন দুই দাবি ক্রিকেটারদের

স্পোর্টস রিপোর্টার

খেলা ২৩ অক্টোবর ২০১৯, বুধবার | সর্বশেষ আপডেট: ৯:১৮

প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন যখন অপেক্ষায় ক্রিকেটারদের। ঠিক তখনই গুলশানের এক হোটেলে এগারো দফা দাবির সঙ্গে আরও দুটি-মোট ১৩ দফা দাবি জানিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে চিঠি দিয়েছে আন্দোলনরত দেশের শীর্ষ ক্রিকেটাররা।
মিরপুরে জাতীয় ক্রিকেট একাডেমি মাঠে গত সোমবার প্রায় ৬০ জন ক্রিকেটারকে সঙ্গে নিয়ে ধর্মঘটের ঘোষণা দেন সাকিব আল হাসান। এর প্রেক্ষিতে মঙ্গলবার এক সুদীর্ঘ সংবাদ সম্মেলনে ক্রিকেটারদের এই আন্দোলকে বিশেষ মহলের ষড়যন্ত্র, দেশের ক্রিকেটকে অস্থিতিশীল করার চক্রান্ত বলে মন্তব্য করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।
তারই জবাবে বুধবার গুলশানের একটি হোটেলে সংবাদ সম্মেলনে ক্রিকেটারদের মুখপাত্র হিসেবে ব্যারিস্টার মুস্তাফিজ রহমান দাবিগুলো তুলে ধরেন। ঘরোয়া ক্রিকেটে পারিশ্রমিক বাড়ানো, ক্রিকেটারদের প্রতি বোর্ডের দৃষ্টিভঙ্গি বদলানো সহ মোট ১১টি দাবি জানিয়েছিল তারা। যোগ হওয়া দুটি দাবির একটি হলো বোর্ডের রাজস্বের ভাগ দিতে হবে ক্রিকেটারদের এবং  নারী ক্রিকেট দলকেও দিতে হবে ন্যায্য ভাগ। তবে এখনই কোনো আইনী পদক্ষেপ নেওয়া হচ্ছে না জানিয়ে মুন্তাফিজ জানান, বোর্ডের সঙ্গে বসতে প্রস্তুত ক্রিকেটাররা।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

আবু সাইদ হুমায়ুন খান

২০১৯-১০-২৩ ১৯:৫১:৩২

ক্রিকেটারদের উচিত ছিলো আগে বাংলাদেশের ক্রিকেটের সংকট নিরসনে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে দেখা করা । প্রধানমন্ত্রীর সাথে দেখা করলেই তিনি তাদের সমস্যা সমাধান দিয়ে দিতেন । এইভাবে মিডিয়াতে যাওয়া উচিত হয় নাই ।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

হেলিকপ্টার দুর্ঘটনায় বাস্কেটবল লিজেন্ড ব্রায়ান্টের মৃত্যু

‘শান্তিতে থাকুন লিজেন্ড’

২৮ জানুয়ারি ২০২০

সাকিবের আবেগঘন বার্তা

২৮ জানুয়ারি ২০২০

সিরিজ খুইয়ে রাতেই দেশে ফিরেছে বাংলাদেশ

২৮ জানুয়ারি ২০২০

লাহোরের বৃষ্টি আর থামলো না।  টস করতেও নামতে পারলেন না দু’দলের অধিনায়ক। শেষ পর্যন্ত পরিত্যক্তই ...

বিসিএলে কে কোন দলে

২৮ জানুয়ারি ২০২০

লিটন দাস, তাসকিন আহমেদ, সুমন খান, রনি তালুকদার, মাহিদুল ইসলাম, তানভীর হায়দার, সানজিত সাহা, রিশাদ ...





খেলা সর্বাধিক পঠিত