কুষ্টিয়ায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২

কুষ্টিয়া প্রতিনিধি

অনলাইন ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৯:৪৭ | সর্বশেষ আপডেট: ৯:৪৭

কুষ্টিয়ার খোকসায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে ২ জন নিহত ও একজন আহত হয়েছেন। সোমবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার গোসাইডাঙ্গী এলাকার কুষ্টিয়া-রাজবাড়ী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কুমারখালী উপজেলার শিলাইদহ কল্যাণপুর গ্রামের শামসুদ্দীনের ছেলে মো. জিয়া (৪০) ও বড় মাঝগ্রামের কেরামত সরদারের ছেলে মো. হাসান (৩০)। দুর্ঘটনায় মো. শফি (৪০) নামে একজন আহত হয়েছেন। তিনি কুমারখালী উপজেলার খোদবন গ্রামের এসকেন সরদারের ছেলে ।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম মেহেদী মাসুদ জানান, হতাহত ওই তিনজন একটি মোটরসাইকেলে করে পার্শ্ববর্তী রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাহাদুরপুরে সার্কাস দেখতে যাচ্ছিলেন। পথে খোকসার গোসায়ডাঙ্গী জব্বার মোড় নামক স্থানে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী পুকুরে পড়ে যান। এতে ঘটনাস্থলেই মো. জিয়া মারা যান।
মোটরসাইকেলে চালক মো. হাসান পুকুরে নিখোঁজ হলে পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তার লাশ উদ্ধার করে। মোটরসাইকেলের অন্য আরোহী মো. শফি সামান্য আঘাত পেলেও শঙ্কামুক্ত রয়েছেন।
 
আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং নিহতদের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে ।

অনলাইন অন্যান্য খবর





আপনার মতামত দিন

অনলাইন সর্বাধিক পঠিত