আবার ছুটছেন ফারিয়া

স্টাফ রিপোর্টার

বিনোদন ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ১১:০৩

নুসরাত ফারিয়া। উপস্থাপনা, মডেলিংয়ের বাইরে বর্তমানে সিনেমার কাজ নিয়েই বেশি ব্যস্ত। ভারতের বিহারে টানা কিছুদিন তার নতুন ছবি ‘ভয়’ এর শুটিং করে সম্প্রতি ঢাকায় ফিরেছেন এই তারকা। এবার আবারো  দেশের বাইরে ছুটছেন তিনি। গতকাল নুসরাত ফারিয়া বলেন, আগামী ২১শে অক্টোবর ‘ভয়’ ছবির বাকি কাজের শুটিং শুরু। তাই আবারো ভারতে ছুটতে হবে আমাকে। বর্তমানে সেই প্রস্তুতি নিচ্ছি। এ ছবির গল্পটি থ্রিলার ঘরানার।
বয়স বেড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে পরিবারের মানুষজনকে নিয়ে চিন্তার কারণে মানুষ কীভাবে নিরাপত্তাহীনতায় ভুগতে শুরু করে তা নিয়েই এ ছবির গল্প। এবার টানা এ ছবির কাজ শেষ করবো। এরপর ঢাকায় এসে নতুন আরেকটি ছবির কাজ শুরু করার ইচ্ছে আছে। তবে ঢাকার নাম চুড়ান্ত না হওয়া এ ছবিতে আমার বিপরীতে কে কাজ করছেন তা এখনই জানাতে চাই না। এদিকে ‘ভয়’ ছবিটি পরিচালনা করছেন ভারতের রাজা চন্দ। এ ছবিতে কলকাতার নায়ক অঙ্কুশের বিপরীতে অভিনয় করছেন নুসরাত ফারিয়া।
এরমধ্যে বাংলাদেশে ইফতেখার চৌধুরীর একটি নতুন সিনেমায়ও চুক্তিবদ্ধ হয়েছেন ফারিয়া। বর্তমানে এ অভিনেত্রীর হাতে আছে দুটি ছবি। এরমধ্যে একটি হচ্ছে শেষ হওয়া ছবি ‘শাহেনশাহ’। শামীম আহমেদ রনী পরিচালিত এ ছবিতে শাকিব খানের বিপরীতে ফারিয়া অভিনয় করেছেন। সামনে ছবিটি মুক্তি পাবে। আরেকটি ছবি হচ্ছে দীপংকর দীপনের ‘ঢাকা ২০৪০’। এ ছবিতে নুসরাত ফারিয়া ছাড়াও দর্শকরা নুসরাত ইমরোজ তিশা ও বাপ্পি চৌধুরীকে দেখতে পাবেন। এ ছবির বেশকিছু অংশের কাজ শেষ হয়েছে। উল্লেখ্য, নুসরাত ফারিয়া অভিনীত ‘আশিকী’, ‘বাদশা’, ‘বস-২’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’, ‘ইন্সপেক্টর নটি কে’, ‘বিবাহ অভিযান’ ছবিগুলো দুই বাংলায় মুক্তি পেয়েছে।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

এক দশকে মৌসুমী হামিদ

২৮ জানুয়ারি ২০২০

অহনার তিন

২৮ জানুয়ারি ২০২০

আবার একসঙ্গে

২৮ জানুয়ারি ২০২০

‘পাফ ড্যাডি’ আবার শুরু

২৮ জানুয়ারি ২০২০

‘গাঙচিল’ শেষ করতে...

২৮ জানুয়ারি ২০২০

মোশাররফের ‘টাকা নাকি উড়ে’

২৮ জানুয়ারি ২০২০

নতুন গানে নার্গিস

২৮ জানুয়ারি ২০২০





বিনোদন সর্বাধিক পঠিত