বুয়েট ছাত্রলীগ সভাপতি সেক্রেটারির কক্ষ সিলগালা

স্টাফ রিপোর্টার

প্রথম পাতা ১৩ অক্টোবর ২০১৯, রোববার | সর্বশেষ আপডেট: ৪:১৭

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) শাখা ছাত্রলীগের সভাপতি জামি-উস সানির কক্ষ সিলগালা করে দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বিশ্ববিদ্যালয়ের ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার ঘটনায় শিক্ষার্থীদের আন্দোলনের মুখে শুক্রবার বিশ্ববিদ্যালয়ে ছাত্র রাজনীতি নিষিদ্ধ করার পর এ পদক্ষেপ নেয়া হয়। বুয়েটের আহসান উল্লাহ হলের ৩২১ নম্বর কক্ষে থাকতেন ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জামি উস সানি। গতকাল বুয়েটের ছাত্র কল্যাণ উপদেষ্টা অধ্যাপক ড. মো. মিজানুর রহমান রুমটি সিলগালা করে দেন।

এছাড়া শেরে বাংলা হলে বুয়েট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেলের ৩০১২ নম্বর রুমটিও সিলগালা করে দেয়া হয়। বর্তমানে আবরার ফাহাদ হত্যা মামলায় গ্রেপ্তার রয়েছেন তিনি। সিলগালা করা হয়েছে আহসান উল্লাহ হলের ১২১ নম্বর কক্ষে ছাত্রলীগের অফিসসহ হলগুলোতে বিভিণ্ন হলে ছাত্ররীগের অফিস। এর আগে বুয়েটের হলগুলো থেকে সিট দখলদারিত্ব উচ্ছেদ ও সাংগঠনিক ছাত্র সংগঠনগুলোর অফিস সিলগালা করার নির্দেশনা জারি করে কর্তৃপক্ষ।
শুক্রবার বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ডা. মো. সাইদুর রহমানের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা দেয়া হয়। নির্দেশনায় বলা হয়, অবৈধভাবে যারা হলের সিট দখল করে আছে, তাদেরকে হলের সিট খালি করা, সাংগঠনিক ছাত্র সংগঠনগুলোর অফিস কক্ষ বন্ধ করে তা সিলগালা করার জন্য ছাত্রকল্যাণ পরিচালক ব্যবস্থা নিবেন।।

অধ্যাপক ড. মো. মিজানুর রহমান বলেন, ইতোমধ্যে অবৈধ ও বহিরাগতরা হল ছেড়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন। যারা এখনও যায়নি সন্ধ্যার পর আবারও তাদের হল ছেড়ে চলে যেতে বলা হবে। আগামীকাল (আজ) দুপুর ১২টার মধ্যে তাদের হল ছেড়ে চলে যেতে হবে।

প্রথম পাতা অন্যান্য খবর

স র জ মি ন

রোহিঙ্গা ক্যাম্প এলাকায় কেউ ভালো নেই

১৫ ডিসেম্বর ২০১৯

রুম্পার মৃত্যু

ময়নাতদন্তে ধর্ষণের আলামত মেলেনি

১৫ ডিসেম্বর ২০১৯

ব্যাংক কমিশন গঠন

অগ্রগতির খবর নেই

১৫ ডিসেম্বর ২০১৯

শহীদ বুদ্ধিজীবী দিবস আজ

১৪ ডিসেম্বর ২০১৯

মোটরসাইকেলে অগ্নিসংযোগ

কারাগারে থেকেও দুই ছাত্রদল নেতা মামলার আসামি

১৪ ডিসেম্বর ২০১৯

আদালতে চোখ ক্যাম্পের রোহিঙ্গাদের

কত রক্ত বইলে তাকে গণহত্যা বলা যায়

১৩ ডিসেম্বর ২০১৯





আপনার মতামত দিন

প্রথম পাতা সর্বাধিক পঠিত