‘পাকিস্তানের খেলোয়াড়েরা রেসলিংয়ের প্রস্তুতি নিচ্ছে’

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৩ অক্টোবর ২০১৯, রোববার | সর্বশেষ আপডেট: ১:৫৫
পাকিস্তান টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ে শীর্ষস্থানীয় দল। কিন্তু ঘরের মাঠে সবশেষ টি- টোয়েন্টি সিরিজে তারা ধবলধোলাই হয়েছে ৩-০ ব্যবধানে। র‌্যাঙ্কিংয়ের সাতে থাকা শ্রীলঙ্কার কাছে এমন হার মেনে নিতে পারছেন না দেশটির ক্রিকেটপ্রেমী থেকে সাবেক খেলোয়াড়েরা। আর পাকিস্তান দলের খেলোয়াড়দের ফিটনেসের প্রতি বেশি মনোযোগী হওয়ার সমালোচনা করেছেন দেশটির সাবেক ওপেনার আমির সোহেল। আমির সোহেল বলেছেন, পাকিস্তানের ক্রিকেটারেরা ক্রিকেট নয়, অলিম্পিক ও রেসলিংয়ের প্রস্তুতি নিচ্ছে। পাকিস্তানের পারফরম্যান্স নিয়ে গত এক বছর ধরেই সমালোচনা চলছে। এ সময় তিনটি টি-টোয়েন্টি সিরিজ হেরেছে পাকিস্তান। টুইটারে এ নিয়ে আমির সোহেলের উদ্ধৃতি প্রকাশ করেছেন পাকিস্তানের সংবাদকর্মী সাজ সাদিক।
‘পাকিস্তান ক্রিকেটে এখন আমরা ফিটনেসের প্রতিই বেশি মনোযোগী। দেখে মনে হচ্ছে আমরা ক্রিকেটের চেয়ে অলিম্পিক কিংবা ডব্লিউডব্লিউই রেসলিংয়ের প্রতি বেশি গুরুত্ব দিয়ে খেলোয়াড়দের প্রস্তুত করছি’- বলেন পাকিস্তানের হয়ে ৪৭ টেস্ট ও ১৫৬ ওয়ানডে খেলা আমির সোহেল।
পাকিস্তান দলের প্রধান কোচ ও প্রধান নির্বাচকের দায়িত্ব নিয়ে মিসবাহ-উল হকের এটাই ছিল প্রথম অ্যাসাইনমেন্ট। বিশ্বকাপের আগে পাকিস্তানের খেলোয়াড়দের ফিটনেস নিয়ে প্রশ্ন ওঠায় এ দিকটায় গুরুত্ব দিয়েছেন মিসবাহ। ঘরোয়া প্রথম শ্রেণির ক্রিকেট ও জাতীয় দলের ড্রেসিং রুমে তৈলাক্ত খাবার নিষিদ্ধ করেছেন তিনি। গত বিশ্বকাপ চলাকালীন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদের ফিটনেস নিয়ে রসিকতা চলেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এর আগে সরফরাজের পোলাও-বিরানী প্রীতি নিয়ে সমালোচনা করেন সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ফ্লোরিডায় নৌঘাঁটিতে হামলা, বন্দুকধারীসহ নিহত ৪

দূষণে বাড়ছে মৃত্যু সর্বাধিক ঝুঁকিতে শিশুরা

বিমর্ষ ওরা তিন জন

হাস্যোজ্জ্বল মেয়েটিকে মারলো কে?

‘বন্ধু ভারত যেন আতঙ্ক জাগানো কিছু না করে’

ভ্রাম্যমাণ হকার সিন্ডিকেট

ব্রাহ্মণবাড়িয়ার সেই কোটিপতি পিয়ন গ্রেপ্তার

চলছে দাম বাড়ানোর ঘষামাজা

আওয়ামী লীগে নতুন হিসাব

নতুন জীবনে সৃজিত-মিথিলা

বিএনপিপন্থি আইনজীবীরা ক্ষমার অযোগ্য অপরাধ করেছেন: কাদের

বিএসএমএমইউ ভিসি আদালত অবমাননা করেছেন: ফখরুল

সোমবার লোকসভায় পেশ হবে নাগরিকত্ব সংশোধনী বিল

বিচারের মুখোমুখি সুচি, রয়টার্সের বিশ্লেষণ

মোবাইলফোনের একটি কলে ভেঙে যেতে পারে সুন্দর সম্পর্ক

বিদেশি ঋণ পরিশোধের শর্ত শিথিল