প্রেম প্রত্যাখ্যান করায় জীবন দিলো তরুণী

মাদারীপুর প্রতিনিধি

বাংলারজমিন ১৩ অক্টোবর ২০১৯, রোববার

প্রেম প্রত্যাখ্যান করে দেয়ায় মাদারীপুরের ডাসারে নাসিমা আক্তার-(১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। সে উপজেলার শনমন্দী উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। গতকাল ভোরে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন থানা পুলিশ। এলাকা, পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার বালীগ্রাম এলাকার শনমন্দী গ্রামের সেকেন্দার আলী খানের স্কুল পড়ুয়া মেয়ে নাসিমা আক্তারের সঙ্গে একই এলাকার আচমত আলী খানের ছেলে কাতার প্রবাসী মো. সাখাওয়াত হোসেনের দীর্ঘদিন যাবৎ প্রেমের সম্পর্ক চলে আসছে। এ সুবাদে ওই প্রবাসী প্রেমিকের সঙ্গে নাসিমা মাঝে মধ্যে মুঠোফোনে কথা বলতেন। এদিকে তাদের সম্পর্কের বিষয়টি এলাকাবাসীর মাঝে জানাজানি হয়ে যায়। এ নিয়ে উভয়য়ের মাঝে ফোনে একাধিকবার কথাকাটাকাটি হয়। এবং ওই স্কুলছাত্রীর প্রেমকে অস্বীকার করেন ওই প্রবাসী প্রেমিক সাখাওয়াত হোসেন।
এতে অভিমান করে শুক্রবার দিবাগত রাতে নাসিমা পরিবারের সবার চোখ ফাঁকি দিয়ে বসতঘরের আড়ার সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে পরিবারের লোকজন তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে উপজেলার ডাসার থানার এসআই মো. ফরিদ উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে ওই পরীক্ষার্থীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
নিহতের মা সেলিনা বেগম বলেন, আমার মেয়ের সঙ্গে দীর্ঘদিন যাবৎ সাখাওয়াতের প্রেমের সম্পর্ক চলে আসছে। এবং তাদের বিয়ের কথাও চলছে। এ বিষয়টি এলাকার সবাই জানে। কয়েকদিন যাবৎ এ বিষয় নিয়ে মোবাইলে আমার মেয়ের সঙ্গে সাখাওয়াতের ঝগড়া হয়। সাখাওয়াত বলে তাকে পাঁচ লাখ টাকা না দিলে আমার মেয়েকে বিয়ে করবে না। এই শোক সইতে না পেরে আমার মেয়ে নাসিমা আত্মহত্যা করছে। আমরা সাখাওয়াতের বিচার চাই। অভিযুক্ত প্রবাসী মো. সাখাওয়াত হোসেনের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাদেরকে পাওয়া যায়নি। এ ব্যাপারে ডাসার থানার ওসি তদন্ত মো. নাসির উদ্দিন বলেন, আমরা খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করেছি। সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।




বাংলারজমিন অন্যান্য খবর

পত্নীতলায় ফেন্সিডিল উদ্ধার

১৫ ডিসেম্বর ২০১৯

নওগাঁর পত্নীতলা ১৪ বিজিবি’র টহলরত সদস্যরা অভিযান চালিয়ে অর্ধলক্ষাধিক টাকা মূল্যের ১শ’ ৪৫ বোতল ভারতীয় ...

বেগমগঞ্জে চাঁদা না পেয়ে হামলা-ভাঙচুর, কুপিয়ে জখম

১৫ ডিসেম্বর ২০১৯

নোয়াখালীতে আওয়ামী লীগ নেতার কাছে ৬ লাখ টাকার চাঁদা না পেয়ে হামলা  ভাঙচুর,   অগ্নিসংযোগ ও কুপিয়ে ...

রামগঞ্জে কৃষক প্রশিক্ষণ কর্মশালা

১৫ ডিসেম্বর ২০১৯

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার কচুয়া আহম্মদিয়া ফাজিল মাদ্রাসায় বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট নোয়াখালীর উদ্যোগে ভাসমান কৃষির ...

গাজীপুরে যুবদলের বিক্ষোভ

১৫ ডিসেম্বর ২০১৯

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জামিন আবেদন খারিজের প্রতিবাদে ও অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির ...

নন্দীগ্রামে যুবকের মরদেহ উদ্ধার পীরের ৬ মুরিদ আটক

১৫ ডিসেম্বর ২০১৯

 বগুড়ার নন্দীগ্রামে মাঠ থেকে আব্দুর রহিম ওরফে বল্টু নামের (৪০) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে ...





আপনার মতামত দিন

বাংলারজমিন সর্বাধিক পঠিত