বিএসপিএ ক্রীড়া উৎসব শুরু আজ

স্পোর্টস রিপোর্টার

খেলা ১০ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

৯টি ডিসিপ্লিনের ১৭টি ইভেন্টে মার্সেল-বিএসপিএ ক্রীড়া উৎসব শুরু হবে আজ। সবক’টি ডিসিপ্লিনের খেলা বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে। গতবারের চেয়ে এবার দু’টি নতুন ডিসিপ্লিন যুক্ত হয়েছে এই আয়োজনে। সেগুলো হলো ম্যারাথন এবং বিএসপিএ সদস্যদের সন্তানদের সাঁতার।
অন্যান্য ডিসিপ্লিনগুলো হলো- ক্যারম (একক এবং দ্বৈত), টেবিল টেনিস (একক এবং দ্বৈত), ব্যাডমিন্টন (একক এবং দ্বৈত), দাবা, সাঁতার, শট পুট, শুটিং এবং আরচারি। ১০ দিনব্যপী এই আয়োজনে অংশ নেবেন বিএসপিএ’র সদস্যরা। ৯ ডিসিপ্লিনের রেটিং পয়েন্টের ভিত্তিতে কার্নিভালের সেরা ক্রীড়াবিদকে আব্দুল মান্নান লাডু ট্রফির (বিএসপিএ স্পোর্টসম্যান অব দ্য ইয়ার ২০১৯) জন্য মনোনীত করা হবে। এছাড়া সেরা দু’জন রানার্স-আপও পাবেন স্বীকৃতি।
গতকাল এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বিএসপিএ’র সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমেদ আনন্দ। এ সময় ওয়ালটন গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর এমএম ইকবাল বিন আনোয়ার ডন, বিএসপিএ’র সিনিয়র সহসভাপতি পরাগ আরমান, ক্রীড়া উপ-কমিটির চেয়ারম্যান কাজী শহিদুল আলম এবং সদস্য সচিব মো. মজিবুর রহমান উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

পাকিস্তানের বিপক্ষে ‘শুরু’র দুশ্চিন্তায় ইংল্যান্ড

৫ আগস্ট ২০২০

ব্যাটে-বলের লড়াইয়ে ফের সরগরম হচ্ছে ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ড ক্রিকেট স্টেডিয়াম। মাত্র ২০ দিনের ব্যবধানে তৃতীয়বারের ...

ফিফার করোনা অনুদান জানুয়ারিতে!

৫ আগস্ট ২০২০

করোনা মহামারির কারণে দীর্ঘদিন বন্ধ ছিল সব ধরনের খেলাধুলা। খেলা না থাকায় আর্থিক ক্ষতির মুখে ...

শুটিংয়ে ক্রীড়া পরিষদের তদন্ত কমিটি

৫ আগস্ট ২০২০

শুটিং স্পোর্ট ফেডারেশনের শীর্ষ কর্মকর্তাদের দ্বন্দ্বের সত্যতা যাচাইয়ে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করলো জাতীয় ...



খেলা সর্বাধিক পঠিত