‘বাংলাদেশের স্বার্থ শেখ হাসিনা বিক্রি করবে এটা হতে পারে না’

স্টাফ রিপোর্টার

অনলাইন ৯ অক্টোবর ২০১৯, বুধবার, ৩:৩৯ | সর্বশেষ আপডেট: ৪:১১

বাংলাদেশের কোন স্বার্থ বিক্রি করবে এটা কখনও শেখ হাসিনা হতে দিতে পারে না। গণভবনে নিউ ইয়র্ক ও দিল্লি সফর শেষে গণভবনে আয়োজিত সংবাদ সন্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কথা বলেন।
দুটি দেশ সফর শেষে লিখিত বক্তব্য শেষে ভারতের সঙ্গে করা ফেনী নদীর পানি প্রত্যাহার ও এলপিজি গ্যাস রপ্তানি নিয়ে এক প্রশ্নে প্রধানমন্ত্রী বলেন, যারা এখন গ্যাস বিক্রি নিয়ে কথা বলে তারাই ২০০১ সালে গ্যাস বিক্রির মুচলেকা দিয়েছিল।
তিনি বলেন, এলপিজি রপ্তানি নিয়ে প্রশ্ন করার কিছু নেই। আর যারা কথা বলেন, তারাই কিছুদিন পর ভুলে যান।
ত্রিপুরা প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, ত্রিপুরা কিছু চাইলে আমাদের দিতে হবে। একাত্তরে ত্রিপুরা আমাদের আশ্রয় দিয়েছে, খাবার দিয়েছে। মুক্তিযুদ্ধে ত্রিপুরা আমাদের জন্য একটি শক্তি ছিল।

উল্লেখ্য, নিউ ইয়র্কে জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৪তম অধিবেশনে অংশগ্রহণ ও দিল্লি সফর শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশে ফেরার প্রেক্ষিতে সংবাদ সন্মেলন চলছে। গণভবনে আজ সাড়ে তিনটায় এ সংবাদ সন্মেলন শুরু হয়। শুরুতে প্রধানমন্ত্রী দুটি সফর নিয়ে লিখিত বক্তব্য রাখেন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Mahmud

২০১৯-১০-০৯ ০৮:১৯:০৩

বন্দর কি ত্রিপুরা কে দিয়েছেন , বিনা মাশুলে ট্রানজিট কি ত্রিপুরা কে দিয়েছেন ? একটা দেশের নদী ভরাট করে রাস্ট করে দিয়েছেন (এমনি ভদ্র বন্ধু যে সেই রাস্তা তা মেরামত করার ও প্রয়োজন বোধ করে নাই,কেনই বা করবে? পিওন চাপরাশি আমরা আছিনা) গ্যাস,পানি,রামপাল বিদ্যুৎ কি স্বার্থ জলাঞ্জলি দেন নাই ? অনেক ভালো কাজ হচ্ছে কিন্তু দেশ বিরোধীদের কেউ সম্মান করে না |একদিন তাদের মীরজাফর বলে গালি দিবেই|

নাম প্রকাশে অনিচ্ছুক

২০১৯-১০-০৯ ০৬:৩৭:৩১

তিস্তা নদীর পানি আনতে না পেরে ফেনী নদীর পানি বিলিয়ে দেয়া, বাংলাদেশে রাডার বসানো! তারপরেও দেশ বিক্রী করে দেয়া বলতে কি বুঝায়?

ahammad

২০১৯-১০-০৯ ০৬:৩৭:২৪

গত এগার বৎসর যাবত তো তাই দেখতেছি । আর বকি আছে কি ????

জাফর আহমেদ

২০১৯-১০-০৯ ০৫:৩০:২৭

বিস্বজীত হত্যাকারীরা বিচার এর মুখোমুখি হয়েছে। নিশ্চয়ই আবরার হত্যাকাণ্ডের ও বিচার হবেই। হাসব না কাদঁব বুঝতে পারছি না।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

আনন্দবাজারকে শ্যাম সারন-

ভারত-বাংলাদেশ সম্পর্ক ঠিকভাবেই চলছে, কাঁটাও আছে অনেক

১১ আগস্ট ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত