বিইউপি ক্যারিয়ার অ্যান্ড এডুকেশন ফেস্ট ২০১৯’ শুরু ১ অক্টোবর

শিক্ষাঙ্গন

| ২৯ সেপ্টেম্বর ২০১৯, রোববার
বিইউপি’র সদ্য স্নাতক সম্পন্ন করা শিক্ষার্থীদের উপযুক্ত ইন্টার্নশিপ ও চাকরির সুযোগ পেতে সহযোগিতা করার জন্য একটি প্ল্যাটফর্ম তৈরির লক্ষ্যে তিন দিনব্যাপী ‘বিইউপি ক্যারিয়ার অ্যান্ড এডুকেশন ফেস্ট ২০১৯’ আয়োজন করেছে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) ক্যারিয়ার ক্লাব। পঞ্চমবারের মতো আয়োজিত এই ফেস্ট বিইউপি ক্যাম্পাস প্রাঙ্গণে ১ অক্টোবর, ২০১৯ তারিখ মঙ্গলবার শুরু হয়ে ৩ অক্টোবর, ২০১৯ তারিখ বৃহস্পতিবার পর্যন্ত চলবে। বিগত সময়ের আয়োজনগুলোর মতো এ বছরের ‘ক্যারিয়ার অ্যান্ড এডুকেশন ফেস্ট-এরও পরিকল্পনা হলো বিইউপির ১৩টি বিভাগ থেকে স্নাতক সম্পন্ন করা প্রায় ১ হাজার শিক্ষার্থীর জন্য সফল ক্যারিয়ার গঠন এবং উচ্চ শিক্ষা গ্রহণের সুযোগ সৃষ্টি করা।
তরুণ মেধাবী নিয়োগ এবং বিদেশে উচ্চ শিক্ষালাভে করণীয় বিষয়ে প্রয়োজনীয় পরামর্শ প্রদানের লক্ষ্যে ২৫টি প্রতিষ্ঠান এবারের ফেস্টে অংশ নিচ্ছে। অংশ নেওয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে আছে- রবি, বেক্সিমকো, ওয়ান ব্যাংক, এইচবিডি সার্ভিসেস, ব্র্যাক, গ্রামীণফোন, কাজী আইটি সেন্টার, ব্র্যাক ব্যাংক, বিকাশ, আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড, বাংলালিংক, টিচ ফর বাংলাদেশ, বিক্রয় ডট কম, দারাজ বাংলাদেশ, রেনেটা লিমিটেড, কনফিডেন্স গ্রুপ, অগমেডিক্স, ট্যালেন্ট সেন্ট্রিক, সাজগোজ, অ্যাডেক্স গ্রুপ অব কোম্পানিজ, মাইজবস, আইডিপি এডুকেশন লিমিটেড, মেন্টরস এডুকেশন এবং পিএফইসি গ্লোবাল।ফেস্টে অংশ নিতে যাওয়া কোম্পানিগুলোতে বিইউপি গ্র্যাজুয়েটরা বিভিন্নভাবে সম্পৃক্ত। বিইউপি প্রাক্তন শিক্ষার্থীরা নিজেদের ম্যানেজমেন্ট টিমে তরুণ মেধা নিয়োগের জন্য তাদের প্রিয় ক্যাম্পাসে আসবেন। তিন দিনব্যাপী বিইউপি ক্যারিয়ার এবং এডুকেশন ফেস্ট ২০১৯ এর লক্ষ্য হলো শিক্ষার্থীরা যাতে তাদের জন্য সেরা সুযোগটি বেছে নিতে পারে সেজন্য ইন্ডাস্ট্রি-ইউনিভার্সিটি অ্যালায়েন্স প্রতিষ্ঠা করা।
বিইউপি বিজিএ, বিইউপি কাউন্সেলিং ও প্লেসমেন্ট সেন্টারের সমর্থনে এবং রবি’র প্রযোজনায় আয়োজিত ‘বিইউপি ক্যারিয়ার অ্যান্ড এডুকেশন ফেস্ট ২০১৯’-এর সহযোগী ইয়েলো, ইভেন্ট পার্টনার ওয়ান ব্যাংক ও এইচবিডি সার্ভিসেস এবং জন সংযোগ সহযোগী কনসিটো পিআর। আয়োজনের ডকুমেন্টেশন পার্টনার হিসেবে থাকছে বিইউপি ফটোগ্রাফি সোসাইটি।।


এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

জবি ভিসি পদে থাকার গ্রহণযোগ্যতা হারিয়েছেন

রাজশাহীতে গ্যাংকালচার চক্রের মূলহোতা গ্রেপ্তার

জলবায়ু বিষয়ক বিপর্যয়ের মুখে বাংলাদেশের এক কোটি ৯০ লাখ শিশু

সিরাজগঞ্জে ট্যাংকলরী চাপায় ২ ব্যবসায়ী নিহত

লক্ষ্মীপুরে কিশোরীকে আটকিয়ে গণধর্ষণ, আটক ২

ফেসবুকের বিরুদ্ধে মামলা করব?

আকাশের চিকিৎসা কি বন্ধ হয়ে যাবে?

নীলম উপত্যকায় কূটনীতিকদের নিয়ে গেছে পাকিস্তান

ভোলার সেই বিপ্লবের ভগ্নিপতিকে তুলে নেয়ার অভিযোগ

দেখে শুনে রাস্তা পার হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর

বাংলাদেশ-ভারত টেস্ট দেখার আমন্ত্রণ গ্রহণ করেছেন হাসিনা, আশাবাদী সৌরভ

এবার শামীমাকে ধর্ষণের অভিযোগ

সাবেক স্বামীর ছোঁড়া এসিডে ঝলসে গেলো ফাতেমা ও তার মেয়ে

ছেলের হাতে শিক্ষক বাবা খুন

ভোলার এসপির ফেসবুক আইডি হ্যাকড, থানায় জিডি

মাগুরায় ছাত্রী হোস্টেলে ঢুকে ছাত্রলীগের নিপীড়ন