খুলনা ও ময়মনসিংহে ডেঙ্গুতে দুই নারীর মৃত্যু

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে | ১২ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার
ডেঙ্গু জ্বরে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রহিমা বেগম (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়। রহিমা সাতক্ষীরার তালা উপজেলার আজরাইল গ্রামের রফিকুল ইসলাম মোড়লের স্ত্রী বলে জানা গেছে। এ নিয়ে খুলনায় ডেঙ্গুতে মোট ১১ জনের মৃত্যু হয়েছে মৃত রহিমা বেগমের ছেলে হারুন মোড়ল জানান, মা ডায়াবেটিস রোগে ভুগছিলেন। এর মধ্যে হঠাৎ করে প্রচণ্ড জ্বর হয়। জ্বর কমতে না থাকলে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষা করলে গত বুধবার (৪ঠা সেপ্টেম্বর) মায়ের ডেঙ্গু জ্বর ধরা পড়ে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক ফিজিসিয়ান (আরপি) ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস বলেন, রহিমা বেগমকে গত গত সোমবার বিকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালের আইসিইউতে নেয়া হয়।
স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে: ময়মনসিংহে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ফাতেমা আক্তার (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মৃত্যু হয়। ফাতেমা কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলায় নাজমুল হকের স্ত্রী। মমেক হাসপাতালের সহকারী পরিচালক ডা. এবিএম শামসুজ্জামান সেলিম জানান, ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ওই নারী গত ৩রা সেপ্টেম্বর মমেক হাসপাতালের ১১ নম্বর ওয়ার্ডে ভর্তি হন। পরে তার অবস্থার অবনতি হলে গত ৭ই সেপ্টেম্বর থেকে তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রের (আইসিইউ) নেয়া হয়।

সেখানে সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। এ নিয়ে মমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭ জন ডেঙ্গু রোগীর মৃত্যু হয়েছে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আপত্তিকর মন্তব্য করায় টিআইবিকে বেক্সিমকো’র চিঠি

বার্সার জয়ে ফাতির ইতিহাস

পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী

বাসা চাপায় ছাত্রলীগের তিন নেতা নিহত

শোভন ও রাব্বানীকে আইনের আওতায় আনার দাবি বিএনপি নেতা সোহেলের

রাব্বানীকে জিএস পদ থেকে অপসারণের আল্টিমেটাম

মিরপুরে গার্মেন্টস কর্মীদের সড়ক অবরোধ

গডফাদাররা নিরাপদে

কুকুরের মৃত্যুতে ভারতের প্রতিরক্ষামন্ত্রীর শোক, ফুলের মালা দিয়ে শেষ শ্রদ্ধা

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ এক রোহিঙ্গা নিহত

আওয়ামী লীগ নেত্রী বলে কথা!

ভারতে সুপার ইমার্জেন্সি চলছে : মমতা

কাউকে যেন কোনো ধরণের হয়রানি না করা হয়- ডিএমপি কমিশনার

পাকিস্তানের প্রশংসা করলেন ভারতের রাজনীতিক শারদ পাওয়ার

শীর্ষ ২ টেলিকম কোম্পানিতে প্রশাসক বসাতে চায় বিটিআরসি

‘আয়া এসে রোগীর কাপড় খুলে নেয়’