ছোট পর্দায় আজ

বিনোদন

| ১২ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার
এটিএন বাংলায় ‘একটি ডিভোর্সের জন্য’
এটিএন বাংলায় আজ রাত ৮টা ৪০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘একটি ডিভোর্সের জন্য’। মোহন খানের রচনা ও পরিচালনায় নির্মিত এই ধারাবাহিকটিতে অভিনয় করেছেন সজল, মৌসুমী হামিদ, নাজিরা মৌ, অর্ষা, রিমি করিম, নাসিম, প্রাণ, আশিক প্রমুখ। নাটকের গল্পে দেখা যাবে রাতুল আর রুমানার তিন বছরের সংসার। এই পুরোটা সময় জুড়ে রয়েছে শুধু ঝগড়া। এ কারণে শেষ পর্যন্ত ওরা দুজনই সিদ্ধান্ত নেয় আর এক ছাদের নিচে থাকবে না। কিন্তু সমস্যা একটাই, তা হলো কেউই ওরা ডিভোর্স দিতে পারছে না। কারণ দুজনারই ইগো সমস্যা।
চ্যানেল আইতে ‘গোল্ডেন ভাই’
চ্যানেল আইতে আজ রাত ৮টায় প্রচার হবে ধারাবাহিক নাটক ‘গোল্ডেন ভাই’। মেজবাহউদ্দিন সুমনের রচনায় এটি পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ। এ নাটকে অভিনয় করেছেন নাদিয়া মীম, সারওয়াত আজাদ বৃষ্টি, আরফান নিশো, শতাব্দী ওয়াদুদ, প্রভা, অপর্ণা, ফারুক আহমেদ, শিমুল সরকার, আশরাফুল আশিষ, তারিক আনাম খান, ওয়াহিদা মল্লিক জলি, কচি খন্দকার, তানিয়া আহমেদ প্রমুখ।
এনটিভিতে ‘সোনার খাঁচা’
এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘সোনার খাঁচা’। নাটকটি প্রতি সপ্তাহের বৃহস্পতি, শুক্র ও শনিবার প্রচার হচ্ছে। বৃন্দাবন দাসের রচনায় এটি পরিচালনা করেছেন সাগর জাহান। এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, তানজিকা আমিন, নাবিলা ইসলাম, আল মনসুর, ফজলুর রহমান বাবু, আ খ ম হাসান, শাহানাজ খুশি, শানু, আরফান আহমেদ, সজিব, হারুন, রাজা প্রমুখ। এই নাটকের কাহিনী বিস্তৃত হয়েছে উত্তরবঙ্গের প্রত্যন্ত অঞ্চলের একটি ইউনিয়ন পরিষদকে ঘিরে।
মাছরাঙা টেলিভিশনে ‘বেমানান’
মাছরাঙা টেলিভিশনে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘বেমানান’। শিহাব শাহীনের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, মৌসুমী হামিদ, শ্যামল মওলা, তাসনুভা তিশা, বিজরী বরকতউল্লাহ, লুৎফর রহমান জর্জ, নরেশ ভূঁইয়া, শিল্পী সরকার অপু, কাজী উজ্জ্বল প্রমুখ। প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮টায় প্রচার হয় নাটকটি। একই এ্যাপার্টমেন্টে বসবাসকারী তিন জোড়া দম্পতির সম্পর্কের জটিলতা, টানাপড়েন এবং হাস্যরসাত্মক নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় নাটকের গল্প।
দীপ্ত টিভিতে ‘ভালোবাসার আলো-আঁধার’
ধারাবাহিক নাটক ‘ভালোবাসার আলো-আঁধার’ দীপ্ত টিভিতে প্রচার হবে আজ রাত ৯টায়। ফাহমিদুর রহমানের চিত্রনাট্য ও নুসরাত জাহানের সংলাপে রচিত এই ধারাবাহিকটি পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল। এতে অভিনয় করেছেন  সুষমা সরকার, শাহেদ শরিফ খান, সাইফুল জার্নাল, সাবিনা দীপ্তি, শম্পা রেজা, আফরোজা বানু, আবুল কাশেম, মিলি মুন্সী, চান্দা মাহজাবিন, রেজাউল সুজন, আইনুন পুতুল, রুহুল, তূর্য, নাজাহ আলাইনাসহ আরো অনেকে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

একটি বিশ্ববিদ্যালয়ের কাজ কী হওয়া উচিত?

২ দিনের সফরে সৌদি আরবে ইমরান

ছিনতাইয়ের মামলায় পুলিশ কর্মকর্তাসহ ২ জনের কারাদণ্ড

আফগানিস্তানে তালেবানের ট্রাকবোমা হামলায় নিহত ২০, আহত ৯৫

প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকিয়া, যুবকের বস্তাবন্দি লাশ উদ্ধার

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির অভিযোগে দুদুর বিরুদ্ধে মামলা

জলবায়ু পরিবর্তনের সবচেয়ে বড় বোঝা বাংলাদেশের দরিদ্রদের কাঁধে

গজারিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

সিদ্ধিরগঞ্জে মা ও ২ শিশু সন্তানকে গলা কেটে হত্যা

‘সৌদি আরবে হামলায় সন্দেহাতীতভাবে ইরানের মদত রয়েছে’

বিএনপি নেতা দুদুর বাড়িতে ছাত্রলীগের হামলা

রাতভর ৪ ক্যাসিনোতে অভিযান

শাহজালালে বিমানের জরুরি অবতরণ

‘সৌদি শ্রম বাজার টিকিয়ে রাখতে এখনই উদ্যোগ প্রয়োজন’

রাবিতে মাদক সেবনরত অবস্থায় ছাত্রীসহ আটক ৩

কাশ্মীর নিয়ে মন্তব্য করে সমালোচিত মালালা