নগ্ন কেটি প্রাইস

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ৭ সেপ্টেম্বর ২০১৯, শনিবার
পুরো নগ্ন কেটি প্রাইস। না, তার শরীরে একটি সুতাও ছিল না তখন। শুধু মাথায় ছিল একটি হ্যাট। তা দিয়ে এবং কৌশল অবলম্বন করে আড়াল করেছেন শরীরের স্পর্শকাতর অঙ্গগুলো। তা সত্ত্বেও প্রকাশ করেছেন শরীরকে। তাতে সম্প্রতি তার বক্ষযুগল স্ফীতকরণ, সজীবকরণ ও মুখাবয়বকে কম বয়সী দেখানোর জন্য যে কসমেটিক সার্জারি করিয়েছেন, তার অনেকটাই প্রকাশিত হয়েছে। কেটি প্রাইস ইংলিশ মডেল, গায়িকা, লেখিকা, ব্যবসায়ী। তিনি নগ্ন পোজ দেয়ার ক্ষেত্রেই যে বেশি পরিচিত এমন নয়। একই রকমভাবে বয়ফ্রেন্ডও ঘন ঘন পরিবর্তন করেন। খেলনা পুতুলের মতো তার চেয়ে কম বয়সী যুবককে বিছানায় শিকারে পরিণত করেন কয়েকদিন। এরপর আরেকজনকে শিকার করেন। এবারও তাই ঘটেছে। এ খবর দিয়েছে বৃটেনের ট্যাবলয়েড একটি পত্রিকার অনলাইন সংস্করণ। তাতে কেটি প্রাইসের ওইসব নগ্ন ছবির বেশকিছু প্রকাশিত হয়েছে।

রিপোর্টে বলা হয়েছে, সাবেক এই গ্লামার মডেল তুরস্কে ছুটি কাটাতে গিয়ে পুরোপুরি নগ্ন হয়েছেন। তার শরীরে কসমেটিক সার্জারি করাতে খরচ হয়েছে ৩০ হাজার পাউন্ড। একটি সুইমিং পুলের পাশে তিনি তার সেই শরীরকে ফুটিয়ে তুলেছেন। এ সময় কখনো তার মাথায় ছিল একটি হ্যাট। কখনো পেটের ওপর। কখনো বক্ষযুগলের ওপর। এ ছাড়া তার শরীরে পোশাক বা কাপড় বলতে কোনো কিছুই ছিল না।
 
এমনি বেশ কিছু ছবি তুলেছেন তিনি। এবড়ো-থেবড়ো এবং ময়লাযুক্ত দেয়ালের পাশে তিনি বিভিন্ন ভঙ্গিতে পোজ দিয়েছেন। একটি ছবিতে তাকে দেখা যায় তার চুল ময়লাযুক্ত মেঝেতে বিছিয়ে দিয়ে তিনি শুয়ে আছেন। আর ওই হ্যাটটি রাখা তার পেটের ওপর। কিন্তু শোয়ার সেই ভঙ্গিটি স্বাভাবিক নয়। দু’হাতে এ সময় বক্ষযুগলকে আগলে ধরে আছেন। মাথায় হ্যাট পরে বিভিন্ন ভঙ্গিতে ছবি তুলেছেন তিনি। একটি ছবিতে দু’পা দু’দিকে ছড়িয়ে দিয়ে বসে আছেন। আর ওই হ্যাটটিই তার গোপন অঙ্গগুলোকে রক্ষা করেছে। কেটি প্রাইস এসব করেছেন নতুন ক্যালেন্ডারের জন্য।
 
তবে এবার তার সঙ্গে রয়েছেন নতুন বয়ফ্রেন্ড চার্লস ড্রুরি। এর কয়েকদিন আগে ফেলে দিয়েছেন সাবেক বয়ফ্রেন্ড ক্রিস বয়সনকে। এই ক্রিস বয়সনকে সঙ্গে নিয়ে সম্প্রতি থাইল্যান্ডে তিনি নগ্ন উদ্দামতায় মেতেছিলেন। তার কাছ থেকে প্রেম চুষে নিয়েছেন। এখন আর তাকে ভাল লাগে না। তিনি নতুন প্রেমিক বেছে নিয়েছেন। কেটি প্রাইসের প্রেমে মেতে উঠতে কাজ ছেড়ে দিয়েছেন নতুন প্রেমিক চার্লস ড্রুরি। তিনি একটি বিল্ডিং ফার্মের ইলেকট্রিশিয়ান। কেটি প্রাইসকে সময় দিতে হবে তার সাসেক্সের ম্যানসনে এ জন্য তিনি কাজ থেকে ইস্তফা দিয়েছেন।

তার ঘনিষ্ঠ একটি সূত্র বলেছেন, কেটি প্রাইস ও তার সন্তানদের সঙ্গে সময় কাটাতে চাকরি ছেড়ে দিয়েছেরন চার্লস। তিনি চেয়েছেন মডেলিং করে প্রচুর অর্থ উপার্জন করতে। আর এই কাজটি পেয়ে তিনি ভীষণভাবে উদ্বেলিত। সম্প্রতি তাকে সঙ্গে করে তুরস্কে নিয়ে গিয়েছিলেন কেটি প্রাইস। সেখান থেকে ফিরে কাজে যোগ দেয়ার কথা ছিল চার্লসের। কিন্তু তিনি কাজে ফেরেন নি। তার বসকে এসএমএসে জানিয়ে দিয়েছেন, তিনি আর কাজ করবেন না।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

গোল্ডেন ড্রাগন বারে চলছে পুলিশের অভিযান

ছাত্রদলের দুই নেতার কার্যক্রমে স্থগিতাদেশ

বৈধ প্রতিষ্ঠানে তো অভিযান চালাইনি: স্বরাষ্ট্রমন্ত্রী

রোহিঙ্গাদের নামে এনআইডি তৈরিতে ইসির  ১৫ কর্মকর্তা-কর্মচারী জড়িত: এনআইডির পরিচালক

জি কে শামীম ও খালেদের পরিবারের সদস্যদের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

রাজধানীর ফু-ওয়াং ক্লাবে পুলিশের অভিযান

ছাত্রদলের উপর হামলায় ফখরুলের নিন্দা

ট্রাম্পের সঙ্গে ইমরান খানের বৈঠক আজ

এবার ময়লা ছুঁড়ার জবাব গোলে দিলেন নেইমার

নায়িকার সঙ্গে আড্ডা

ইয়াবাসহ আওয়ামী লীগ নেতার পুত্র গ্রেপ্তার

‘অভিযান নিয়ে যেন আতঙ্ক না ছড়ায়’

ঢাবিতে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত-২০

‘অনেকেই গা ঢাকা দিয়েছে, অনেককেই নজরদারিতে রাখা হয়েছে’

মোদির বিরুদ্ধে পররাষ্ট্রনীতি লঙ্ঘনের অভিযোগ

‘নারায়ণগঞ্জের ফতুল্লায় আটক দু’ভাই জেএমবি’র সদস্য’