বিয়ের এক ঘন্টার মধ্যে তালাক

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৭ আগস্ট ২০১৯, শনিবার
বিয়ের এক ঘন্টার মধ্যে স্ত্রীকে তালাক দিলেন এক যুবক। কারণ, তার দাবিকৃত একটি গাড়ি দিতে শ্বশুরপক্ষ ব্যর্থ হওয়ার জন্য তিনি তিন তালাক দিয়েছেন। এ অভিযোগে যুবক ও তার আট আত্মীয়ের বিরুদ্ধে মামলা হয়েছে। ঘটনাটি ভারতের আগ্রার। পুলিশ বলেছে, তাজ শহরে হরিপর্বত এলাকার রুবিকে (২৬) বৃহস্পতিবার রাতে বিয়ে করেন রাজস্থানের ধলপুর জেলার নাদিম ওরফে পাপন (২৭)। রুবির ভাই আমির বলেন, বিয়ের এক ঘন্টা পরে নাদিম আমার বোনকে তাৎক্ষণিকভাবে তালাক দেয়। এর কারণ, আমরা তাকে একটি গাড়ি দিতে ব্যর্থ হয়েছি। বিয়ের পরে তার পরিবারের সদস্যরাও আমাদেরকে অপমান করেছে। তারা আমাদের ওপর  ইটপাথর নিক্ষেপ করে। এর পরেই আমরা পুলিশ ডাকি। এ খবর দিয়েছে অনলাইন টাইমস অব ইন্ডিয়া।
 
পুলিশের মতে, নাদিম ছাড়াও তার সঙ্গে বরযাত্রী হিসেবে যারা এসেছিল তাদের আট জনকে আসামী করা হয়েছে। তবে তাদের গ্রেপ্তার করা যায় নি। ভারতে যৌতুক বিরোধী আইনের অধীনে কনের মা ফারিশা বেগমের লিখিত অভিযোগের প্রেক্ষিতে এ মামলা হয়েছে। তার সাত সন্তানের মধ্যে রুবি একটি ডেন্টাল ক্লিনিকে রিসিপশনিস্ট হিসেবে কাজ করেন। অন্যদিকে অভিযুক্ত নাদিম জুতার একটি প্রতিষ্ঠানে ক্যাশিয়ার হিসেবে নিজেকে দাবি করে। হরিপর্বত থানার স্টেশন অফিসার প্রবীণ কুমার বলেছেন, আমরা অভিযোগ তদন্ত করছি। অভিযুক্ত ও তার আত্মীয়দের শিগগিরই গ্রেপ্তার করা হবে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Nixon

২০১৯-০৮-১৭ ০৫:৫৯:৫০

ঐজন্যই ভারতীয় মুসলিম নারীরা ঐ তালাকের বিরোধীতা করেছিল একদা। তারপর আদালতে তারা জিত হাসিল করেছে। সত্যি কথা বলতে কি, বতর্মান বিশ্বে মুখে মুখে তালাক দেওয়াটা চলেই না । বিয়েটা কিন্তু মুখে মুখে হয়নি । সেখানে রীতিমতো সরকারি কাগজে সাক্ষ্মর করিতে হয়েছিল । তাহলে তালাকের ব্যাপারটাও সরকারি কাগজেই হোক ।

আপনার মতামত দিন

বৃটিশ পার্লামেন্ট স্থগিত নিয়ে আজ আবার শুনানি

রাজশাহীতে মা-ছেলে হত্যা মামলায় ৩ জনের ফাঁসি

বিক্রি করে দেয়া হয়েছে সেই ভবন!

প্রবাসীর স্ত্রী হত্যা, পিতা-পুত্র গ্রেপ্তার

চোখ খুলুন, হৃদয় দিয়ে উপলব্ধি করুন

বিল গেটসের চেয়েও ধনী

প্রবাসীর স্ত্রীর গোসলের দৃশ্য ধারণ, ব্ল্যাকমেইল

ঘাতক ট্রাক কেড়ে নিলো স্কুলগামী ২ ছাত্রের প্রাণ

‘কাশ্মীরে জায়গা করে নেবে সন্ত্রাসীরা’

কাউন্সিলরদের জরুরি তলব, ৪টার মধ্যে ঢাকায় থাকার নির্দেশ

রাঙামাটিতে জেএসএসের ২ কর্মীকে গুলি করে হত্যা

আজাদ কাশ্মীর নিয়ে ভারত-পাকিস্তান বাকযুদ্ধ

ধামরাইয়ে ইট ভাটার মালিক খুন

বুথফেরত জরিপে মুখোমুখি নেতানিয়াহু ও বেনি গান্টজ

আকামা থাকার পরও ফেরত পাঠাচ্ছে বাংলাদেশিদের, ৯ মাসে ফিরেছেন ১০০০০

ট্রাম্পের জন্য তালেবানদের আলোচনার দরজা খোলা