দেশে ফিরেছেন সাকিব

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৫ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার
হজ থেকে গতকাল রাতেই দেশে ফিরেছেন সাকিব আল হাসান। এবার তিনি মাকে নিয়ে হজ পালন করতে গিয়েছিলেন। জানা গেছে দেশে ফিরে তিনি যোগ দিবেন আফগানিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য ঘোষিত ক্যাম্পে। টেস্ট ও ওয়ানডে অধিনায়ক হিসেবে তার সামনেও এখন চ্যালেঞ্জ। কারণ আফগানদের বিপক্ষে একমাত্র টেস্ট শেষ হতেই শুরু হবে জিম্বাবুয়েকে নিয়ে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ। গুঞ্জন রয়েছে সাকিবের নেতৃত্ব নিয়েও। সব কিছু ঠিকঠাক থাকলে এই অলরাউন্ডারকেই অধিনায়ক হিসেবে দেখা যাবে। অন্যদিকে এই ক্যাম্পকে কেন্দ্র করে ৩৫ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করবে নির্বাচকরা।
তবে ছুটি চাওয়ার কারণে সেখানে  নেই তামিম ইকবাল। ইনজুরির কারণে মাহমুদুল্লাহ রিয়াদ থাকবেন কিনা তাও সন্দেহ আছে। তাই সিনিয়র ক্রিকেটার হিসেবে সাকিবকেই সামাল দিতে হবে সব চাপ।
প্রাথমিকভাবে জানা গিয়েছিল হজের আনুষ্ঠানিকতা শেষ করে হয়তো ২০শে আগস্টের আগে দেশে ফিরতে পারবেন না সাকিব আল হাসান। যে কারণে শঙ্কার মুখে পড়ে গিয়েছিল জাতয়ি দলে ক্যাম্পে সাকিবের যথাসময়ে অংশগ্রহণ। আগামী ১৮ই আগস্ট শুরু হবে জাতীয় দলের ক্যাম্প। বিশ্রামের জন্য কয়েকদিন ছুটি নিয়ে হয়তো ক্যাম্পের দ্বিতীয়-তৃতীয় দিনে যোগ দেবেন সাকিব। মাকে নিয়ে হজ করতে গত ২রা আগস্ট রাতে সৌদি আরবের উদ্দেশ্যে দেশ ছেড়েছিলেন বাংলাদেশের বিশ্বসেরা এ অলরাউন্ডার।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

খালেদার মুক্তির বিষয়ে আন্তর্জাতিকভাবে পদক্ষেপ নেয়ার সিদ্ধান্ত হয়েছে: ফখরুল

ডেঙ্গুতে মৃত্যু থামছে না

উফ! কী মর্মান্তিক

‘হাত-পা বেঁধে নাইমকে শ্বাসরোধ করে খুন করি’

চামড়া বিক্রি করছেন না আড়তদাররা

ঢাকায় সড়কে বাড়ছে মৃত্যু

কাশ্মীর সংকট গুরুতর, উদ্বেগজনক

জিএম কাদেরকে সংসদে বিরোধী দলীয় নেতা হওয়ার প্রস্তাব

আয়কর বিতর্কে কলকাতার দুর্গাপূজো

ডেঙ্গু আক্রান্ত মেয়ে হাসপাতালে এদিকে ঘর পুড়ে ছাই

ওদের সব পুড়ে শেষ

‘কাজ চাই রিলিফ চাই না’

লণ্ডভণ্ড শিডিউল ঠিক হয়নি এখনো

৭ বছর পর পরিবারকে ফিরে পেয়ে আবেগাপ্লুত খাদিজা

ডেঙ্গু কেড়ে নিয়েছে কিশোরগঞ্জের ছয় প্রাণ

প্রশ্নকারী মডারেটর পরীক্ষক খুঁজছে পিএসসি