সখীপুরে দেড়মাস ধরে নিখোঁজ আক্কাছ

থামছে না মায়ের কান্না

বাংলারজমিন

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | ১১ আগস্ট ২০১৯, রোববার
টাঙ্গাইলের সখীপুরে আক্কাছ আলী শেখ (৩০) নামের বিদেশ ফেরত এক যুবক দেড়মাস ধরে নিখোঁজ। ছেলেকে হারিয়ে ঈদ করছেন না তার বাবা-মা। মায়ের কোন খাওয়া নেই, ঘুম নেই পাগলের মতো দিন কাটছে তার। এ প্রতিবেদকে দেখে ছেলের ছবি বুকে ধরে কান্নায় মূর্চ্ছা যায় তার মা হামিদা খাতুন। কেউ জানেনা নিখোঁজ আক্কাস আর কখনো বাড়ি ফিরবে কি-না। গত ২৬ জুন বুধবার প্রবাসী বন্ধুর মালামাল পৌঁছে দিতে গিয়ে টাঙ্গাইলের করটিয়া বাইপাস এলাকা থেকে নিখোঁজ হয় আক্কাছ। সে উপজেলার কৈয়ামধু গ্রামের জাবেদ আলীর ছেলে। এ ঘটনায় গত ২৭ জুন টাঙ্গাইল মডেল থানায় সাধারণ ডায়েরি করেন তার বাবা।
পরিবার ও ডায়েরি সূত্রে জানা যায়, ঘটনার দিন মালামাল গ্রহণ করতে আক্বাসের ফোনে বার বার ফোন করেন করটিয়া বাইপাস এলাকার বিপ্লব নামের যুবক। তার কাছে মালামাল পৌঁছে দেয়ার পর থেকেই অক্কাছের মোবাইল বন্ধ পাওয়া যায়। বিপ্লবের কারণেই আক্কাছ নিখোঁজ হয়েছে বলে তার বাবা-মায়ের অভিযোগ। লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে বিপ্লবকে দুইবার আটক করে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেন পুলিশ। এর আগে মুক্তিপণ দাবি করলে বিকাশ নম্বরে ৪০ হাজার টাকা দেন আক্কাছের বাবা। সেই নম্বর ট্যাগ করে এক মহিলা ও এক পুরুষকে গ্রেফতার করেছে পুলিশ।
মামলার তদন্ত কর্মকর্তা টাঙ্গাইল মডেল থানার এস.আই আজাহারুল ইসলাম বলেন, এ ঘটনায় এক মহিলা ও এক পুরষকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে হাজতে পাঠানো হয়েছে। মামলা তদন্ত চলছে আর এ ঘটনায় ব্যাপক তৎপর রয়েছে পুলিশ।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সাফে দুর্দান্ত শুরু বাংলাদেশের

ভয়ঙ্কর অপহরণকারী চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

সকল এমপিকে মশা নিধনে যুক্ত করার আহবান

ছুটির দিনে রাজধানীতে দুর্ঘটনায় ঝরলো দুই প্রাণ

নিখোঁজের ৭ দিন পর নয়নের লাশ উদ্ধার

মোহাম্মদপুরে ছাদ থেকে পড়ে এক ব্যক্তি নিহত

রেলস্টেশনের পাগলী এখন তারকা শিল্পী (ভিডিও)

কাশ্মীর ইস্যু: ভারত-পাকিস্তানকে সহায়তা করতে প্রস্তুত ট্রাম্প

ভারত-পাকিস্তান গুলি বিনিময়

ডেঙ্গু কেড়ে নিলো গৃহবধূসহ ৩ জনের প্রাণ

টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

সাতক্ষীরায় ‘মাদক ব্যবসায়ী’র গুলিবিদ্ধ লাশ উদ্ধার

বাংলাদেশী কিশোরীর অন্ধকার জীবন

‘লুকিয়ে সিনেমা হলে ঢুকেছিলাম’

রাজি নয় রোহিঙ্গারা শুরু হলো না প্রত্যাবাসন

তিন বিচারপতির বিরুদ্ধে তদন্ত