পাবনায় আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, পাবনা থেকে | ২৩ জানুয়ারি ২০১৯, বুধবার
পাবনা শহরের পৈলানপুরে সিএনজি বাইক স্ট্যান্ডের আধিপত্য বিস্তার নিয়ে বিবদমান আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছে। আহত হয়েছে ৪ জন। নিহত যুবকের নাম অরিন (১৮) । আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত যুবক পাবনা শহরের পৈলানপুর মহল্লার ভুট্টু প্রামাণিকের ছেলে। সে সিএনজি বাইক স্ট্যান্ডের মাস্টার ছিল বলে জানা গেছে।  মঙ্গলবার দুপুর ১২টার দিকে শহরের নতুন ব্রিজের মাথায় পৈলানপুরে এই ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, শহরের নতুন ব্রিজের মাথায় পৈলানপুর মোড়ে অটোবাইক স্ট্যান্ডের দখল নিয়ে দীর্ঘদিন ধরে স্থানীয় হাজি শরিফ গ্রুপ ও মামুন গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। তারা দুজনই আওয়ামী লীগ রাজনীতির সাথে জড়িত।
এই স্ট্যান্ড থেকে প্রতিদিন হাজার হাজার টাকা চাঁদা তোলা হতো। এরই জের ধরে মঙ্গলবার দুপুর ১২টার দিকে দু’গ্রুপের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় গ্রুপই দেশীয় অস্ত্র ব্যবহার করে। হামলায় কমপক্ষে ৫ জন আহত হয়। তাদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর আহত হয় সিএনজি বাইক স্ট্যান্ডের মাস্টার অরিন। তার অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পথিমধ্যে অরিনের মৃত্যু হয়।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। এলাকায় উত্তেজনা বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ন্থানীয় বিবাদমান দুই গ্রুপের আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

১০ দিনের রিমান্ডে ক্যাসিনো সম্রাট

ঢাকা কলেজ ছাড়লেন আবরারের ভাই

আবরার হত্যাকাণ্ড নিয়ে কূটনীতিকদের মন্তব্য ‘অহেতুক’

চার্জশিটভুক্তরা স্থায়ী বহিষ্কার না হওয়া পর্যন্ত ক্লাস-পরীক্ষা বর্জন

নবম ওয়েজ বোর্ডের গেজেট কেন অবৈধ নয়

আরেক আসামি গ্রেপ্তার

পিয়াজের ফের সেঞ্চুরি

তাদের ছাতা খোঁজা হচ্ছে

যেন একেকটি টর্চার সেল

লাখ কোটি টাকায় আরো দুই মেট্রোরেল প্রকল্প অনুমোদন

কীন ব্রিজ নিয়ে নাটকীয়তা

মেয়াদ শেষেও আলোর মুখ দেখেনি যুবদলের পূর্ণাঙ্গ কমিটি

বাবার কোলেই ঘুমন্ত তুহিনকে জবাই করে চাচা

বড়পুকুরিয়া খনির সাবেক ৭ এমডিসহ ২৩ কর্মকর্তার বিরুদ্ধে পরোয়ানা

এমপিও নীতিমালা সংশোধনের দাবিতে শিক্ষকদের গণঅবস্থান

মেডিকেল ভর্তি পরীক্ষার ফল প্রকাশ