পাবনায় আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, পাবনা থেকে | ২৩ জানুয়ারি ২০১৯, বুধবার
পাবনা শহরের পৈলানপুরে সিএনজি বাইক স্ট্যান্ডের আধিপত্য বিস্তার নিয়ে বিবদমান আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছে। আহত হয়েছে ৪ জন। নিহত যুবকের নাম অরিন (১৮) । আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত যুবক পাবনা শহরের পৈলানপুর মহল্লার ভুট্টু প্রামাণিকের ছেলে। সে সিএনজি বাইক স্ট্যান্ডের মাস্টার ছিল বলে জানা গেছে।  মঙ্গলবার দুপুর ১২টার দিকে শহরের নতুন ব্রিজের মাথায় পৈলানপুরে এই ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, শহরের নতুন ব্রিজের মাথায় পৈলানপুর মোড়ে অটোবাইক স্ট্যান্ডের দখল নিয়ে দীর্ঘদিন ধরে স্থানীয় হাজি শরিফ গ্রুপ ও মামুন গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। তারা দুজনই আওয়ামী লীগ রাজনীতির সাথে জড়িত।
এই স্ট্যান্ড থেকে প্রতিদিন হাজার হাজার টাকা চাঁদা তোলা হতো। এরই জের ধরে মঙ্গলবার দুপুর ১২টার দিকে দু’গ্রুপের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় গ্রুপই দেশীয় অস্ত্র ব্যবহার করে। হামলায় কমপক্ষে ৫ জন আহত হয়। তাদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর আহত হয় সিএনজি বাইক স্ট্যান্ডের মাস্টার অরিন। তার অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পথিমধ্যে অরিনের মৃত্যু হয়।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। এলাকায় উত্তেজনা বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ন্থানীয় বিবাদমান দুই গ্রুপের আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ব্যাংকের সংখ্যা নিয়ে সমস্যা দেখছেন না অর্থমন্ত্রী

১২ ঘণ্টা গ্যাস থাকবে না ঢাকার বেশির ভাগ স্থানে

অনড় সুলতান মনসুর ১৫ই মার্চের মধ্যে শপথ

শেবাচিমের ডাস্টবিনে ২২ অপরিণত শিশুর মরদেহ

জামায়াতের সামনে ৪ বিকল্প

পালওয়ামায় এনকাউন্টার সেনা, জঙ্গিসহ নিহত ৭

আমাদের পেছনে কেউ নেই অনেকের সমর্থন আছে

ভিসির কার্যালয় ঘেরাও বামপন্থিদের

জবিতে দিনভর সংঘর্ষ ধাওয়া পাল্টা ধাওয়া

শাজাহান খানকে নিয়ে সংসদে প্রশ্ন

অভিজিৎ হত্যায় ৬ জনকে অভিযুক্ত করে চার্জশিট

‘বঙ্গবন্ধুর ছবি অন্তর্ভুক্ত না করায় ইতিহাস বিকৃতি হয়েছে’

এমপিদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ

এমসি কলেজে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, সাংবাদিকদের ওপর হামলা

পাকিস্তানকে উজাড় করে দিলেন ক্রাউন প্রিন্স

জামায়াতের রাজনীতি নিষিদ্ধ করার পক্ষে আওয়ামী লীগ: কাদের