আলাপন

‘বিষয়টি নিয়ে যেন কেউ জলঘোলা না করে’

বিনোদন

ফয়সাল রাব্বিকীন | ২০ জানুয়ারি ২০১৯, রোববার | সর্বশেষ আপডেট: ৪:১৩
জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত অনেক শ্রোতাপ্রিয় গান তিনি উপহার দিয়েছেন। বিশেষ করে চলচ্চিত্রে গান গাওয়ার শুরু থেকেই নির্ভরযোগ্য কন্ঠে পরিণত হন তিনি। হাবিব ওয়াহিদের সঙ্গে জুটি বেঁধে তার গাওয়া অনেক গান উঠে এসেছে শ্রোতাদের মুখে মুখে। চলচ্চিত্রের পর অডিওতেও নিয়মিত হন ন্যান্সি। তবে গত বছর থেকে গান অনেকটাই কমিয়ে দিয়েছেন এ শিল্পী। পাশাপাশি সাম্প্রতিক সময়ে স্বামীর সঙ্গে আলাদা থাকা এবং পরবর্তীতে আবার এক হয়ে যাওয়ার মাধ্যমে বেশ আলোচনায় উঠে আসে ন্যান্সির নাম। সব মিলিয়ে বর্তমানে কেমন আছেন? দিনকাল কেমন কাটছে? ন্যান্সি বলেন, সবার দোয়ায় ভালো আছি।
আমি, আমার স্বামী জায়েদ ও দুই মেয়ে একসঙ্গে থাকছি। এভাবেই থাকতে চাই আজীবন। দুই মাস ধরে আলাদা ছিলেন। আবার আপনারা এক হয়েছেন। সিদ্ধান্তগুলো কি তড়িঘড়ি কিংবা আবেগের বসে নেয়া ছিলো? ন্যান্সি বলেন, ভালোবাসা থাকলে সেখানে আবেগও থাকবে। এটাই স্বাভাবিক। তবে জায়েদ মানুষ হিসেবে অসাধারণ। দুই মেয়েকেই সে খুব ভালোবাসে। তাই বাবা হিসেবেও তাকে একশ নাম্বার দেওয়া যায়। তবে সেই সময় আমি নিজেই এমন সিদ্ধান্ত নিয়েছিলাম। তবে এখন সব কিছুর অবসান হয়েছে। এ বিষয়টি নিয়ে যেন কেউ জলঘোলা না করে সেটাই আমি চাই। কারণ বিষয়গুলোকে অনেকেই অন্যভাবে তুলে ধরেছেন। রসালো সংবাদে পরিণত করার চেষ্টা করেছেন। আসলে সেসবের কিছুই কিন্তু না। আমরা এখন একসঙ্গে থাকছি। সুখে আছি। শান্তিতে আছি। এটাই আমার কাছে বড় বিষয়। ধন্যবাদ জানাতে চাই আমাদের শুভাকাঙ্খিদের যারা খারাপ ও ভালো উভয় সময়ে আমাদের পাশে ছিলেন। সবার কাছে দোয়া চাই যেন আমরা ভালো থাকতে পারি। তাহলে এখন কি কাজে মনোযোগী হয়েছেন? ন্যান্সি বলেন, কাজেতো আমি মনোযোগী ছিলামই। আমি আমার মতো করে অল্প কাজ করছি। সিনেমা ও অডিও গানে ব্যস্ত এখন। ইতিমধ্যে বেশ কিছু নতুন গান করেছি। সামনেও কিছু কাজ রয়েছে। আমি এগুলো নিয়ে খুব আশাবাদী। গানের চলতি সময়টা  আপনার কেমন মনে হচ্ছে? ন্যান্সি বলেন, দেখুন আমি সব সময় ভালো অডিও গানে বিশ্বাসী। আমি ভিডিওতে বিশ্বাসী না। এটা আগেও অনেকবার বলেছি। সব সময় বলব। গানটা আগে ভালো হতে হবে। শুনতে শ্রুতিমধুর না লাগলে তা নিয়ে সন্তুষ্ট থাকা যায় না। এখন অডিওর চাইতে ভিডিওকে বেশি প্রাধান্য দেয়া হচ্ছে। ভিডিও প্রচারের জন্য করা যেতেই পারে। কিন্তু যখনই সেটা অডিওর চাইতে বেশি প্রাধান্য পাবে তখন খুব ভালো কিছু হবে না। কারণ আগে শুনতে এবং পরে দেখতে ভালো লাগতে হবে। তাই ভালো কথা, সুর, সংগীত ও গায়কির প্রতি মনোযোগ দেয়া প্রয়োজন বলে মনে করি। যেটা এখন খুব কম হচ্ছে। আপনার পরে যারা সংগীতে এসেছেন তাদের কেমন মনে হয়? ন্যান্সি বলেন, এদের মধ্যে অনেকেই অনেক মেধাবী। তরুণ গীতিকার, সুরকার ও গায়কদের মধ্যে ভালো কাজ করছে অনেকে। তাদের সঙ্গে আমি নিজেও কাজ করি। তরুণদের সঙ্গে কাজ করতে ভালো লাগে। আমি মনে করি এমন অনেকেই আছে। তারা সামনেও ভালো করবে বলে আমার বিশ্বাস।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

সুষমা

২০১৯-০১-২০ ০২:৫৯:৩৪

আমরা এখন একসঙ্গে থাকছি। সুখে আছি। শান্তিতে আছি। --------যতই ঝড় আসুক না কেন বন্ধন অটুট থাকুক,অনেক ভালো থাকবেন,শুভ কামনা রইল।

আপনার মতামত দিন

ব্যাংকের সংখ্যা নিয়ে সমস্যা দেখছেন না অর্থমন্ত্রী

১২ ঘণ্টা গ্যাস থাকবে না ঢাকার বেশির ভাগ স্থানে

অনড় সুলতান মনসুর ১৫ই মার্চের মধ্যে শপথ

শেবাচিমের ডাস্টবিনে ২২ অপরিণত শিশুর মরদেহ

জামায়াতের সামনে ৪ বিকল্প

পালওয়ামায় এনকাউন্টার সেনা, জঙ্গিসহ নিহত ৭

আমাদের পেছনে কেউ নেই অনেকের সমর্থন আছে

ভিসির কার্যালয় ঘেরাও বামপন্থিদের

জবিতে দিনভর সংঘর্ষ ধাওয়া পাল্টা ধাওয়া

শাজাহান খানকে নিয়ে সংসদে প্রশ্ন

অভিজিৎ হত্যায় ৬ জনকে অভিযুক্ত করে চার্জশিট

‘বঙ্গবন্ধুর ছবি অন্তর্ভুক্ত না করায় ইতিহাস বিকৃতি হয়েছে’

এমপিদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ

এমসি কলেজে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, সাংবাদিকদের ওপর হামলা

পাকিস্তানকে উজাড় করে দিলেন ক্রাউন প্রিন্স

জামায়াতের রাজনীতি নিষিদ্ধ করার পক্ষে আওয়ামী লীগ: কাদের