ড্যান কেক ডেজার্ট জিনিয়াস-২০১৮

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার | ১৯ অক্টোবর ২০১৮, শুক্রবার
টক-ঝাল-মিষ্টি খাবার নিয়ে আমরা তো কতরকম প্রতিযোগিতার কথা শুনে আসছি। কিন্তু এবার শুধুমাত্র মিষ্টিপ্রিয় বাঙালিদের জন্য দেশের শীর্ষ ফুড ব্র্যান্ড ড্যান কেক প্রথমবারের মতো ‘ড্যান কেক ডেজার্ট জিনিয়াস-২০১৮’ শিরোনামে আয়োজন করেছে দেশব্যাপী একটি ডেজার্ট তৈরির প্রতিযোগিতা।
১৩ই জুলাই শুরু হওয়া এই প্রতিযোগিতায় সারা দেশ থেকে প্রায় ৫০০ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। ময়মনসিংহ, বগুড়া, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, কুমিল্লা, চট্টগ্রাম ও ঢাকাসহ গুরুত্বপূর্ণ ৯টি বিভাগীয় শহরে অনুষ্ঠিত হয় প্রাথমিক বাছাইপর্ব। সেখানে বিভিন্ন ধাপের মাধ্যমে ইয়েস কার্ড দিয়ে স্টুডিও রাউন্ডের জন্য নির্বাচন করা হয় সর্বমোট ৩২ জন প্রতিযোগীকে। রাজধানী ঢাকায় ১৩ থেকে ১৭ই অক্টোবর পর্যন্ত অনুষ্ঠিত স্টুডিও রাউন্ডে তাদের ফুড প্রেজেন্টেশন, প্লেটিং, বয়সভিত্তিক ডেজার্ট পরিবেশন, পারসোনালিটি গ্রুমিংসহ বিভিন্ন বিষয়ে নিবিড় প্রশিক্ষণ প্রদান করেন আফরোজা নাজনীন সুমি, আনজারা শেখ, আসিফ শেখ, শেফ প্যাট্রিক প্রবাল রোজারিও এবং ফেরদৌস বাপ্পি। স্টুডিও রাউন্ড থেকে বাছাই করা হয় সেরা ১০ জন প্রতিযোগীকে।
এই ১০ জন প্রতিযোগীকে নিয়ে আজ সন্ধ্যায় রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হবে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠান। সেখানে এই ১০ প্রতিযোগী থেকে নির্বাচন করা হবে সর্বশেষ ৩ জন প্রতিযোগীকে।
‘ড্যান কেক ডেজার্ট জিনিয়াস-২০১৮’ প্রতিযোগিতার চ্যাম্পিয়ন পাবেন একজন সঙ্গীসহ ডেনমার্ক ভ্রমণ ও ডেনমার্কে অবস্থিত ড্যান কেকের মূল ফ্যাক্টরি ঘুরে দেখার সুবর্ণ সুযোগ। এ ছাড়া প্রথম রানারআপ পাবেন দুই লাখ টাকা এবং দ্বিতীয় রানারআপ পাবেন এক লাখ টাকা নগদ পুরস্কার। গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে বিচারক হিসেবে থাকবেন প্যান প্যাসিফিক সোনারগাঁও-এর স্যু-সেফ ফজলে রাব্বি এবং ক্যালিনারি এক্সপার্ট আফরোজা নাজনীন সুমি। গ্র্যান্ড ফিনালের দিনে জাঁকজমকপূর্ণ সাংস্কৃতিক অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে নওশীন অ্যান্ড ফ্রেন্ডস’র সংগীত পরিবেশনা।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

অপরাধীদের শুধু শাস্তি নয় পুনর্বাসনও জরুরি

জাবিতে ‘মাদক পার্টিতে’ তুলকালাম

৩ শিশু ধর্ষিত

নাটোরে কাউন্সিলরকে কুপিয়ে হত্যা

চলতি মাসেই মামলা: অর্থমন্ত্রী

ওনারা ধান ভানতে শিবের গীত গাইছেন

ঐক্যফ্রন্টের বিজয়ীরা এককভাবে কি সংসদে যেতে পারবেন?

গণমাধ্যমের বিকাশ শেখ হাসিনার হাত ধরেই

আইন সংশোধন ছাড়া তৃতীয় লিঙ্গের কেউ এমপি হতে পারবেন না

শারীরিক জটিলতা বেড়েছে সিঙ্গাপুর গেলেন এরশাদ

সড়ক দুর্ঘটনায় নিহত ১১

ওবায়দুল কাদেরের প্রশ্ন নিখুঁত নির্বাচন কোথায় হয়

হত্যার পরও মুক্তিপণ দাবি করছিল খুনিরা

জল্পনার জবাব দিলেন আরিফ

নতুন নৌপ্রধান আওরঙ্গজেব

ডিপিডিসি পরিচালকের ঢাকাতেই ৫ বাড়ি!