ভালো মানুষকে ভোট দিয়ে নির্বাচিত করবেন: প্রেসিডেন্ট

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, অষ্টগ্রাম (কিশোরগঞ্জ) প্রতিনিধি | ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ১০:৩২
সঠিক উন্নয়নের চিন্তা করে চরিত্রবান ব্যক্তিকে ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান জানিয়েছেন প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ। তিনি বলেছেন, আমি সকলের রাষ্ট্রপতি। যে সকল এমপিরা চাকরির নামে জনগণের নিকট থেকে ঘুষ নেয়, প্রতারণা করে, তাদেরকে আপনারা ভোট দিয়ে নির্বাচিত করবেন না। ভালো মানুষকে ভোট দিবেন।

জনগণের প্রতিনিধি না হয়ে যদি মাস্টার হয়ে যায়, তাদেরকে আপনারা প্রত্যাখ্যান করবেন। ক্ষমতা কি জিনিস সেটা জনগণ জানেন। মানুষের কল্যাণের জন্য রাষ্ট্রপতি হয়েছি। প্রত্যেক ভোটারদের সাথে জনপ্রতিনিধিদেরকে ভালো ব্যবহার করতে হবে।
কোনো খারাপ নেতার পিছনে আপনারা যাবেন না। সোমবার বিকালে অষ্টগ্রাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় খেলার মাঠে আয়োজিত গণসংবর্ধনায় প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ এসব কথা বলেন। দ্বিতীয় মেয়াদে প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় নিজের সাবেক সংসদীয় আসনের অষ্টগ্রাম উপজেলায় প্রেসিডেন্টকে এই গণসংবর্ধনা দেয়া হয়। স্থানীয় সকল রাজনৈতিক নেতৃবৃন্দকে উদ্দেশ্য করে প্রেসিডেন্ট বলেন, কোন বিরোধ না করে দেশের কল্যাণে এগিয়ে আসুন। আমরা এখনও অনেক পিছিয়ে রয়েছি। নিম্ন আয় থেকে আমরা মধ্য আয়ের দেশে পরিণত হয়েছি। শৃংখলার ভিতরে আমাদের চলতে হবে।

নাগরিক কমিটি আয়োজিত এই গণসংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা আলহাজ্ব ফজলুর হক হায়দারী বাচ্চু। এতে অন্যদের মধ্যে কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আফজাল হোসেন, কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য প্রেসিডেন্টপুত্র রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন, কিশোরগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশেষ পিপি এম এ আফজল, আইনজীবী সৈয়দ শাহজাহান, রোটারী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোজতাবা আরিফ খান, উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুল ইসলাম জেমস, নারীনেত্রী সৈয়দা নাসিমা আক্তার রীতা, বাংলাদেশ মৎস্যজীবী সমিতির চেয়ারম্যান এএফএম মাসুক নাজিম, ইউপি চেয়ারম্যান সৈয়দ ফারুক আহম্মেদ, রফিকুল ইসলাম ফারুক প্রমুখ বক্তব্য রাখেন।

এছাড়া গণসংবর্ধনা অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. সারোয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএমসহ বিভিন্ন সামরিক, বেসামরিক কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এর আগে প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ অষ্টগ্রাম, ইটনা ও মিটামইন এই তিন উপজেলার সংযোগ সড়ক ও অষ্টগ্রাম থেকে ঢাকা যোগাযোগের সড়কের কাজের অগ্রগতিসহ ৭টি প্রকল্পের ফলক উন্মোচন করেন। এছাড়া তিনি এলজিইডি কতৃক বাস্তবায়িত প্রকল্প ৪ কোটি ৩০ লাখ ২৮ হাজার টাকা ব্যয়ে উপজেলা পরিষদের সম্প্রসারিত নবনির্মিত চার তলা নতুন ভবনের উদ্বোধন করবেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ব্যাংকের সংখ্যা নিয়ে সমস্যা দেখছেন না অর্থমন্ত্রী

১২ ঘণ্টা গ্যাস থাকবে না ঢাকার বেশির ভাগ স্থানে

অনড় সুলতান মনসুর ১৫ই মার্চের মধ্যে শপথ

শেবাচিমের ডাস্টবিনে ২২ অপরিণত শিশুর মরদেহ

জামায়াতের সামনে ৪ বিকল্প

পালওয়ামায় এনকাউন্টার সেনা, জঙ্গিসহ নিহত ৭

আমাদের পেছনে কেউ নেই অনেকের সমর্থন আছে

ভিসির কার্যালয় ঘেরাও বামপন্থিদের

জবিতে দিনভর সংঘর্ষ ধাওয়া পাল্টা ধাওয়া

শাজাহান খানকে নিয়ে সংসদে প্রশ্ন

অভিজিৎ হত্যায় ৬ জনকে অভিযুক্ত করে চার্জশিট

‘বঙ্গবন্ধুর ছবি অন্তর্ভুক্ত না করায় ইতিহাস বিকৃতি হয়েছে’

এমপিদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ

এমসি কলেজে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, সাংবাদিকদের ওপর হামলা

পাকিস্তানকে উজাড় করে দিলেন ক্রাউন প্রিন্স

জামায়াতের রাজনীতি নিষিদ্ধ করার পক্ষে আওয়ামী লীগ: কাদের