প্রেমিকের হাত ধরে উধাও প্রবাসীর স্ত্রী

বাংলারজমিন

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি | ২০ মে ২০১৮, রোববার
চাঁদপুরের কচুয়া উপজেলার ১২নং আশ্রাফপুর ইউনিয়নের চাঙ্গিনীর গ্রামে দু’সন্তান থাকা সত্ত্বেও একই গ্রামের প্রবাসী মো. জাকির হোসেনের স্ত্রী শারমিন বেগমকে নিয়ে উধাও হওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকায় নানান গুঞ্জনসহ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনার পর রুবেলের প্রথম স্ত্রী রুমা বেগম চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ে ও প্রেমিকা শারমিন বেগমের শাশুড়ি রাহেলা বেগম বাদী হয়ে কচুয়া থানায় পৃথক দু’টি অভিযোগ দায়ের করেছেন।
রাহেলার অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১লা মে ছেলে ওমান প্রবাসী মো. জাকির হোসেনের স্ত্রী মোসা. শারমিন আক্তার একই গ্রামের নুরুল ইসলামের বিয়ে পাগল ছেলে মো. রুবেল হোসেনের হাত ধরে উধাও হয়ে যায়। শারমিন আক্তার ঘর ছাড়ার সময় তার স্বামী জাকির হোসেনের গৃহ থেকে নগদ পাঁচ লাখ টাকাও ৪ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে যায় বলেও অভিযোগে উল্লেখ করা হয়। অন্যদিকে রুমার অভিযোগ সূত্রে জানা গেছে, ২০০৯ সালের ২৫শে অক্টোবর কচুয়া উপজেলার চাঙ্গিনী গ্রামের নুরুল ইসলামের ছেলে মো. রুবেল হোসেনের সঙ্গে চাঁদপুর সদর উপজেলার উত্তর ইচলী গ্রামের মো. আনোয়ার শেখের মেয়ে মোসা. রুমা বেগম পছন্দ করে একে অপরকে বিয়ে করে।
বিয়ের পর তাদের গৃহে তানিয়া আক্তার (৭) ও তামিম (৫) নামের দু’টি ফুটফুটে সন্তানের জন্ম হয়। বিদেশ যাওয়ার জন্য রুবেল হোসেন তার স্ত্রী রুমা বেগমকে ১ লাখ ২০ হাজার টাকা দেয়ার জন্য চাপ প্রয়োগ করে। ওই টাকা হাতিয়ে নিয়ে কিছু দিন পর ঢাকায় আত্মগোপনে থেকে ইমু নাম্বারে ফোন দিয়ে বিদেশে যাওয়ার পথিমধ্যে ভারতে আটকে আছে বলে রুমা বেগমের পরিবারের কাছে পুনরায় ২০ হাজার টাকা নিয়ে যায়। গৃহবধূ রুমা বেগম জানান, বিয়ের পর স্বামীর সংসারে অনেক নির্যাতন সহ্য করেছি সন্তানদের ভবিষ্যতের কথা চিন্তা করে আমি স্বামীর সংসারে সন্তানদের নিয়ে থাকতে চাই। এ ব্যাপারে অভিযুক্ত রুবেল হোসেনের বাবা মো. নুরুল ইসলাম বলেন, আমার ছেলে দোষী হলে আমি এর দৃষ্টান্তমূলক শান্তির দাবি করছি। তিনি আরো জানান, এ নিয়ে গত ৯ই মে চাঁদপুর পুলিশ সুপারের কার্যালয়ে দু’পক্ষের উপস্থিতিতে বৈঠক হয়েছে। এতে রুবেল হোসেন প্রবাসী জাকির হোসেনের স্ত্রী শারমিন বেগমকে নিয়ে উধাও হয়ে যায়নি বলে দাবি করেন।

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

মোস্তফা কামাল

২০১৮-০৫-২৪ ০৮:৩৪:১৬

ভাই, যে গেছে তার কপাল নিয়ে গেছে, আমি মনেকরি বিয়েকরে বউ বাড়ি রেখে জাওউয়া ঠিক নয়, কার সতকারা ৯০ জনের বউই কারাপ কাজে লিপ্তহয়, সুতরাং আগে বিদেশ কর পরে বিয়ে কর আর বউয়ের কাছাকিছি থাক।

bulbul molla

২০১৮-০৫-২৩ ২১:২৪:৪৮

এদের কঠিন শাস্তি হওয়া উচিত

ফযেজ উল্লাহ

২০১৮-০৫-২৩ ১১:৪৭:১৬

এই রখম হাজারো গড়তেছে আমাদের চোখের সামনে

তাজ ফারাজুল ইসলাম চ

২০১৮-০৫-২৩ ১১:৪৫:২৫

কেন বিয়ে করে তারা বাইরের দেশে যাবেন। তাই বউ অন্যের হাত ধরে পালানো কোন বিষয় নয়।

আপনার মতামত দিন

আইসিইউতে রাজধানী

ভয়ঙ্কর পরিস্থিতি সৃষ্টির চক্রান্ত করছে বিএনপি

ওয়ান ইলেভেনের বেনিফিশিয়ারি আওয়ামী লীগ

যেভাবে ঢাকার মেরামত সম্ভব

গুজব ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার ফারিয়া রিমান্ডে

৪০ লাখ বাংলাভাষী হবে বৃহত্তম রাষ্ট্রবিহীন জনগোষ্ঠী!

ইমরান খানই পাকিস্তানের প্রধানমন্ত্রী

মওদুদের বাড়ি ঘেরাও করে রাখায় মির্জা ফখরুলের নিন্দা

বৃহত্তর জাতীয় ঐক্য ও আন্দোলনের খসড়া রূপরেখা তৈরি

আত্মমর্যাদা ও মানবাধিকারের স্বপক্ষে একক কণ্ঠস্বর

ঈদের আগে ছাত্রদের মুক্তি দিন: ড. কামাল

‘কার কাছে গেলে ছেলেকে ফেরত পাবো’

বাজপেয়ীকে শেষ বিদায়

পশুবোঝাই ট্রাক ‘ছিনতাই’ শঙ্কায় সিলেটের বেপারিরা

ভোগান্তি মাথায় নিয়ে ঈদযাত্রা

মওদুদ আহমদকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ