রিয়ালে নেইমার? মুখ খুললেন মেসি

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৭ মে ২০১৮, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ১২:১৭
নেইমার রিয়াল মাদ্রিদে যাচ্ছেন, এমন গুঞ্জনে প্রথমবারের মতো মুখ খুললেন লিওনেল মেসি। সাবেক সতীর্থ নেইমারকে রিয়ালে দেখতে চান না বার্সেলোনার প্রাণভোমরা। মেসি বলেন, নেইমারকে রিয়াল মাদ্রিরেদ দেখাটা হবে ভয়ানক ব্যাপার। কারণ বার্সেলোনায় সে করে দেখিয়েছে। গত বছর বার্সা অধ্যায়ের (২০১৩-১৭) ইতি টানেন নেইমার। দলবদলের বিশ্বরেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) যোগ দেন ব্রাজিলিয়ান তারকা। কিন্তু পিএসজিতে এক মৌসুম না যেতেই নেইমারের ক্লাব ছাড়ার গুঞ্জন চারদিকে। জোরেশোরেই উঠে আসে বার্সার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের নাম।
মাত্র ২১ বছর বয়সে সান্তোস ছেড়ে বার্সায় এসেছিলেন নেইমার। খেলোয়াড় হিসেবে পরিণত হতে মেসি তাকে কতটা সাহায্য করেছেন তা নেইমার নিজেই বলেছেন। ন্যু ক্যাম্পে একসঙ্গে ট্রফিসমৃদ্ধ চার মৌসুম কাটিয়েছেন। বার্সার জার্সিতে দুইটি লা লিগা ও একবার চ্যাম্পিয়ন্স লীগ শিরোপা জেতেন নেইমার। আর আর্জেন্টিনার এক টিভি চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে লিওনেল মেসি বলেন, ‘নেইমার যদি রিয়ালে যোগ দেয় তা হবে ভয়াবহ ব্যাপার। গুরুত্বপূর্ণ সব শিরোপা জিতে সে বার্সা ক্যারিয়ার শেষ করেছে। কিন্তু রিয়ালে যদি নেইমার তেমন কিছু করে তা আমাদের ও পুরো বার্সেলোনার জন্যই কঠিন আঘাত বয়ে আনবে। মাঠের খেলায় নেইমারকে দলে পেলে বর্তমানের চেয়ে আরো শক্তিশালী হবে রিয়াল মাদ্রিদ।’
সম্প্রতি নেইমার ইস্যুতে কথা বলেছেন পিএসজি সভাপতি নাসের আল খেলাইফিও। আগামী মৌসুমে রিয়ালে যাওয়ার সম্ভাবনা এক কথায় উড়িয়ে দেন তিনি। খেলাইফির দাবি নেইমারের প্যারিসে থাকা ২০০০% নিশ্চিত।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

গাইবান্ধায় বাসচাপায় নিহত ২

অস্ত্রের মুখে কিশোরীকে ধর্ষণ, পৌর কাউন্সিলর গ্রেপ্তার

সিরাজগঞ্জে জাতীয় পাটকলে আগুন

অস্ত্র প্রতিযোগিতায় যুক্তরাষ্ট্র, রাশিয়া ও চীন

যৌন দাসত্ব থেকে দুই কোরিয়ান নারীকে উদ্ধারের কাহিনী

মসজিদ-উল নববীর ইমাম কারাগারে ‘মারা গেছেন’

ওরা কি মানুষ?

জনগণের আস্থার মর্যাদা সমুন্নত রাখতে হবে

ঢাকা উত্তর সিটির মেয়র পদে ভোট ২৮শে ফেব্রুয়ারি

এমন মৃত্যু আর কত?

এক কিংবদন্তির প্রস্থান

ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে বিএনপির ১০ কমিটি

স্পাইসগার্ল টি-শার্ট এবং বাংলাদেশের গার্মেন্ট খাত

ইভিএমের কারচুপি জেনে ফেলায় খুন হন বিজেপি নেতা!

মুক্তিযোদ্ধা কোটা বহালের দাবিতে শাহবাগে ফের অবরোধ

ইজতেমা নিয়ে আদালতে আসা লজ্জাকর