রিয়ালে নেইমার? মুখ খুললেন মেসি

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৭ মে ২০১৮, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ১২:১৭
নেইমার রিয়াল মাদ্রিদে যাচ্ছেন, এমন গুঞ্জনে প্রথমবারের মতো মুখ খুললেন লিওনেল মেসি। সাবেক সতীর্থ নেইমারকে রিয়ালে দেখতে চান না বার্সেলোনার প্রাণভোমরা। মেসি বলেন, নেইমারকে রিয়াল মাদ্রিরেদ দেখাটা হবে ভয়ানক ব্যাপার। কারণ বার্সেলোনায় সে করে দেখিয়েছে। গত বছর বার্সা অধ্যায়ের (২০১৩-১৭) ইতি টানেন নেইমার। দলবদলের বিশ্বরেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) যোগ দেন ব্রাজিলিয়ান তারকা।
কিন্তু পিএসজিতে এক মৌসুম না যেতেই নেইমারের ক্লাব ছাড়ার গুঞ্জন চারদিকে। জোরেশোরেই উঠে আসে বার্সার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের নাম। মাত্র ২১ বছর বয়সে সান্তোস ছেড়ে বার্সায় এসেছিলেন নেইমার। খেলোয়াড় হিসেবে পরিণত হতে মেসি তাকে কতটা সাহায্য করেছেন তা নেইমার নিজেই বলেছেন। ন্যু ক্যাম্পে একসঙ্গে ট্রফিসমৃদ্ধ চার মৌসুম কাটিয়েছেন। বার্সার জার্সিতে দুইটি লা লিগা ও একবার চ্যাম্পিয়ন্স লীগ শিরোপা জেতেন নেইমার। আর আর্জেন্টিনার এক টিভি চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে লিওনেল মেসি বলেন, ‘নেইমার যদি রিয়ালে যোগ দেয় তা হবে ভয়াবহ ব্যাপার। গুরুত্বপূর্ণ সব শিরোপা জিতে সে বার্সা ক্যারিয়ার শেষ করেছে। কিন্তু রিয়ালে যদি নেইমার তেমন কিছু করে তা আমাদের ও পুরো বার্সেলোনার জন্যই কঠিন আঘাত বয়ে আনবে। মাঠের খেলায় নেইমারকে দলে পেলে বর্তমানের চেয়ে আরো শক্তিশালী হবে রিয়াল মাদ্রিদ।’
সম্প্রতি নেইমার ইস্যুতে কথা বলেছেন পিএসজি সভাপতি নাসের আল খেলাইফিও। আগামী মৌসুমে রিয়ালে যাওয়ার সম্ভাবনা এক কথায় উড়িয়ে দেন তিনি। খেলাইফির দাবি নেইমারের প্যারিসে থাকা ২০০০% নিশ্চিত।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সোনা কারসাজির নিরপেক্ষ তদন্ত চায় ফিনল্যান্ড বিএনপি

চবিতে শিক্ষক-শিক্ষার্থীদের মানবন্ধনেও ছাত্রলীগের হামলা!

রিমান্ডে আসাদ পংপং

ছোট বড় সকল নির্বাচনে স্বচ্ছতা দেখতে চায় ইইউ

ঢাকায় সর্বোচ্চ গরম

দেশের বাইরে পাসের হার ৯২ দশমিক ২৮ শতাংশ

জাবিতে ১৯ বিভাগের ক্লাস-পরীক্ষা বর্জন করে মানববন্ধন

আবারও বড় ঋণ কেলেঙ্কারিতে জনতা ব্যাংক

বিবি’র ওপর ‘আস্থা’ রাখুন!

হুমায়ূন আহমেদের শেষের দিনগুলো

দিনাজপুরে ছেলেরা পিছিয়ে

আরিফকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সেলিম

যশোর বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক বললেন বিপর্যয় নয়, কম পাস

ফল পুনঃনিরীক্ষার আবেদন ২০ থেকে ২৬ জুলাই

গতানুগতিক পড়ালেখায় ভাল ফল সম্ভব নয়

পাকিস্তানের নির্বাচনে দৃষ্টি সেনাবাহিনীর!