নারায়ণগঞ্জে বন্দুকযুদ্ধে যুবক নিহত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | ১৭ মে ২০১৮, বৃহস্পতিবার
নারায়ণগঞ্জে পুলিশের একটি অস্ত্র খোয়া ও পরে সেটা উদ্ধারের ঘটনার মামলার আসামি ক্রসফায়ারে নিহত হয়েছে। নিহতের নাম পারভেজ (৩০)। সে পুলিশের সোর্স হিসেবেও কাজ করতো। ছিনতাইকারী দুই গ্রুপের গোলাগুলির সময়ে পুলিশ সেখানে উপস্থিত হলে ত্রিপক্ষীয় গোলাগুলিতে ক্রসফায়ারে পরে ওই আসামি মারা যায় বলে পুলিশের দাবি। ঘটনাস্থল থেকে ২ রাউন্ড গুলি ভর্তি একটি রিভলবার ও ৩টি বড় ছোরা উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিনগত রাত ২টায় সদর উপজেলার ফতুল্লার দাপা আলামিন নগর এলাকায়।
নিহত পারভেজ ফতুল্লার দাপা পাইলট স্কুল এলাকার সোবহান মিয়ার ছেলে। ফতুল্লা মডেল থানার অফিসার-ইনচার্জ (ওসি) শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের ঘটনার সত্যতা স্বীকার করেছেন। উল্লেখ্য, গত ১৩ই মে রাতে ফতুল্লা মডেল থানার এএসআই সুমন কুমার পালের নেতৃত্বে পুলিশের একটি টিম ফতুল্লা রেলস্টেশন রোড এলাকার একটি বালুর মাঠে ডিউটিরত অবস্থায় ছিলেন। গভীর রাতে কনস্টেবল সোহেল রানার সঙ্গে থাকা একটি চাইনিজ রাইফেল খোয়া যায়। পরদিন ১৪ই মে সোমবার সকাল ১১টায় ফতুল্লার দাপা বালুর মাঠ সংলগ্ন একটি ডোবার পাশ থেকে রাইফেলটি উদ্ধার করা হয়। ওই ঘটনায় ফতুল্লা মডেল থানার এএসআই সুমন কুমার পাল, তিনজন কনস্টেবল মাসুদ রানা, আরিফ ও সোহেল রানাকে দায়িত্বে অবহেলার জন্য সাময়িক প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে নেয়া হয়।

ওই ঘটনায় পরে এএসআই সুমন কুমার পাল বাদী হয়ে পারভেজসহ ৩ জনকে আসামি করে সোমবার রাতেই ফতুল্লা মডেল থানায় মামলা করে। এতে অভিযোগ করা হয় পারভেজ ওই অস্ত্রটি লুট করেছিল। পুলিশের একটি সূত্র জানায়, মঙ্গলবার রাত ২টায় আলামিন নগর এলাকাতে ছিনতাইকারীদের দুই পক্ষের মধ্যে গোলাগুলির খবর পায়। ফতুল্লা মডেল থানা পুলিশের একটি টিম সেখানে গেলে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। পুলিশও পাল্টা গুলি ছুড়লে পারভেজ ক্রসফায়ারে পড়ে মারা যায়। পারভেজ পুলিশের সোর্স হিসেবেই এলাকাতে পরিচিত।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকীতে রাজউকে আলোচনা, দোয়া, চিত্র প্রদর্শণী

খবর দিলেই ফ্লেক্সিলোড

গ্রেপ্তারকৃতদের মুক্তি দাবি ৯০’এর ছাত্রনেতাদের

'আমাকে কে মারবে'

ওয়ান ইলেভেনের চেয়েও খারাপ বর্তমান সরকার: বিএনপি

শনিবার ব্যাংক খোলা

ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে ২ শিক্ষার্থী আটক

রাজশাহীতে বাস চাপায় স্কুলছাত্রীসহ নিহত তিন

বাংলাদেশে শান্তিপূর্ণ আন্দোলন ঘিরে গণগ্রেপ্তার চলছে

১ কোটি ৬৯ লাখ টাকার স্বর্ণের বার জব্দ

হজে যাওয়া হল না ৬০৬ জনের

এবার কোটা আন্দোলনের নেতা লুনাকে আটক

‘ধ্বংসস্তুপের উপর দাঁড়িয়ে আমরা সৃষ্টির পতাকা উড়াই’

খালেদার রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে শঙ্কা

‘জাতির পিতার স্বপ্ন পূরণ করা আমাদের দায়িত্ব’

বৃদ্ধের লালসার শিকার বিধবা